বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023 ATKMB vs BFC: হার্নান্ডেজ-রয় কৃষ্ণের গোলে, ২-১ হারল এটিকে মোহনবাগান
এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ২-১ গোলে জিতল বেঙ্গালুরু এফসি (ছবি-টুইটার বেঙ্গালুরু এফসি)

ISL 2023 ATKMB vs BFC: হার্নান্ডেজ-রয় কৃষ্ণের গোলে, ২-১ হারল এটিকে মোহনবাগান

হিরো ইন্ডিয়ান সুপার লিগে শুরুটা দুরন্ত করলেও শেষ পর্যন্ত জিততে পারল না এটিকে মোহনবাগান। জাভি হার্নান্ডেজ ও রয় কৃষ্ণর গোলে ২-০ করে বেঙ্গালুরু। এরমাঝেই বিশ্বমানের গোল করেন জাভি। তবে ম্যাচের শেষ মুহূর্তে পেট্রাটসের গোলে ব্যবধান কমলেও, ম্যাচের হার বাঁচাতে পারেনি প্রিতম কোটালরা।

এটিকে মোহনবাগানের প্রাক্তনী জাভি হার্নান্দেজ ও রয় কৃষ্ণর গোলের হারল সবুজ মেরুন ব্রিগেড। 

05 Feb 2023, 09:23:09 PM IST

গোল শোধ করল এটিকে মোহনবাগান

দিমিত্রিয়স পেট্রাটসের গোলে ব্যবধান কমাল এটিকে মোহনবাগান। যদিও প্রতিপক্ষ ডিফেন্ডারের মাথায় লেগে গোল পেল, তবু একটা আশার আলো দেখছে এটিকে মোহনবাগান।

05 Feb 2023, 09:20:54 PM IST

আবার গোল..

আবার গোল.. এবার রয় কৃষ্ণের গোলে ২-০ এগিয়ে গেল বেঙ্গালুরু এফসি। ৯০ মিনিটের খেলা শেষ পাঁচ মিনিটের অতিরিক্ত সময়ের খেলা চলছে। 

05 Feb 2023, 09:08:00 PM IST

দুরন্ত গোল

জাভি হার্নান্ডেজের গোলে এগিয়ে গেল বেঙ্গালুরু এফসি। ম্যাচের ৭৮ মিনিটে দুরন্ত গোল করলেন জাভি হার্নান্ডেজ। ১-০ গোলে এগিয়ে গেল বেঙ্গালুরু এফসি।

05 Feb 2023, 08:49:54 PM IST

৬০ মিনিট: এটিকে মোহনবাগান-০, বেঙ্গালুরু এফসি-০

৬০ মিনিটের খেলা শেষ তবে এখনও গোলের দেখা পাওয়া গেল না। 

05 Feb 2023, 08:35:05 PM IST

শুরু দ্বিতীয়ার্ধ

ম্যাচের প্রথম ৪৫ মিনিট ভালো খেলেছে এটিকে মোহনবাগান, এখন দেখার দ্বিতীয়ার্ধে কোন দল বাজিমাত করতে পারেন।

05 Feb 2023, 08:18:57 PM IST

প্রথমার্ধের খেলা শেষ

প্রথমার্ধে আক্রমণের দিক থেকে এটিকে মোহনবাগান এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত গোলের মুখ খুলতে ব্যর্থ এটিকে মোহনবাগান। এখন দেখার দ্বিতীয়ার্ধে কি গোল পায় সবুজ মেরুন ব্রিগেড। 

05 Feb 2023, 08:06:31 PM IST

৩৫ মিনিটেও গোল এল না

৩৫ মিনিটের খেলা শেষ হয়ে গেল কিন্তু এখনও দুই দলই গোলের মুখ খুলতে পারল না। তবে বেশ কয়েকবার বেঙ্গালুরুর গোলের কাছে চলে গিয়েছিল এটিকে মোহনবাগান।

05 Feb 2023, 07:52:51 PM IST

২০ মিনিটেও গোল শূন্য

২০ মিনিটের খেলা শেষ, এখনও গোল পেল না কোনও দল। তবে এদিন এটিকে মোহনবাগানের খেলা সকলকে মুগ্ধ করবে। বারবার মনবীররা বেঙ্গালুরুর বক্সে প্রবেশ করছে কিন্তু গোলের মুখ খুলতে পারেনি তারা।

05 Feb 2023, 07:43:45 PM IST

আক্রমণে এটিকে মোহনবাগান

দারুণ পজিটিভ ফুটবল খেলছে এটিকে মোহনবাগান। বারবার বেঙ্গালুরুর উপর আক্রমণের ঝড় তুলেছে তারা। ১০ মিনিটের খেলায় গোল না হলেও মোহনবাগান দারুণ আক্রমণ চালাচ্ছে।   

05 Feb 2023, 07:36:38 PM IST

চার মিনিটেই কার্ড দেখলেন প্রীতম

ম্যাচের বয়স মাত্র চার মিনিট, তার মাঝেই হলুদ কার্ড দেখলেন প্রীতম।

05 Feb 2023, 07:13:53 PM IST

HT বাংলার লাইভে স্বাগত

টানা চার ম্যাচ জিতে আসা বেঙ্গালুরুকে হারানোর কড়া চ্যালেঞ্জের মুখে এটিকে মোহনবাগান। রবিবার ঘরের মাঠে বেঙ্গালুরুকে হারাতে পারলে ব্লাস্টার্সকে টপকে তিন নম্বরে উঠে পড়বে সবুজ-মেরুন বাহিনী।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলেন না টোটা! কারণ কী? আজও রয়েছে অনন্ত-রাধিকার বিয়ের পার্টি, কোনও তারকা নন, তবে আম্বানিরা কাদের ডাকলেন? গায়ে হলুদ শোভন-সোহিনীর! ধূসরে নিজেকে মুড়ে নিলেন স্বস্তিকা, বড় পদক্ষেপ রণজয়ের ZIM vs IND: পঞ্চম T20-তে টসের সময় শূন্যে লাফ রাজার,কুসংস্কার নাকি অন্য কারণ? লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান-উইকেট-ছক্কা, সেরা বোলিং, দেখুন যাবতীয় পরিসংখ্যান ফাঁসিদেওয়া থানায় ফাঁসি দেওয়ার চেষ্টা মহিলা বন্দির, প্রাণ বাঁচল পুলিশের তৎপরতায় ২০ না ২১ জুলাই কবে গুরু পূর্ণিমা? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর শুভ সময় টেলিমেডিসিনে সব রাজ্যকে পিছনে ফেলে শীর্ষে বাংলা, পরিষেবা নিতে এগিয়ে মহিলারা চিন আউট? বেজিং থেকে ফিরে কৌশলী হাসিনা বললেন ‘চাইব তিস্তা প্রজেক্ট করুক ভারত’

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.