বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন সুহের, অমরিন্দর কি এ বার লাল-হলুদে নাম লেখাচ্ছেন?

ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন সুহের, অমরিন্দর কি এ বার লাল-হলুদে নাম লেখাচ্ছেন?

অমরিন্দর সিং।

শৌভিক চক্রবর্তী, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই অমরজিৎ সিং, শুভাশিস রায়চৌধুরি, মোবাশির রহমান সকলের সঙ্গেও কথা প্রায় চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল। জামশেদপুর এফসি থেকে ঋত্বিক দাসকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা।

এটিকে মোহনবাগানের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছে। যে কারণে তিনি নতুন ক্লাবের কোঁজে রয়েছেন। সম্প্রতি শোনা যাচ্ছে, ইস্টবেঙ্গলে যোগ দিতে পারেন অমরিন্দর সিং। আসলে এটিকে মোহনবাগানের সঙ্গে বিশাল কাইত যুক্ত হওয়ার পর অমরিন্দরের সেই দলে যে জায়গা হবে না, তা মোটের উপর পরিষ্কার। তাঁকে সে অর্থে কোনও বড় ক্লাব প্রস্তাব দিয়েছিল বলেও, শোনা যায়নি। ইস্টবেঙ্গলকেই নাকি তাই বেছে নিয়েছেন অমরিন্দর।

এ দিকে লাল-হলুদে সই করতে চলেছেন ভিপি সুহের। গত মরশুমে নর্থ-ইস্ট ইউনাইটেডের হয়ে খেলেছেন সুহের। তাঁকে দলে নেওয়ার দৌড়ে ছিল কেরালা ব্লাস্টার্সও। তবে সুহের বেছে নিয়েছেন নিজের পুরনো ক্লাবকেই। জানা গিয়েছে, ভিপি সুহের ইস্টবেঙ্গলের জন্য ৩ বছরের চুক্তিতে স্বাক্ষর করতে চলেছেন। মঙ্গলবার ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির চুক্তি সই হয়ে যাবে। তার পরেই দল ঘোষণা হবে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের জন্য সম্ভবত পিছোচ্ছে ডার্বি, এ দিকে প্রস্তুতিতে নেমে পড়ল ATK MB

শুধু এই দুই ফুটবলার নয়, শৌভিক চক্রবর্তী, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই অমরজিৎ সিং, শুভাশিস রায়চৌধুরি, মোবাশির রহমান সকলের সঙ্গেও কথা প্রায় চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল। জামশেদপুর এফসি থেকে ঋত্বিক দাসকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। তবে তাঁকে নিতে হলে ট্রান্সফার ফি দিতে হবে লাল-হলুদকে। সেই বিষয় কথাও হয়েছে দুই ক্লাবের।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে ভরসা করতে পারলেন না, ATK MB-তেই থেকে গেলেন প্রীতম

শহরে এসেই ইস্টবেঙ্গল ক্লাবে কর্তাদের সঙ্গে কথাবার্তা বলে ফেলেছেন বিনো জর্জ। কথা হয় ফুটবলারদের সঙ্গেও। মাঠ পরিদর্শন করে বেশ খুশি লাল-হলুদের নয়া সহকারী কোচ। চুক্তি সই হওয়ার পরেই শুরু হবে অনুশীলন। সোমবার সন্ধ্যায় ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে ইস্টবেঙ্গল দিবসের অনুষ্ঠান। আর সেখানে ভারত গৌরব সম্মান পাবেন ঝুলন গোস্বামী ও লিয়েন্ডার পেজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো প্রকাশিত মাধ্যমিক পরীক্ষার ফলাফল, এবার ঝাড়খণ্ডের পাশের হার কমে দাঁড়াল ৯০.৩১% ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.