বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22: ছয় গোলের থ্রিলারে দুরন্ত হ্যাটট্রিক ব্রাউনের, টপার মুম্বইকে রুখে দিল নর্থ ইস্ট
নর্থ ইস্টের হ্যাটট্রিক হিরো ব্রাউন। ছবি- টুইটার (@IndSuperLeague)।
নর্থ ইস্টের হ্যাটট্রিক হিরো ব্রাউন। ছবি- টুইটার (@IndSuperLeague)।

ISL 2021-22: ছয় গোলের থ্রিলারে দুরন্ত হ্যাটট্রিক ব্রাউনের, টপার মুম্বইকে রুখে দিল নর্থ ইস্ট

  • মুম্বইয়ের হয়ে ইগর অ্যাঙ্গুলো জোড়া গোল করার পাশপাশি একটি অ্যাসিস্টও প্রদান করেন।

টেবিলের দিকে তাকালে একের সঙ্গে খেলা ছিল নয় নম্বরে থাকা দলের। তবে গোটা ৯০ মিনিট ধরে মুম্বই সিটি এফসি এবং নর্থ ইস্ট ইউনাইটেড এক রুদ্ধশ্বাস ম্যাচ উপহার দিল দর্শকদের। দেশোর্ন ব্রাউনের হ্যাটট্রিকের দৌলতে মুম্বই সিটির সঙ্গে ৩-৩ গোলে ড্র করল খালিদ জামিলের নর্থ ইস্ট ইউনাইটেড।

প্রত্যাশামতোই ক্যাসিও গ্যাব্রিয়েল এবং জহুর দৌলতে মাঝমাঠ থেকে গোটা ম্যাচেই দাপট দেখাচ্ছিল মুম্বই। তবে ২৯ মিনিটের মাথায় খেলার গতির বিরুদ্ধেই ইমরান খানের ক্রস থেকে কামব্যাক করা ব্রাউন দারুণভাবে বল চেস্ট ডাউন করে তা মুম্বইয়ের জালে জড়িয়ে দেন। মহম্মদ নওয়াজ দ্রুত এগিয়ে এসে বল রোখার চেষ্টা করেও ব্যর্থ হন। তবে পিছিয়ে পড়ার প্রায় সঙ্গে সঙ্গেই ইগর অ্যাঙ্গুলো ৩৩ মিনিটে মুম্বইকে সমতায় ফেরান। সাত মিনিট পরে অ্যাঙ্গুলোর অ্যাসিস্ট থেকেই বেশ কঠিণ কোণা থেকে সুদক্ষভাবে গোল করে মুম্বইকে এগিয়ে দেন বিপিন সিং।

তবে পুরোদমে দ্বিতীয়ার্ধে আক্রমণ হানতে শুরু করে নর্থ ইস্ট। প্রথম তিন মিনিটেই হার্নান সান্তানার শট দুরন্তভাবে বাঁচাতে বাধ্য হন নওয়াজ। তবে হাইল্যান্ডার্সদের বড় ধাক্কা ম্যাচের ৫২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে মুম্বইকে ৩-১ এগিয়ে দেন অ্যাঙ্গুলো। এমন অবস্থায় কিন্তু নর্থ ইস্ট ভেঙে পড়েনি। জোরাল শটে মাত্র তিন মিনিট পরেই ব্রাউনের দ্বিতীয় গোল নর্থ ইস্টের ম্যাচে ফেরার আশা জিইয়ে রাখে। 

অবশেষে ম্যাচের ৮০ মিনিটে ইমরান খানের শট রাহুল ভেকে ক্লিয়ার করতে ব্যর্থ হলে ফাঁকা গোলে বল জড়িয়ে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ব্রাউন। নওয়াজ সময়ের আগেই অত্যাধিক উৎসুক হয়ে এগিয়ে যাওয়ায় গোটা গোলটাই ফাঁকা পেয়ে যান ব্রাউন। এই ড্রয়ের ফলে আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে মুম্বই লিগ তালিকার শীর্ষে তো থাকল, তবে গত ম্যাচে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ০-৩ পরাজয়ের পর ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা লাগাতার দ্বিতীয় ম্যাচে পয়েন্ট নষ্ট করল। অপরদিকে, নয় ম্যাচে আট পয়েন্ট নিয়ে নর্থ ইস্ট নয় নম্বর স্থানেই বজায় থাকল।

বন্ধ করুন