বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা ভাবছে বিনিয়োগকারীরা

ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা ভাবছে বিনিয়োগকারীরা

ইস্টবেঙ্গল ক্লাব।

শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙ্গুর মনে করছেন, যেখানে কোনও বিশ্বাসযোগ্যতা নেই, সেখানে এত টাকা বিনিয়োগ করার কোনও মানে হয় না।

এ বার কি সরে দাঁড়াতে চলেছে লাল-হলুদের বিনিয়োগকারীরা? শোনা যাচ্ছে, ক্লাবকর্তাদের উপর বিরক্ত হয়ে এ বার ইস্টবেঙ্গলের সঙ্গে সব সম্পর্কে ছিন্ন করতে চাইছে লাল-হলুদ ব্রিগেড। সূত্রের খবর আবার, শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙ্গুর মনে করছেন, যেখানে কোনও বিশ্বাসযোগ্যতা নেই, সেখানে এত টাকা বিনিয়োগ করার কোনও মানে হয় না।

বিনিয়োগকারী সংস্থার এক কর্তা দাবি করেছেন, ‘হাতে আর নেই বললেই চলে। ট্রান্সফার উইনডোও তো শেষ হতে চলল। আর এই কয়েক দিনের মধ্যে যদি চুক্তি পর্বে মিটেও যায়, তবে এত তাড়াতাড়ি দল গঠন করে আইএসএল খেলা  কার্যত অসম্ভব।’ তবে তারা আরও কয়েকদিন লাল-হলুদ কর্তাদের সময় দিতে চাই। এর পরেও যদি কিছু না হয়, তা হলে আর ক্লাবের সঙ্গে কোনও সম্পর্ক রাখার কোনও মানে হয় না। 

সেই কর্তা আরও বলেছেন, ‘ক্লাব আমাদের একেবারেই সম্মান জানাচ্ছে না। যখনই চুক্তিজট কাটার মতো পরিস্থিতি তৈরি হচ্ছে তখনই নতুন নতুন জট তৈরি হচ্ছে। তাই আমরা ঠিক করেছি, আমাদের দিয়ে যখন হচ্ছে না, যাদের দিয়ে হবে, তাঁদেরই আমরা স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেব। অন্তত ইস্টবেঙ্গলের মতো ক্লাব যাতে ফুটবল খেলতে পারে। আমরা ইস্টবেঙ্গলের খেলার পথে বাধা হয়ে দাঁড়াতে চাই না।’

বন্ধ করুন