বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কিছুদিনের জন্য মেসিকে ব্লক করে দিয়েছিল ইনস্টাগ্রাম! কারণ জানলে আপনিও অবাক হবেন

কিছুদিনের জন্য মেসিকে ব্লক করে দিয়েছিল ইনস্টাগ্রাম! কারণ জানলে আপনিও অবাক হবেন

কিছুদিনের জন্য মেসিকে ব্লক করে দিয়েছিল ইনস্টাগ্রাম! (ছবি:এএফপি) (AFP)

কাতারে অনুষ্ঠিত ২০২২ বিশ্বকাপ ট্রফি মেসির হাত ধরে জিতে ছিল আর্জেন্তিনা। এরপরে বিশ্বকাপ ট্রফি হাতে নিজের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন মেসি। যা সোশ্যাল মিডিয়ায় লাইকের নিরিখে নতুন ইতিহাস গড়েছিল। তবে বিশ্বকাপ হাতে সেই ছবি পোস্ট করতেই সমস্যায় পড়েছিলেন লিওনেল মেসি।

সোশ্যাল মিডিয়াতেই নাকি বিশ্বকাপ জয়ের পর পরই ব্লক করে দেওয়া হয়েছিল মেসির অ্যাকাউন্ট। কিন্তু কেন? গত বছরের শেষ মাসে লিওনেল মেসির হাতে উঠেছিল অধরা বিশ্বকাপ। ফুটবলের সর্বোচ্চ ট্রফি জয়ের স্বপ্ন অবশেষে পূরণ হয়েছিল লিওনেল মেসির। কাতারে অনুষ্ঠিত ২০২২ বিশ্বকাপ ট্রফি মেসির হাত ধরে জিতে ছিল আর্জেন্তিনা। এরপরে বিশ্বকাপ ট্রফি হাতে নিজের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন মেসি। যা সোশ্যাল মিডিয়ায় লাইকের নিরিখে নতুন ইতিহাস গড়েছিল। তবে বিশ্বকাপ হাতে সেই ছবি পোস্ট করতেই সমস্যায় পড়েছিলেন লিওনেল মেসি।

বিশ্বকাপ জয়ের ছবি পোস্ট করার অল্প সময়ের ব্যবধানে মিলিয়ানের বেশি মেসেজ আসার ফলেই ইনস্টাগ্রামে মেসির অ্যাকাউন্টটি ব্লক হয়ে যায়। প্রসঙ্গত, বিশ্বকাপের গ্রুপ পর্বে মেক্সিকোর বিরুদ্ধে ম্যাচটিকেই কাতার বিশ্বকাপে নিজেদের কঠিনতম ম্যাচ হিসাবে বেছে নিয়েছেন আর্জেন্তাইন অধিনায়ক মেসি। তবে মেসি এখনও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক হয়ে যাওয়ার ঘটনা ভুলতে পারেননি।

আরও পড়ুন… Ind vs NZ 3rd T20I: সিরিজ নির্ণায়ক ম্যাচে নামার আগে শাহরুখের পাঠান দেখে নিজেদের তাতাল মেন ইন ব্লুজ

বিশ্বকাপ জয়ের স্মৃতিচারণ করে মেসি বলেন, ‘১৮ ডিসেম্বর আমার গোটা জীবনটাই বদলে গিয়েছিল। আমি গোটা কেরিয়ারে যে ট্রফি জেতার স্বপ্ন দেখেছি, সেই স্বপ্ন সত্যি হয়েছিল। এরপর আমার হোয়াটসঅ্যাপ মেসেজে ভরে গিয়েছিল। আমার পরিবারের লোকজনকে উত্তর দিতে দিতেই দুই দিন কেটে যায়। ইনস্টাগ্রামে এক মিলিয়ন মেসেজ আসে এবং আমায় ব্লক করে দেওয়া হয়েছিল। আমি সর্বাধিক লাইক পাওয়া ছবির লড়াইয়ে ছিলাম। তবে সকলেই আমায় ট্রফি হাতে দেখতে চেয়েছিলেন বলে মনে হয়।’

আরও পড়ুন… ভিডিয়ো: হঠাৎ রেগে গেলেন কোহলি, আশ্রমের ভিতরে ভক্তের ছবি তোলা দেখে চটলেন বিরাট

এক স্প্যানিশ রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘মারাদোনার হাত থেকে বিশ্বকাপ নিতে পারলে খুব খুশি হতাম। অন্তত তিনি যদি দেখেও যেতে পারতেন, তাহলেও ভালো লাগত। বিশ্বকাপ জেতার জন্য মারাদোনাই আমাদের উপর থেকে আশীর্বাদ ঢেলে দিয়েছেন। একই সঙ্গে রয়েছে দেশবাসীর ভালোবাসা। আর্জেন্তিনার জাতীয় দলকে মারাদোনা যে ভাবে ভালোবাসত তা কল্পনাতীত।’ লিওনেল মেসির হাতে বিশ্বকাপ ট্রফি তুলে দিচ্ছেন দিয়েগো আর্মান্দো মারাদোনা! যদি এমনটা হত। কল্পনায় ভাসলেন লিওনেল মেসি। বিশ্বকাপ জয়ের একমাস পেরিয়ে গেলেও, কাপ জয়ের রেশ এখনও কাটেনি এলএম টেনের। এখনও তিনি বিশ্বকাপ জয়ের মুহূর্তকে স্মরণ করেন। কাতার বিশ্বকাপ তাঁর জীবনকে পরিপূর্ণ করেছে। তাই এই বিশ্বকাপকে তিনি কোনওদিন ভুলতে পারবেন না। ট্রফি জিতলেও, তা দেখে যেতে পারেননি দিয়েগো মারাদোনা।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.