বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভারত বনাম আফগানিস্তান: মাঠ মাতাতে তৈরি সুনীল ছেত্রীরা, কোথায় দেখবেন ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার ম্যাচ?
আফগানিস্তানের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামছে ভারত। ছবি- টুইটার (@IndianFootball)।
আফগানিস্তানের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামছে ভারত। ছবি- টুইটার (@IndianFootball)।

ভারত বনাম আফগানিস্তান: মাঠ মাতাতে তৈরি সুনীল ছেত্রীরা, কোথায় দেখবেন ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার ম্যাচ?

  • জেনে নিন কোন চ্যানেলে ও মোবাইলে কবে, কোথায়, কখন দেখবেন দুই প্রতিবেশী দেশের উত্তেজক ফুটবলের লড়াই।

না হারলেই চলবে। তবে সুনীল ছেত্রীদের নজর জয়ের দিকেই। ২০২২ ফিফা বিশ্বকাপ ও ২০২৩ এএফসি এশিয়ান কাপের যুগ্ম কোয়ালিফায়ারের শেষ গ্রুপ ম্যাচে ভারত মাঠে নামছে আফগানিস্তানের বিরুদ্ধে। বিশ্বকাপ কোয়ালিফায়ারের পরবর্তী রাউন্ডে যাওয়ার কোনও সুযোগ নেই ভারতীয় দলের সামনে। তবে এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ারের তৃতীয় রাউন্ডে সরাসরি জায়গা করে নিতে পারেন ছেত্রীরা।

ভারত যদি তৃতীয় স্থানে থেকে গ্রু-ই'র লড়াই শেষ করতে পারে, তবে এশিয়ান কাপ কোয়ালিফায়ারের তৃতীয় রাউন্ডে যাওয়া আটকাবে না। আপাতত ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ভারত তিন নম্বরেই রয়েছে। তবে প্রতিপক্ষ আফগানিস্তান ৭ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ভারতের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। সুতরাং আফগানিস্তান ম্যাচ ড্র করলে ভারতের তৃতীয় স্থানে থাকা নিশ্চিত। জিতলে তো কোনও কথাই নেই। যদিও ভারত এই ম্যাচ জিতলেও দ্বিতীয় স্থানে থাকা ওমানকে (৭ ম্যাচে ১৫ পয়েন্ট) ছোঁয়া সম্ভব নয় তাদের পক্ষে। উল্লেখ্য, প্রথম পর্বের ম্যাচে আফগানিস্তানের সঙ্গে ১-১ গোলে ড্র করে ভারতীয় দল।

দেখে নেওয়া যাক ভারত বনাম আফগানিস্তান ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে সরাসরি সম্প্রচার।

ভারত বনাম আফগানিস্তান বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ কবে অনুষ্ঠিত হবে: ১৫ জুন, ২০২১ (মঙ্গলবার)।

কোথায় অনুষ্ঠিত হবে গুরুত্বপূর্ণ ম্যাচ: জাসিম বিন হামাদ স্টেডিয়াম (দোহা, কাতার)।

কখন শুরু ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী রাত ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ।

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস-১ হিন্দি, স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস-২, স্টার স্পোর্টস-২ এইচডি, স্টার স্পোর্টস-৩, স্টার স্পোর্টস-১ তামিল, স্টার স্পোর্টস-১ তেলেগু, স্টার স্পোর্টস-১ কান্নাড়া, স্টার স্পোর্টস-১ বাংলা চ্যানেলে দেখা যাবে সরাসরি সম্প্রচার।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টার ও জিও টিভিতে দেখা যাবে স্ট্রিম। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন