বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL: হায়দরাবাদ এফসির তারকা ডিফেন্ডারকে দলে নিল ইস্টবেঙ্গল
আদিল খান ও অমরজিৎ-কে সই করাল ইস্টবেঙ্গল। ছবি- টুইটার (@sc_eastbengal)।
আদিল খান ও অমরজিৎ-কে সই করাল ইস্টবেঙ্গল। ছবি- টুইটার (@sc_eastbengal)।

ISL: হায়দরাবাদ এফসির তারকা ডিফেন্ডারকে দলে নিল ইস্টবেঙ্গল

  • অমরজিৎ সিং কিয়ামের সঙ্গেও চুক্তি সেরেছে লাল-হলুদ শিবির।

আইএসএলের আগে হাতে খুব বেশি সময় নেই। তাই যুদ্ধকালীন তত্পরতায় দল গুছিয়ে নিচ্ছে ইস্টবেঙ্গল। গত কয়েকদিনে একাধিক ফুটবলারকে দলে নিয়েছে লাল-হলুদ শিবির। মঙ্গলবার তারা চুক্তি সারে আদিল খানের সঙ্গে।

হায়দরাবাদ এফসির তারকা ডিফেন্ডারকে এক বছরের জন্য লোনে দলে নিল ইস্টবেঙ্গল। সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে আদিল খানের সঙ্গে চুক্তির কথা জানিয়ে দেয় ইস্টবেঙ্গল।

এফসি গোয়া থেকে লোনে অমরজিৎ সিং কিয়ামকে দলে নেওয়ার কথা আগেই জানিয়েছিল ইস্টবেঙ্গল। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় কিয়ামের সঙ্গে চুক্তির কথাও সরকারিভাবে ঘোষণা করে তারা। কিয়াম ছাড়াও গোয়ার তরুণ উইংব্যাক সারিনিও ফার্নান্ডেজকে সই করাতে চলেছে লাল হলুদ ব্রিগেড।

এদিকে কেরালা ব্লাস্টার্স থেকে লোনে ইস্টবেঙ্গলে যোগ দিতে চলেছেন শুভ ঘোষ। এমন সম্ভাবনায় সিলমোহর দেয় কেরালাই। টুইটারে ক্লাবের তরফে জানানো হয়েছে যে, শুভর লোনে ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার বিষয়ে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। যদিও ইস্টবেঙ্গল ক্লাবের তরফে শুভকে দলে নেওয়ার বিষয়ে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি। মোহনবাগানের আই লিগ জয়ী দলের সদস্য ছিলেন শুভ।

এদিকে হীরা মণ্ডল, অমরজিৎ সিং-এর সঙ্গে চুক্তি পাকা করার পরে জ্যাকিচাঁদ সিং, রাজু গায়কোয়াড়ের সঙ্গে চুক্তির কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে ইস্টবেঙ্গলের।

বন্ধ করুন