বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি
নীল টেলর।

কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

  • ২০১৭-'২১ পর্যন্ত অ্যাস্টন ভিলার লেফট ব্যাকে চুটিয়ে খেলেছেন নীল টেলর। অ্যাস্টন ভিলা ছাড়া সোয়ানসি সিটির হয়েও খেলেছেন তিনি। গত বছর তিনি মিডলসব্রোতে খেলেছেন। এ বছর তিনি ফ্রি প্লেয়ার। জানা গিয়েছে, তাঁকে পেতে আগ্রহী ভারত, তুরস্ক এবং আজারবাইজানের ক্লাব।

দল বদলের বাজারে কলকাতার দুই প্রধানের মধ্যে ফুটবলার নিয়ে টানাটানি, নতুন কোনও বিষয় নয়। এই নিয়ে এক সময়ে হাতাহাতি, ফুটবলার চুরি- কত ঘটনাই ঘটত। ফের দল বদলের বাজারে পুরনো মেজাজে ইস্ট-মোহন। অ্যাস্টন ভিলার ফুটবলারকে দলে নিতে দড়ি টানাটানি শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান।

২০১৭-'২১ পর্যন্ত অ্যাস্টন ভিলার লেফট ব্যাকে চুটিয়ে খেলেছেন নীল টেলর। অ্যাস্টন ভিলা ছাড়া সোয়ানসি সিটির হয়েও খেলেছেন তিনি। গত বছর তিনি মিডলসব্রোতে খেলেছেন। এ বছর তিনি ফ্রি প্লেয়ার। জানা গিয়েছে, তাঁকে পেতে আগ্রহী ভারত, তুরস্ক এবং আজারবাইজানের ক্লাব।

ইংরেজি ট্যাবলয়েড দ্য সান দাবি করছে, আইএসএলের ক্লাব এটিকে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল দুই দলই টেলরকে সই করাতে আগ্রহী।

আরও পড়ুন: ‘আমার মনে কী চলছে, তা শব্দে বোঝাতে পারব না’, ATK MB ছাড়ার আগে আবেগে ভাসলেন রয়

আরও পড়ুন: রক্ষণকে মজবুত করতে চেন্নাইয়িনের এই তারকাকে নিজেদের জালে তুলতে চায় ইস্টবেঙ্গল

৩৩ বছরের ফুটবলারের সঙ্গে কলকাতার গভীর সম্পর্ক রয়েছে। তাঁর মা শিবানী কলকাতাতেই জন্মেছিলেন। এবং এই শহরেই তাঁর বেড়ে ওঠা। এখন দেখার মায়ের শহরে টেলর খেলতে আগ্রহ দেখান কিনা!

জাতীয় দলের হয়েও ৪৩টি ম্যাচে খেলেছেন ওয়েলসের ফুটবলার। ২০১৬ ইউরোতেও ওয়েলসের হয়ে খেলেছেন টেলর। যদিও ব্যক্তিগত কারণে স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করার পর ২০১৯ সাল থেকে তিনি আর ওয়েলসের হয়ে খেলেননি।

বন্ধ করুন