বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2022-23 Final: কোথায়, কখন, কীভাবে দেখবেন ATK মোহনবাগান বনাম বেঙ্গালুরুর ISL ফাইনাল ম্যাচ?

ISL 2022-23 Final: কোথায়, কখন, কীভাবে দেখবেন ATK মোহনবাগান বনাম বেঙ্গালুরুর ISL ফাইনাল ম্যাচ?

আজ আইএসএল ফাইনালে মুখোমুখি হবে এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি। ছবি- পিটিআই 

আজ আইএসএলের ফাইনালে মুখোমুখি হবে এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি। আর এই ম্যাচ কোথায়, কখন এবং কীভাবে দেখবেন তা জেনে নিন। 

আজ আইএসএলের মেগা ফাইনালে মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি। গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দুই দল।  ইতিমধ্যেই নিজেদের দলকে সমর্থন করতে গোয়ায় পৌঁছে গিয়েছেন বাগান সমর্থকরা। সেই সমর্থকরাও আশাবাদী চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে।

এর আগে ২০২০-২১ মরশুমে মুম্বই সিটির বিরুদ্ধে হেরে আইএসএল জয়ের স্বপ্ন ভঙ্গ হয়েছিল এটিকে মোহনবাগানের। ফের একবার চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি কলকাতার এই প্রধানের সামনে। জুয়ান ফেরান্দোর দলও প্রস্তুত পুরোপুরিভাবে সুনীল ছেত্রীদের রুখে দিতে।

অপরদিকে বেঙ্গালুরু এফসিও কাপ নিয়ে যেতে পুরোপুরি ভাবে মরিয়া। তবে এবারের শুরুটা মোটেই ভালো হয়নি সুনীল ছেত্রীদের। পরপর ম্যাচ হারতে হারতে কার্যত চাপে পড়ে যায় তারা। সেখান থেকে টানা ৮ ম্যাচ জিতে প্লে-অফে জায়গা করে নেয় বেঙ্গালুরু। সেখান থেকে ওঠে ফাইনাল হারিয়ে যাওয়া আত্মবিশ্বাসকে সামনে রেখে বাগান বধ করতে পারেন নাকি সুনীলরা সেটাই এখন দেখার বিষয়। চলুন এবার দেখে নেওয়া যাক এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য-

কখন এবং কোথায় এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি আইএলএল ২০২২-২৩ ফাইনাল ম্যাচ হবে?

এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ২০২২-২৩ আইএসএল মেগা ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে ১৮ মার্চ শনিবার গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে।

এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি আইএসএল ২০২২-২৩ ফাইনাল ম্যাচ কখন শুরু হবে?

২০২২-২৩ আইএসএল ফাইনালে জায়গা করে নিয়েছে এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি। আর ফাইনাল ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭.৩০ মিনিটে।

কোথায় এবং কীভাবে আইএসএল ২০২২-২৩ ফাইনাল সরাসরি সম্প্রচার দেখতে পারবেন?

এবারের আইএসএল ফাইনাল সরাসরি সম্প্রচার হবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক, হটস্টার ও জিও টিভিতে। সেখানে আপনারা লাইভ ম্যাচ দেখতে পারবেন।

কোথায় আইএসএল ২০২২-২৩ ফাইনাল লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন?

আপনার কাছে যদি স্মার্টফোন এবং ট্যাবলেট থেকে থাকে, তাহলে তার মাধ্যমে আপনি জিও টিভিতে সেই ম্য়াচের লাইভ স্ট্রিমিং দেখতে পারেন। এছাড়াও আপনি যদি এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি আইএসএল ফাইনাল ম্যাচের লাইভ আপডেট এবং ম্যাচ সম্পর্কিত নানা আর্ষণীয় খবর পড়তে চান তাহলে bangla.hindustantimes.com এ চোখ রাখতে পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.