বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2021-22: নক আউটে পৌঁছেও ‘আসল লক্ষ্য’ থেকে নজর সরাতে নারাজ ATKMB কোচ জুয়ান ফেরান্দো

ISL 2021-22: নক আউটে পৌঁছেও ‘আসল লক্ষ্য’ থেকে নজর সরাতে নারাজ ATKMB কোচ জুয়ান ফেরান্দো

এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো। ছবি- টুইটার (@IndSuperLeague)।

বিগত ১৫ ম্যাচে অপরাজিত রয়েছে এটিকে মোহনবাগান।

প্রয়োজন ছিল মাত্র এক পয়েন্ট, তবে টানটান মোকাবিলায় রয় কৃষ্ণর গোলে চেন্নাইয়িন এফসিকে ১-০ গোলে হারিয়ে নক আউটে জায়গা পাকা করেছে এটিকে মোহনবাগান। উঠে এসেছে লিগ তালিকার দুই নম্বরে। এমনকী নিজেদের শেষ ম্যাচে ফলাফল তাদের পক্ষে গেলে লিগ শীর্ষেও শেষ করার সুযোগ রয়েছে এটিকে মোহনবাগানের।

রেকর্ড টানা ১৫ ম্যাচে অপরাজিত থেকে নক আউটে পৌঁছে গেলেও, দলের পারফরম্যান্স নিয়ে খুঁতখুঁতানি যাচ্ছে না এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দোর। দলের দ্বিতীয়ার্ধের পারফরম্যান্স নিয়ে ত্রুটি ধরিয়ে দিলেন নিজেই। ম্যাচ শেষে ফেরান্দো বলেন, ‘আমার মতে প্রথমার্ধে আমরা বেশি ভাল জায়গায় ছিলাম, ম্যাচে ২-০ এগিয়ে যেতেই পারতাম। তবে দ্বিতীয়ার্ধে বেশ কঠিন লড়াই হয়। আমরা নিজেরা ভাল খেলছিলাম না, কিছুটা ক্লান্তও দেখাচ্ছিল আমাদের। বড় সুযোগ তো তৈরি করতে পারছিলামই না, উল্টে মিস পাস করছিলাম।’

আগেই চেন্নাইয়িন নক আউটের দৌড় থেকে বাইরে চলে গিয়েছিল। এই মরশুমে এটাই তাদের শেষ ম্যাচও ছিল। এমন পরিস্থিতিতে নক আউটের দৌড়ে থাকা দলের ওপর চাপ অনেক বেশি থাকে এবং মুক্তমনে খেলা চেন্নাইয়িনের মতো এইসব ম্যাচে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেই বলে মনে করেন ফেরান্দো। সেই দিক থেকে দলের খেলোয়াড়দের প্রয়াশে সন্তুষ্ট তিনি। পাশাপাশি মুশকিল সময় কাটিয়ে দলের তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ গোলে ফেরায়ও উচ্ছ্বসিত তিনি। রেকর্ড টানা ১৫ ম্যাচে অপরাজিত এটিকে মোহবাগান। পৌঁছে গিয়েছে নক আউটে। তবে এসবের মাঝেও কিন্তু নিজের আসল লক্ষ্যে অটল ফেরান্দো।

বর্তমানে টপার জামশেদপুরের সঙ্গে সমান পয়েন্ট থাকলেও সবুজ-মেরুন একটি ম্যাচ বেশি খেলেছে। সুতরাং, লিগ শীর্ষে শেষ করে শিল্ড জিততে হলে ফাইনাল ম্যাচে জামশেদপুরকে হারাতেই হবে এটিকে মোহনবাগানের। জামশেদপুরের অবশ্য ওড়িশা এফসির বিরুদ্ধে আরেক ম্যাচ রয়েছে। সেখানে ওড়িশার থেকে কিছুটা মদতের আশাতেও রয়েছেন ফেরান্দো। ‘আশা করছি ওড়িশা আমাদের মদত করবে। তবে এই মরশুমে জামশেদপুর দারুণ খেলেছে। ওরা যদি ওড়িশার বিরুদ্ধে জিতে শীর্ষে শেষ করে, তাহলে ওদের অভিনন্দন দিতেই হবে। দেখা যাক কি হয়। তবে আমার লক্ষ্য জিতে লিগ শীর্ষে শেষ করা।’ দাবি এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচের।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.