বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফের স্থগিত হয়ে গেল ISL-এর ম্যাচ, হায়দরাবাদের বিরুদ্ধে দলই নামাতে পারল না জামশেদপুর
দলই নামাতে পারল না জামশেদপুর এফসি।
দলই নামাতে পারল না জামশেদপুর এফসি।

ফের স্থগিত হয়ে গেল ISL-এর ম্যাচ, হায়দরাবাদের বিরুদ্ধে দলই নামাতে পারল না জামশেদপুর

  • আইএসএলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, সোমবারের ম্যাচে জামশেদপুর এফসি দল নামানোর মতো পরিস্থিতিতে নেই। সে কারণে জামশেদপুর এফসি ও হায়দরাবাদ এফসির মধ্যে ম্যাচটি স্থগিত করা হয়েছে।

সোমবার আইএসএলের আরও একটি ম্যাচ স্থগিত হয়ে গেল। এই নিয়ে পরপর তিন দিন আইএসএলের ম্যাচ স্থগিত হল। এর আগেও একটি ম্যাচ স্থগিত হয়েছে। এ দিন হায়দরাবাদ এফসি-র মুখোমুখি হওয়ার কথা ছিল জামশেদপুর এফসি-র। কিন্তু ম্যাচ শুরু হওয়ার ঘণ্টা দুয়েক তা আগে স্থগিত করা হয়।

আইএসএলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, সোমবারের ম্যাচে জামশেদপুর এফসি দল নামানোর মতো পরিস্থিতিতে নেই। সে কারণে জামশেদপুর এফসি ও হায়দরাবাদ এফসির মধ্যে ম্যাচটি স্থগিত করা হয়েছে। কবে ম্যাচটি আবার কবে হবে, সেটা নতুন সূচিতে জানানো হবে। জৈব সুরক্ষা বলয়ে থাকা সকলের স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখে মেডিক্যাল টিমের পরামর্শেই এ দিনের ম্যাচটিও স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিস্থিতির দিকে লিগ কর্তৃপক্ষ ও ক্লাবগুলি নজর রাখছে। উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যেই গতকালই ক্লাবগুলির সঙ্গে বৈঠকের পর লিগ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রবিবারই স্থগিত হয়ে গিয়েছে আইএসএল-এর কেরালা ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ। করোনার জেরে কেরালা টিমই নামাতে পারেনি। শনিবার এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি ম্যাচও বাতিল হয়েছে। তারও আগে ওড়িশা এফসি-র সঙ্গে সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত হয়েছে। করোনায় একেবারে জর্জরিত আইএসএলের টিমগুলো।

বন্ধ করুন