বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2022-23: হেরেই চলেছে ইস্টবেঙ্গল, চেন্নাইয়িনের কাছেও মুখ পোড়াল কনস্ট্যান্টাইনের টিম

ISL 2022-23: হেরেই চলেছে ইস্টবেঙ্গল, চেন্নাইয়িনের কাছেও মুখ পোড়াল কনস্ট্যান্টাইনের টিম

চেন্নাইয়িনের কাছেও হারল ইস্টবেঙ্গল।

গোল না করতে পারার সমস্যাটা ইস্টবেঙ্গলের শুরু থেকেই ছিল। আর সেটাই শেষ পর্যন্ত রয়ে গেল। গোলের সহজ সুযোগ নষ্টের খেসারত দিতে হল চেন্নাইয়িন এফসির বিরুদ্ধেও। ২-০ গোলে স্টিফেন কনস্ট্যানটাইনের ছেলেদের হারিয়ে দিল চেন্নাইয়ের দল।

শুভব্রত মুখার্জি: চলতি আইএসএলের মরশুমে প্লে অফে যাওয়ার আশা আগেই শেষ হয়ে গিয়েছিল ইস্টবেঙ্গল এফসি-র। নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ড্র করেই সেই সুযোগ হারিয়েছিল তারা। লাল-হলুদ চেয়েছিল পরবর্তী ম্যাচগুলোতে ভালো খেলে অন্তত সম্মানজনক ভাবে লিগটা শেষ করা। কিন্তু সেটাও সম্ভব হল না। রবিবার তারা চেন্নাইয়িনের কাছে হেরে লজ্জায় মুখ পোড়াল।

গোল না করতে পারার সমস্যাটা ইস্টবেঙ্গলের শুরু থেকেই ছিল। আর সেটাই শেষ পর্যন্ত রয়ে গেল। গোলের সহজ সুযোগ নষ্টের খেসারত দিতে হল চেন্নাইয়িন এফসির বিরুদ্ধেও। ২-০ গোলে স্টিফেন কনস্ট্যানটাইনের ছেলেদের হারিয়ে দিল চেন্নাইয়ের দল।

আরও পড়ুন: অপরাজিত থাকার রেকর্ড অক্ষুন্ন, ২ ম্যাচ বাকি থাকতেই ISL 2022-23-এর লিগ শিল্ড জয় মুম্বইয়ের

কেরালা ব্লাস্টার্সকে হারিয়ে, নর্থ ইস্ট ইউনাইটেডের বিপক্ষে ড্র করে চেন্নাইয়িনের বিরুদ্ধে ম্যাচে খেলতে নেমেছিল লাল হলুদ। চলতি মরশুমে প্রথম বার দু’ম্যাচে অপরাজিত থেকে অ্যাওয়ে ম্যাচে খেলতে নেমেছিলেন ইস্টবেঙ্গলের ফুটবলাররা। তবে ম্যাচে একেবারেই প্রত্যাশিত পর্যায়ের ফুটবল খেলতে পারল না লাল-হলুদ ব্রিগেড। ফলে চলতি মরশুমে ক্রমতালিকায় ভালো জায়গায় শেষ করার ইস্টবেঙ্গলের আশাতেও বড় ধাক্কা খেল। এ দিনের ম্যাচে ইস্টবেঙ্গল ফুটবলারদের পারফরম্যান্স ছিল একেবারে ভুলে ভরা। ম্যাচে তাদের ফুটবলাররা যেন আলাদা একটা চাপে ছিলেন। যা ফুটে উঠল তাদের খেলাতে।

আরও পড়ুন: পজিটিভ স্ট্রাইকারের অভাব, দিশাহীন ফুটবল, সেকেন্ড লাস্টবয়দের কাছে মুখ পুড়ল বাগানের

রবিবার জহরলাল স্টেডিয়ামে ভুলে ভরা ফুটবলের খেসারত দিতে হল ইস্টবেঙ্গলকে। ডিফেন্সের একাধিক ভুলে জয় অধরা থেকে গেল ইস্টবেঙ্গলের। এ দিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে চেন্নাই। তবে ফিনিশিংয়ের অভাবে বড় ব্যবধানে জেতা হয়নি তাদের। প্রথমার্ধে গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয় ইস্টবেঙ্গলও। প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়। বিরতিতে যাওয়ার সময়ে ফল ছিল ০-০। দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই ৪৮ মিনিটে লাল-হলুদের লালচুংনুঙ্গার আত্মঘাতীয় গোলে এগিয়ে যায় চেন্নাইয়িন এফসি। নিজেদের গোলে বল ঢোকাতে না পারলেও, চেন্নাইয়িনের সুবিধে করে দেন লালচুংনুঙ্গা। চেন্নাইয়িন ১-০ এগিয়ে যাওয়ার পরেও সমতা ফেরাতে পারেনি লাল-হলুদ। বরং ম্যাচের ৮৭ মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করে ইস্টবেঙ্গলের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন রহিম আলি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর... ‘বর্তমান যুবসমাজ আগের চেয়ে একেবারে আলাদা, আমি তাদের আকাঙ্ক্ষা বুঝি’: মোদী ‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.