বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2022-23: অন্তত ১ পয়েন্ট পাওয়া উচিত ছিল- গোলের সুযোগ নষ্টের জন্য হাহুতাশ EB কোচের

ISL 2022-23: অন্তত ১ পয়েন্ট পাওয়া উচিত ছিল- গোলের সুযোগ নষ্টের জন্য হাহুতাশ EB কোচের

স্টিফেন কনস্ট্যান্টাইন।

শুক্রবার ইস্টবেঙ্গলকে হারিয়ে লিগ তালিকার শীর্ষে উঠে এল ইস্টবেঙ্গল। ১০ ম্যাচে ৭টিতে জিতে ২২ পয়েন্ট নিয়ে আইএসএল তালিকার এক নম্বর দল এখন ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ইস্টবেঙ্গল ৯ ম্যাচ খেলে ৩টিতে জিতেছে। বাকি ৬টি ম্যাচ তারা হেরেছে। আপাতত পয়েন্ট টেবলের আটেই থাকল ইস্টবেঙ্গল।

হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে হারের পর সংক্ষিপ্ততম সাংবাদিক বৈঠক করলেন ইস্টবেঙ্গল এফসি-র হেড কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন। হেরে গেলেও দলের পাশেই রয়েছেন তিনি। তবে মনে করেন, এই ম্যাচ থেকে অন্তত এক পয়েন্ট পাওয়া উচিত ছিল তাদের। সুযোগ হাতছাড়া করার মাশুলই যে দিতে হল ইস্টবেঙ্গলকে, তাও স্বীকার করে নেন তিনি। দেড় মিনিটের প্রশ্নোত্তর পর্বে কী বললেন কনস্টান্টাইন, দেখে নিন এক নজরে:

আরও পড়ুন: গোল করতে না পারার খেসারত, হায়দরাবাদের কাছে হারল লাল-হলুদ

প্রশ্ন: এই হার নিয়ে কী বলবেন?

স্টিফেন: এই ম্যাচ থেকে আমাদের অন্তত এক পয়েন্ট প্রাপ্য ছিল। হায়দরাবাদ রান অফ প্লে-র বিরুদ্ধে গোল করেছে। দ্বিতীয়ার্ধে ওরা যথেষ্ট পেশাদারিত্বের পরিচয় দিয়েছে। আমাদের পারফরম্যান্সের মান খারাপ ছিল না। তবে আমরা দ্বিতীয়ার্ধে যথেষ্ট ভালো খেলতে পারিনি। এটাই ফুটবল। আমাদের ছেলেরা যথাসাধ্য লড়াই করেছে। নিজেদের উজাড় করে দিয়েছে। যে দল লিগ টেবলের উপরে রয়েছে, সেই দলের বিরুদ্ধে ৫৫-৬০ মিনিট ভাল খেলাই যথেষ্ট নয়। এই হারে অবশ্যই হতাশ। তবে আমাদের দলের ছেলেরা খারাপ খেলেনি।

আরও পড়ুন: বুমোসের গোলে ঘরের মাঠে ১-০ জিতল এটিকে মোহনবাগান

প্রশ্ন: প্রথমার্ধের শেষ মিনিটে ক্লেটন সিলভা যে সুযোগ হাতছাড়া করেন, তাতেই কি ম্যাচের ছবিটা পাল্টে যায় বলে মনে করেন?

স্টিফেন: অবশ্যই। গোলকিপারের সেভ ছিল না ওটা। (ক্লেটন) গোল করতে পারেনি। ওই সময় সম্ভবত ওর নিয়ন্ত্রণ হারিয়ে গিয়েছিল। এ রকম সুযোগ পেলে দশ বারের মধ্যে হয়তো ন’বারই গোল পেত। সাধারণত ও এ রকম মিস করে না। ও তো মানুষ। এ রকম ভুল হতেই পারে। ওই গোলটা হলে ম্যাচের ছবিটা অবশ্যই অন্য রকম হত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

তিস্তা বিপর্যয়ের প্রভাব বাংলাতেও, বরাদ্দ নেই বাজেটে,বঞ্চনা নিয়ে সংসদে সরব অভিষেক বৃষ্টিমাখা সন্ধ্যায় এক গাড়িতে অগস্ত্য-সুহানা! কী করছিলেন তাঁরা? নেপালে ভয়াবহ দুর্ঘটনার কবলে বিমান, পুড়ে ছাই ১৮ যাত্রী এবারের বাজেটে কীভাবে বদলাবে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ? কোন ক্ষেত্রে দিতে হবে কত কর? দেশের মানুষের সুস্বাস্থ্যের পথে বাধা এই খাবারগুলি, বলছে সমীক্ষা মুখে বড় বড় কথা,ওদিকে পাড়ার বোলারের হাতে তিন বার আউট বাবরকে তোপ দাগা প্রাক্তনী কাল সন্ধ্যার মধ্যে এই ৩ জন রেডিক্স মানুষ সুখবর পাবেন, শুধু লাভই লাভ বাঁচবে কয়েক হাজার টাকা, পেনশনভোগীদের জন্যেও বড় 'উপহার' ছিল এই বাজেটে শুভেন্দু–তপনের লড়াই বিধানসভায়, দুই বিধায়কের পরস্পর অভিযোগ উত্তপ্ত পরিবেশ আরও আকর্ষণীয় করে তোলা হল NPS-কে, চাকরিজীবীদের জন্য বড় সুবিধার ঘোষণা বাজেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.