বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন সুহের, অমরিন্দর কি এ বার লাল-হলুদে নাম লেখাচ্ছেন?
অমরিন্দর সিং।

ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন সুহের, অমরিন্দর কি এ বার লাল-হলুদে নাম লেখাচ্ছেন?

  • শৌভিক চক্রবর্তী, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই অমরজিৎ সিং, শুভাশিস রায়চৌধুরি, মোবাশির রহমান সকলের সঙ্গেও কথা প্রায় চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল। জামশেদপুর এফসি থেকে ঋত্বিক দাসকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা।

এটিকে মোহনবাগানের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছে। যে কারণে তিনি নতুন ক্লাবের কোঁজে রয়েছেন। সম্প্রতি শোনা যাচ্ছে, ইস্টবেঙ্গলে যোগ দিতে পারেন অমরিন্দর সিং। আসলে এটিকে মোহনবাগানের সঙ্গে বিশাল কাইত যুক্ত হওয়ার পর অমরিন্দরের সেই দলে যে জায়গা হবে না, তা মোটের উপর পরিষ্কার। তাঁকে সে অর্থে কোনও বড় ক্লাব প্রস্তাব দিয়েছিল বলেও, শোনা যায়নি। ইস্টবেঙ্গলকেই নাকি তাই বেছে নিয়েছেন অমরিন্দর।

এ দিকে লাল-হলুদে সই করতে চলেছেন ভিপি সুহের। গত মরশুমে নর্থ-ইস্ট ইউনাইটেডের হয়ে খেলেছেন সুহের। তাঁকে দলে নেওয়ার দৌড়ে ছিল কেরালা ব্লাস্টার্সও। তবে সুহের বেছে নিয়েছেন নিজের পুরনো ক্লাবকেই। জানা গিয়েছে, ভিপি সুহের ইস্টবেঙ্গলের জন্য ৩ বছরের চুক্তিতে স্বাক্ষর করতে চলেছেন। মঙ্গলবার ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির চুক্তি সই হয়ে যাবে। তার পরেই দল ঘোষণা হবে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের জন্য সম্ভবত পিছোচ্ছে ডার্বি, এ দিকে প্রস্তুতিতে নেমে পড়ল ATK MB

শুধু এই দুই ফুটবলার নয়, শৌভিক চক্রবর্তী, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই অমরজিৎ সিং, শুভাশিস রায়চৌধুরি, মোবাশির রহমান সকলের সঙ্গেও কথা প্রায় চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল। জামশেদপুর এফসি থেকে ঋত্বিক দাসকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। তবে তাঁকে নিতে হলে ট্রান্সফার ফি দিতে হবে লাল-হলুদকে। সেই বিষয় কথাও হয়েছে দুই ক্লাবের।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে ভরসা করতে পারলেন না, ATK MB-তেই থেকে গেলেন প্রীতম

শহরে এসেই ইস্টবেঙ্গল ক্লাবে কর্তাদের সঙ্গে কথাবার্তা বলে ফেলেছেন বিনো জর্জ। কথা হয় ফুটবলারদের সঙ্গেও। মাঠ পরিদর্শন করে বেশ খুশি লাল-হলুদের নয়া সহকারী কোচ। চুক্তি সই হওয়ার পরেই শুরু হবে অনুশীলন। সোমবার সন্ধ্যায় ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে ইস্টবেঙ্গল দিবসের অনুষ্ঠান। আর সেখানে ভারত গৌরব সম্মান পাবেন ঝুলন গোস্বামী ও লিয়েন্ডার পেজ।

বন্ধ করুন