বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22: এটিকে মোহনবাগান শিবিরে স্বস্তি, করোনার আতঙ্ক কাটিয়ে অনুশীলনে ফিরলেন কৃষ্ণরা
মোহনবাগান অনুশীলনে কোচ ফোরান্দোর সঙ্গে আলোচনায় কৃষ্ণ-উইলিয়ামস। ছবি- টুইটার (@atkmohunbaganfc)।
মোহনবাগান অনুশীলনে কোচ ফোরান্দোর সঙ্গে আলোচনায় কৃষ্ণ-উইলিয়ামস। ছবি- টুইটার (@atkmohunbaganfc)।

ISL 2021-22: এটিকে মোহনবাগান শিবিরে স্বস্তি, করোনার আতঙ্ক কাটিয়ে অনুশীলনে ফিরলেন কৃষ্ণরা

  • একাধিক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় ৮ জানুয়ারি ওড়িশার বিরুদ্ধে এটিকে মোহনবাগানের ম্যাচ বাতিল হয়ে যায়। 

এটিকে মোহনবাগানের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় গত শনিবার ওড়িশা এফসির বিরুদ্ধে তাদের ম্যাচ বাতিল হয়ে যায়। তবে অবশেষে করোনা আতঙ্ক কাটিয়ে ফের একবার অনুশীলনে ফিরছে সবুজ-মেরুন। 

করোনার আতঙ্কেই ১৫ জানুয়ারি বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে এটিকে মোহনবাগানের আসন্ন ম্যাচ ঘিরেও তৈরি হয়েছিল সংশয়। তবে তা অনেকটাই কেটে গিয়েছে। সুনীল ছেত্রীদের বিরুদ্ধে মাঠে নামার আগে তাই নিজেদের প্রস্তুতি সারতে মাঠে নামতে চলেছেন রয় কৃষ্ণ, প্রীতম কোটালরা। ওড়িশার বিরুদ্ধে ম্যাচের একেবারে প্রাক্কালে সবুজ মেরুনের চার জনের করোনা রিপোর্ট পজিটিভ আসায় ম্যাচ বাতিল করা ছাড়া আর কোনো উপায় ছিল না। দলের সকলকেই পাঠানো হয়েছিল কড়া নিভৃতবাসে। তবে ঘরে বসেই অল্প স্বল্প অনুশীলন করে নিজেদের ফিট রাখছিলেন ফুটবলাররা। এবার অনুশীলনেও নেমে পড়লেন তারা।

আইএসএলের চিফ এগজিকিউটিভ অফিসার মার্টিন বেন আগেই সাফ জানিয়ে দিয়েছিল যে দলের অন্তত ১৫ জন ফুটবলার খেলার পরিস্থিতিতে থাকলে ম্যাচ খেলতেই হবে দলগুলিকে। তার থেকে কম ফুটবলার থাকায় ম্যাচ একান্তই খেলা সম্ভব না হলে প্রতিপক্ষ দলকে ৩-০ গোলে বিজয়ী ঘোষণা করা হবে বলেও জানানো হয়। আর দুই দলই করোনার কারণে মাঠে নামতে না পারলে তা গোলশূন্য ড্র হিসেবে গণ্য় করা হবে। একবার করোনা পজিটিভ ধরা পড়ার পর তিনটি পরীক্ষায় নেগেটিভ হলেই ফুটবলাররা মাঠে নামার ছাড়পত্র পাবে বলেও ঘোষণা করা হয়। ওড়িশার বিরুদ্ধে এমিতেই এক ম্যাচ বাতিল হয়েছে। তাই বেঙ্গালুরুর বিরুদ্ধেও ম্যাচ খেলা না গেলে তা কৃষ্ণদের বেশ সমস্যাতেই ফেলত। তবে অবশেষে স্বস্তি ফিরল এটিকে মোহনবাগান শিবিরে।

বন্ধ করুন