বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL-এর ম্যাচে গোলের বন্যা, এল খায়াতির হ্যাটট্রিক,নর্থইস্টকে ৭-৩ হারাল চেন্নাইয়িন

ISL-এর ম্যাচে গোলের বন্যা, এল খায়াতির হ্যাটট্রিক,নর্থইস্টকে ৭-৩ হারাল চেন্নাইয়িন

নর্থইস্টকে ৭-১ হারাল চেন্নাইয়িন।

এল খায়াতির হ্যাটট্রিকের বাইরেও এ দিন জোড়া গোল করেন পিটার স্লিসকোভিচ। এ ছাড়াও চেন্নাইয়িনের হয়ে দুরন্ত গোল করেন জুলিয়াস ডুকের। অপর গোলটি আত্মঘাতী গোল।

শুভব্রত মুখার্জি: কাতার বিশ্বকাপের আবহেই চলতি আইএসএলে গোলের বন্যার সাক্ষী থাকল ফুটবল সমর্থকেরা। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ৭-৩ গোলে বড় জয় তুলে নিল চেন্নাইয়িন এফসি। নাসের এল খায়াতির অনবদ্য হ্যাটট্রিকে চলতি আইএসএলে বড় ব্যবধানে জিতল চেন্নাইয়িন। ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে উপস্থিত দর্শকেরা এ দিন সাক্ষী থাকল চেন্নাই ঝড়ের।

এল খায়াতির হ্যাটট্রিকের বাইরেও এ দিন জোড়া গোল করেন পিটার স্লিসকোভিচ। এ ছাড়াও চেন্নাইয়িনের হয়ে দুরন্ত গোল করেন জুলিয়াস ডুকের। অপর গোলটি আত্মঘাতী গোল। জো জোহারলিয়ানা আত্মঘাতী গোলটি করেছেন।

আরও পড়ুন: গোল করতে না পারার খেসারত, হায়দরাবাদের কাছে হারল লাল-হলুদ

ম্যাচে নর্থ ইস্টের হয়ে তিনটি গোল করেন যথাক্রমে জর্ডন গিল,রোচারজেলা এবং রোমেয়ান ফিলিপ্পোতৌউ। এ দিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছন্দে ছিল চেন্নাইয়িন। ম্যাচের ১১ মিনিটে গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য্যের ছোট্ট ভুলের সুযোগ নিয়ে চেন্নাইয়িনকে এগিয়ে দেন এল খায়াতি। ৩৬তম মিনিটি ছয় গজ দূর থেকে গোল করে ম্যাচে নর্থ ইস্টের হয়ে সমতা ফেরান জর্ডন গিল। এই গোলের মাত্র চার মিনিটের মধ্যেই ফের লিড বাড়ায় চেন্নাই। এল খায়াতি ফের গোল করে ২-১ গোলে এগিয়ে দেন চেন্নাইয়িনকে।

লিড নেওয়ার পাঁচ মিনিটের মধ্যেই গোল করেন পিটার স্লিসকোভিচ। বিরতির ঠিক আগেই হেডে গোল‌ করেন তিনি। বিরতির পর ম‌্যাচের ৪৮ মিনিটে হ্যাটট্রিক করেন খায়াতি। ৩০ গজ দূর থেকে নেওয়া শটে অনবদ্য গোল করেন তিনি। আইএসএলে ২০২২-২৩ মরশুমে এই মুহূর্তে সর্বোচ্চ গোলদাতা খায়াতি।

আরও পড়ুন: অন্তত ১ পয়েন্ট পাওয়া উচিত ছিল- গোলের সুযোগ নষ্টের জন্য হাহুতাশ EB কোচের

অন্য দিকে ম্যাচের ৫৭ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন স্লিসকোভিচ। খায়াতির ক্রসে হেডে গোল দেন তিনি। ৬৮ মিনিটে খায়াতির নেওয়া ফ্রি-কিক থেকে বল পেয়ে গোল করেন ডুকার। ৭৩ মিনিটে নর্থ ইস্টের হয়ে একটি গোল শোধ করেন রোমেয়ান ফিলিপ্পোতৌউ। ৭৯ মিনিটে জো জোহারলিয়ানা একটি আত্মঘাতী গোল করে বসলে স্কোরলাইন দাঁড়ায় চেন্নাইয়িনের পক্ষে ৭-২।

ম্যাচ শেষে অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে আরও একটি গোল শোধ করতে সমর্থ হয় নর্থ ইস্ট। রোচারজেলা গোল করে ব্যবধান কমিয়ে ৭-৩ করলেও শেষ রক্ষা করা সম্ভব ছিল না কোনও ভাবেই। এই জয়ের ফলে ষষ্ঠ স্থানে থাকা কেরালা ব্লাস্টার্সের থেকে মাত্র দুই পয়েন্টে পিছিয়ে রইল চেন্নাইয়িন এফসি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে? ‘টাইগার’ অর্জুনের নামে পোস্টার বারাকপুরে, ‘জন্তু-জানোয়ার’ বলে কটাক্ষ TMC MLA-র ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির সেমিফাইনালে MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.