বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL-এর সপ্তাহান্তের ম্যাচের কিক অফ সময়ের এ বার বড় পরিবর্তন, জেনে নিন সঠিক সময়!
আইএসএল।
আইএসএল।

ISL-এর সপ্তাহান্তের ম্যাচের কিক অফ সময়ের এ বার বড় পরিবর্তন, জেনে নিন সঠিক সময়!

  • আর কয়েক মাস পরেই শুরু হয়ে যাবে আইএসএল। সূত্রের খবর, টুর্নামেন্টের সূচি প্রায় তৈরি হয়ে গিয়েছে। আগামী সপ্তাহেই ইন্ডিয়ান সুপার লিগের খেলার সূচিও নাকি প্রকাশিত হবে। তার আগেই জানা গিয়েছে, ম্যাচের সময়ের পরিবর্তনের কথা।

বদলে যেতে চলেছে আইএসএলের খেলার সময়সূচি। সপ্তাহান্তে আইএসএলের দু'টি করে ম্যাচ থাকে। সেই ম্যাচের সময়েই বড় বদল আনা হচ্ছে। জানা গিয়েছে প্রথম ম্যাচটি এ বার থেকে পাঁচটার বদলে সাড়ে সাতটা থেকে হবে। আর দ্বিতীয় ম্যাচটি হবে সাড়ে ন'টা থেকে। আইএসএলের সাত বছরের ইতিহাসে এটা নিঃসন্দেহে নজিরবিহীন ঘটনা।

আর কয়েক মাস পরেই শুরু হয়ে যাবে আইএসএল। সূত্রের খবর, টুর্নামেন্টের সূচি প্রায় তৈরি হয়ে গিয়েছে। আগামী সপ্তাহেই ইন্ডিয়ান সুপার লিগের খেলার সূচিও নাকি প্রকাশিত হবে। তার আগেই জানা গিয়েছে, ম্যাচের সময়ের পরিবর্তনের কথা।

জানা গিয়েছে, ফুটবলারদের কথা ভেবেই নাকি এই সিদ্ধান্ত নেওয়ার ভাবনাচিন্তা চলছে বলে আয়োজক সংস্থা এফএসডিএলের তরফে আইএসএল ক্লাবগুলিকে এই তথ্য জানিয়ে দেওয়া হয়েছে।

এর আগে কোনও দিন আইএসএলের ইতিহাসে এত রাতে কোনও ম্যাচ হয়নি। ফুটবলারদের গরম এবং আপেক্ষিক আর্দ্রতার হাত থেকে রেহাই দেওয়ার জন্যই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে।

করোনার জন্য গত বছরের মতো এই বছরও গোয়াতেই আইএসএলের আসর বসতে চলেছে। কোনও হোম, অ্যাওয়ে ম্যাচ খেলা হবে না। একই জায়গাতে সব ম্যাচ হবে। গোয়ায় যেহেতু গত বছর নির্বিঘ্নে আইএসএল হয়েছে, এই বছরও তাই কোনও ঝুঁকি না নিয়ে সেখানেই আইএসএলের আয়োজন করা হচ্ছে।

বন্ধ করুন