বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22: করোনার জেরে এটিকে মোহনবাগান-বেঙ্গালুরু ম্যাচ ঘিরে জট অব্যাহত, বন্ধ ইস্টবেঙ্গল অনুশীলন
এটিকে মোহনবাগান দল। ছবি- পিটিআই। (PTI)

ISL 2021-22: করোনার জেরে এটিকে মোহনবাগান-বেঙ্গালুরু ম্যাচ ঘিরে জট অব্যাহত, বন্ধ ইস্টবেঙ্গল অনুশীলন

  • এসসি ইস্টবেঙ্গলের ফুটবলাররাও বৃহস্পতিবার অনুশীলন করতে পারেননি।

করোনা আতঙ্কে কাবু এটিকে মোহনবাগান। গত শনিবার (৮ জানুয়ারি) একধিক সবুজ-মেরুন সদস্য করোনা আক্রান্ত হওয়ার পরই ওড়িশা এফসির বিরুদ্ধে তাদের ম্যাচ বাতিল হয়ে যায়। আগামী শনিবারও (১৫ জানুয়ারি) বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জুয়ান ফেরান্দোর দলের ম্যাচ ঘিরেও ধোঁয়াশা অব্যাহত।

কৃষ্ণরা গত শুক্রবার শেষ অনুশীলন করেছিলেন। শোনা গিয়েছিল করোনা আতঙ্ক কাটিয়ে বৃহস্পতিবারই ফের অনুশীলনে মাঠে নামতে চলেছেন রয় কৃষ্ণরা। তবে তেমনটা হয়নি। এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি, উভয় দলেরই একজন করে ব্যাকরুম স্টাফ করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। এর জেরেই কোনো দলই বৃহস্পতিবারও অনুশীলন করতে পারেনি। তবে ম্য়াচ ঘিরে আইএসএল কর্তৃপক্ষের তরফে এখনও কোনো সিদ্ধান্ত জানানো হয়নি। শুক্রবার লিগের মেডিক্যাল দলের সঙ্গে পরামর্শ করেই এই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

শুক্রবারই এই অনিশ্চয়তার জেরেই প্রথমে সকাল ১১.৩০টা নাগাদ বেঙ্গালুরুর তরফে সাংবাদিক সম্মেলন করার কথা থাকলেও তা বিকেল ৪টেয় পিছিয়ে দেওয়া হয়েছে। লিগ কর্তৃপক্ষের তরফে আগেই জানানো হয়েছে যে অন্তত ১৫ জন খেলোয়াড় মাঠে নামার পরিস্থিতিতে থাকলেই দলগুলিকে ম্যাচ খেলতে হবে। এমন অবস্থায় আর কিছুক্ষণের অপেক্ষার পরেই এটিকে মোহনবাগান ও বেঙ্গালুরু ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়ে যাবে।

অপরদিকে, এসসি ইস্টবেঙ্গল শিবিরে করোনার হানা না দেখা দিলেও, দলের হোটেলে অনেকের মধ্যেই করোনার লক্ষণ দেখা গিয়েছে। তাই লাল-হলুদও বৃহস্পতিবার অনুশীলন করতে পারিনি। ক্লাবের এক আধিকারিক এই বিষয়ে জানান, বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোনো খেলোয়াড় বা দলের কোনো স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ আসেনি। প্রসঙ্গত, প্রতিদিন দুইবার করে সকল খেলোয়াড়, স্টাফ এবং লিগের সঙ্গে না না কারণে যুক্ত সকলের নিয়ম করে করোনা পরীক্ষা করা হচ্ছে।

বন্ধ করুন