বাংলা নিউজ > ময়দান > ফুটবল > লিগ ওয়ানে মেসি ধমাকা,PSG-র জার্সিতে গোলের খরা কাটিয়ে ১০জনের টিমকে জেতালেন মেসি
লিওনেল মেসি।
লিওনেল মেসি।

লিগ ওয়ানে মেসি ধমাকা,PSG-র জার্সিতে গোলের খরা কাটিয়ে ১০জনের টিমকে জেতালেন মেসি

  • প্যারিস সাঁ-জাঁর গোলরক্ষক নাভাস যখন লাল কার্ড দেখে উঠে গিয়েছেন, ১০ জনে খেলছে পিএসজি, তখনই ঝলসে ওঠেন মেসি। ফরাসি লিগে গোলের খরা কাটিয়ে দলকে জয় দেন তিনি।

পিএসজি-র জার্সিতে শেষ পর্যন্ত লিগ ওয়ানে খাতা খুললেন লিওনেল মেসি। ফরাসি লিগ ওয়ানে গোল পাওয়ার পাশাপাশি দশ জনের পিএসজি-কেও জেতালেন তিনি। ন্যান্টেসকে ৩-১-এ হারাল পিএসজি।

প্যারিস সাঁ-জাঁর গোলরক্ষক নাভাস যখন লাল কার্ড দেখে উঠে গিয়েছেন, ১০ জনে খেলছে পিএসজি, তখনই ঝলসে ওঠেন মেসি। ফরাসি লিগে গোলের খরা কাটিয়ে দলকে জয় দেন তিনি। যদিও ন্যান্টেসের বিরুদ্ধে প্রথমে পিএসজি-কে এগিয়ে দিয়েছিলেন কিলিয়ান এমবাপে। তার পরে ন্যান্টেস আত্মঘাতী গোলও করে বসে। পরে ন্যান্টেসের কফিনে শেষ পেরেক পোঁতেন মেসি।

প্রথমার্ধের একেবারে শুরুতেই ম্যাচের ২ মিনিটের মাথায় এমবাপে ১-০ করে দেন। প্রথমার্ধে অবশ্য ম্যাচের ফলাফলের হেরফের হয়নি। দুই দলের আর কেউই গোলের মুখ খুলতে পারেনি। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে নাভাস লালকার্ড দেখরা পর দ্বিতীয়ার্ধে যখন পিএসজি ১০ জনে খেলছে, তখনই ন্যান্টেসের রান্ডাল কোলো মুয়ানি সমতা ফেরান। নিঃসন্দেহে চাপে পড়ে যায় পিএসজি। 

তবে ন্যান্টেসকে চাপে ফেলে আত্মঘাতী গোল করে বসেন ডেনিস অ্যাপিয়ার। যাতে ফের ২-১ এগিয়ে যায় পিএসজি। আর এর পরেই ন্যান্টেসের কফিনে শেষ পেরেকটটি পোঁতেন মেসি। ১৪ ম্যাচের মধ্যে ১২টিতে জিতে শীর্ষস্থানের দখল রেখেছে পিএসজি। 

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে চোট সমস্যা ভুগছিলেন আর্জেন্তিনার তারকা ফুটবলার। যার জেরে লিগ ওয়ান এবং চ্যাম্পিয়ন্স লিগের অনেক ম্যাচই তিনি খেলতে পারেননি। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে জোড়া গোল পেলেও, লিগ ওয়ানে এই প্রথম গোল পেলেন মেসি।

বন্ধ করুন