বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আজকে আইএসেলের ইস্টবেঙ্গল ম্যাচেও কি থাকছে বাড়তি মেট্রো? জেনে নিন বিস্তারে

আজকে আইএসেলের ইস্টবেঙ্গল ম্যাচেও কি থাকছে বাড়তি মেট্রো? জেনে নিন বিস্তারে

জ্বলছে লাল-হলুদ মশাল(PTI Photo/Swapan Mahapatra) (PTI08_29_2023_000281A) (PTI)

আজকে আইএসএল-এ প্রথম ম্যাচে নামতে চলেছে ইস্টবেঙ্গল, কিন্তু আজকের ম্যাচে বাড়তি মেট্রো এবং বাস চালানো হবে কিনা তাই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কি বলছেন ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ? থাকছে কয়টি বাড়তি মেট্রো?

২০২৩ আইএসএলের প্রথম ম্যাচে পাঞ্জাব এফসিকে ৩-১ গোলে বিধ্বস্ত করে মোহনবাগান সুপার জায়েন্টস। শনিবার সেই ম্যাচের দিনে সমর্থকদের কথা ভেবে বাড়তি মেট্রো চালানোর আবেদন করেছিলেন মোহনবাগান কর্তৃপক্ষ. সেইমত কথা রেখে ম্যাচের দিনে দুটি বাড়তি মেট্রো চালানো হয়। যদিও খেলার সময় পিছিয়ে যাওয়াতে মেট্রো ধরতে পারেননি সবুজ-মেরুন সমর্থকরা।

আজকে আইএসএল-এ প্রথম ম্যাচে নামতে চলেছে ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ জামশেদপুর এফসি। কিন্তু আজকের ম্যাচে বাড়তি মেট্রো এবং বাস চালানো হবে কিনা তাই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। যদিও সমর্থকদের আশ্বাস দিচ্ছেন ইস্টবেঙ্গল কর্তৃপক্ষ।

শনিবার সন্ধ্যায় লাল-হলুদ কর্তারা জানিয়েছিলেন তারা রাজ্যের পরিবহন মন্ত্রী অরুপ বিশ্বাস এবং স্নেহাশিস চক্রবর্তীকে তারা চিঠি লিখে আবেদন করেছিলেন যাতে সোমবার যুবভারতী ক্রীড়াঙ্গন থেকে এসপ্ল্যানেড, হাওড়া এবং শিয়ালদহ স্টেশন, গড়িয়া, বেহালা, উল্টোডাঙ্গা অবধি বাস এবং মেট্রো মিলিয়ে পর্যাপ্ত যাতায়াতের বন্দোবস্ত রাখার আবেদন জানিয়েছিলেন তারা। লাল-হলুদ ক্লাব থেকে জানানো হয় পরিবহন মন্ত্রী এবং মেট্রোরেলের তরফ থেকে তাঁদের প্রস্তাবে সম্মতি জানানো হয়েছে।

আরও পড়ুনঃ মুখ‍্যমন্ত্রীর হাত ধরে মহমেডানের নতুন স্পনসর হতে চলেছে ‘লুলু’, এবারে কি ISL খেলবে সাদা কালো ব্রিগেড

সেইমতে কলকাতা মেট্রোর তরফ থেকে দুটি বাড়তি মেট্রো ঘোষণা করা হয়েছে।

মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, শনিবার তারা ১০টা এবং ১০.১০ মিনিটে দুটি বাড়তি মেট্রো চালিয়েছিলেন। এদিনও দুইটি মেট্রো চলবে তা নিয়ে। প্রথম মেট্রোটি সেক্টর ফাইভ স্টেশন থেকে ১০.১০ মিনিটে ছেড়ে শিয়ালদহ ১০.৩৭এ পৌছাবে এবং দ্বিতীয় ট্রেনটি ১০.৪০ মিনিটে ছেড়ে ১০.৪৭ এ শিয়ালদহ পৌছাবে।

<p>কলকাতা ট্রোরেলের তরফ থেকে অফিসিয়াল নোটিশ</p>

কলকাতা ট্রোরেলের তরফ থেকে অফিসিয়াল নোটিশ

(Metro Railway Kolkata)

তবে ম্যাচের দিন অবধি কোনও অফিসিয়াল বাড়তি বাসের ঘোষনা না হওয়াতে দুশ্চিন্তায় আছেন লাল-হলুদ সমর্থকরা। আদও কোনও পরিষেবা দেওয়া হবে কিনা তা নিয়েও ধন্দ।

চলতি মরশুমের শুরুতেই ঐতিহ্যশালী ডুরান্ড কাপ জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নিয়েছে হুয়ান ফেরান্দোর ছেলেরা। তারউপর এএফসি কাপের শেষ ম্যাচে ওড়িশাকে ৪-০ গোলে এবং আইএসএলের প্রথম ম্যাচেই পাঞ্জাবকে ৩-১ হারিয়ে মনোবল তুঙ্গে জেসন কামিন্সদের।

অন্যদিকে ডুরান্ড কাপ ফাইনালে হারলেও ভাল ফুটবল মেলে ধরতে সক্ষম লাল-হলুদ বাহিনী। কলকাতা ফুটবল লিগেও ভাল ছন্দে রয়েছে ইস্টবেঙ্গল জুনিয়ার টিম। তাই আজকের ম্যাচে তাদের মূল লক্ষ্য হবে জামশেদপুরের বিরুদ্ধে বড় ব্যাবধানে ম্যাচ জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নেওায়। কিন্তু আইএসএলে হায়দ্রাবাদের বিরুদ্ধে তা সহজ হবে না ভাল করেই জানেন কার্লস কুয়াদ্রাতের ছেলেরা।

আজকে পূর্নশক্তি নিয়েই মাঠে নামছে লাল-হলুদ ব্রিগেড।

ম্যাচ শুরু রাত্রি ৮টায়, সল্টলেক যুবভারতী ক্রীড়াঙ্গনে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: ইন্ডিয়ান আইডলের সেরা পাঁচ থেকে বাদ বাংলার অনন্যা? '৫ লাখ করে...' বাংলার ব্যবসায়ী দিদিদের জন্য দিদি নম্বর ওয়ানে ঘোষণা মমতার আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.