বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2022: ফের হাতছাড়া তিন পয়েন্ট, সুযোগ নষ্টের খেসারত দিল SCEB, আক্ষেপ সহকারী কোচ রেনেডির

ISL 2022: ফের হাতছাড়া তিন পয়েন্ট, সুযোগ নষ্টের খেসারত দিল SCEB, আক্ষেপ সহকারী কোচ রেনেডির

হায়দরাবাদের বিরুদ্ধে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন আমির দার্ভিসেভিচ। ছবি- পিটিআই। (PTI)

হায়দরাবাদের বিরুদ্ধে ড্র করে নাগাড়ে ১২ ম্যাচ জয় অধরা এসসি ইস্টবেঙ্গলের।

মরশুমে নিজেদের অষ্টম ম্যাচে প্রথম জয়ের আশা নিয়ে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নেমেছিল এসসি ইস্টবেঙ্গল। সেই আশা ম্যাচ ১-১ ড্র হওয়ায় অধরাই রয়ে গিয়েছে। তবে ইস্টবেঙ্গলের সহকারী কোচ রেনেডি সিং দলের পারফরম্যান্সে আশার আলো খুঁজে পাচ্ছেন। 

ম্যাচের প্রথমার্ধেই  আমির দার্ভিসেভিচ ২০ মিনিটের মাথায় দলকে এগিয়ে দিলেও ওগবেচের হেডারে ম্যাচে ফেরে হায়দরাবাদ। তবে ইস্টবেঙ্গল হয়ে প্রথমার্ধে আরও গোল করার বেশ কয়েকটি ভাল সুযোগ পেয়েছিল। ড্যানিয়েল চিমা চুকুউ নিজেই দুইবার গোলে শট নেওয়ার জন্য ভাল জায়গায় পৌঁছেও বল তেকাঠির মধ্যে রাখতে পারেননি। অপরদিকে, মহম্মদ রফিকের জোরাল শটও বারে লেগে ফিরে আসে।  

ম্যাচ শেষে ইস্টবেঙ্গলের সহকারী কোচ রেনেডি সিং নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রথমার্ধে দলের অজস্র সুযোগ নষ্ট করা নিয়েই আক্ষেপ প্রকাশ করেন। তিনি বলেন, ‘আমার মনে হয় প্রথমার্ধের শুরুটা আমরা মন্দ করিনি। আমরা তিনটি ভাল সুযোগ পেয়েছিলাম এবং সেই সুযোগগুলোকে কাজে লাগাতে পারলে ফলাফল অন্যরকম হতেই পারত।’ দ্বিতীয়ার্ধে তেমন বড় সুযোগ না তৈরি করলেও জমাট রক্ষণের নিদর্শন দেখিয়েছে লাল-হলুদ।

তিন পয়েন্ট হাতছাড়া করার দুঃখ থাকলেও দলের লড়াকু মানসিকতা বেশ প্রভাবিত করেছে রেনেডিকে। লাল-হলুদের সহকারী কোচ আশাবাদী, এমন লড়াই করলে শীঘ্রই জয়ের মুখ দেখবে তাঁর দল। ‘দল যেভাবে লড়াই করেছে তাতে আমি খুশি। আমরা এই মরশুমে একদমই ভাল খেলতে পারিনি। তবে যদি আজকের মতো এভাবেই লড়াই চালিয়ে যাই, বিশেষত দ্বিতীয়ার্ধে আমরা যেমন খেলেছি, তাহলে শীঘ্রই জয় আসবে। তবে আমাদের এক এক ম্যাচ অনুযায়ী এগোতে হবে।’ মত রেনেডির।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘বিরাট ভূমিকম্প আসবে, ৪ জুনের পর সব পরিবারবাদী পার্টি ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে’ ১৯-র অঙ্ক হারিয়ে দিল ২৪-এর বাংলাকে, সামনে এল ভোট ষষ্ঠীর ৮ আসনের নয়া পরিসংখ্যান তৃণমূলের হাতে আর একটাই হাতিয়ার অবশিষ্ট রয়েছে, ‘এটা হতে দেব না’: নরেন্দ্র মোদী কয়েক কিলো বাড়তি ওজন নিয়ে ভাবছেন? কোন সময়ে ওজন মাপছেন, সেটিতেও সমস্যা হতে পারে TDS নিয়ে নয়া নয়া আপডেট আয়কর দফতরের, 'ডবল শাস্তিতে' মাথায় হাত পড়বে করদাতাদের! সেপটিক ট্যাঙ্ক থেকে পাওয়া মাংস ও চুল সাংসদের? ডিএনএ টেস্টে কলকাতায় আসছেন মেয়ে গত ৮টি T20 বিশ্বকাপে সব থেকে বেশি রান করে গোল্ডেন ব্যাট জেতেন কারা? ৩০ মে মাসিক কালাষ্টমী, রাহু ও শনি দোষ দূর করতে ওই দিন এভাবে করুন পুজো ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি ‘ভগবানকে ধন্যবাদ…’, ডিভোর্সের জল্পনা উসকে লিখল নাতাশা, বউয়ের থেকে কত ছোট হার্দিক

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.