বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

নীল টেলর।

২০১৭-'২১ পর্যন্ত অ্যাস্টন ভিলার লেফট ব্যাকে চুটিয়ে খেলেছেন নীল টেলর। অ্যাস্টন ভিলা ছাড়া সোয়ানসি সিটির হয়েও খেলেছেন তিনি। গত বছর তিনি মিডলসব্রোতে খেলেছেন। এ বছর তিনি ফ্রি প্লেয়ার। জানা গিয়েছে, তাঁকে পেতে আগ্রহী ভারত, তুরস্ক এবং আজারবাইজানের ক্লাব।

দল বদলের বাজারে কলকাতার দুই প্রধানের মধ্যে ফুটবলার নিয়ে টানাটানি, নতুন কোনও বিষয় নয়। এই নিয়ে এক সময়ে হাতাহাতি, ফুটবলার চুরি- কত ঘটনাই ঘটত। ফের দল বদলের বাজারে পুরনো মেজাজে ইস্ট-মোহন। অ্যাস্টন ভিলার ফুটবলারকে দলে নিতে দড়ি টানাটানি শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান।

২০১৭-'২১ পর্যন্ত অ্যাস্টন ভিলার লেফট ব্যাকে চুটিয়ে খেলেছেন নীল টেলর। অ্যাস্টন ভিলা ছাড়া সোয়ানসি সিটির হয়েও খেলেছেন তিনি। গত বছর তিনি মিডলসব্রোতে খেলেছেন। এ বছর তিনি ফ্রি প্লেয়ার। জানা গিয়েছে, তাঁকে পেতে আগ্রহী ভারত, তুরস্ক এবং আজারবাইজানের ক্লাব।

ইংরেজি ট্যাবলয়েড দ্য সান দাবি করছে, আইএসএলের ক্লাব এটিকে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল দুই দলই টেলরকে সই করাতে আগ্রহী।

আরও পড়ুন: ‘আমার মনে কী চলছে, তা শব্দে বোঝাতে পারব না’, ATK MB ছাড়ার আগে আবেগে ভাসলেন রয়

আরও পড়ুন: রক্ষণকে মজবুত করতে চেন্নাইয়িনের এই তারকাকে নিজেদের জালে তুলতে চায় ইস্টবেঙ্গল

৩৩ বছরের ফুটবলারের সঙ্গে কলকাতার গভীর সম্পর্ক রয়েছে। তাঁর মা শিবানী কলকাতাতেই জন্মেছিলেন। এবং এই শহরেই তাঁর বেড়ে ওঠা। এখন দেখার মায়ের শহরে টেলর খেলতে আগ্রহ দেখান কিনা!

জাতীয় দলের হয়েও ৪৩টি ম্যাচে খেলেছেন ওয়েলসের ফুটবলার। ২০১৬ ইউরোতেও ওয়েলসের হয়ে খেলেছেন টেলর। যদিও ব্যক্তিগত কারণে স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করার পর ২০১৯ সাল থেকে তিনি আর ওয়েলসের হয়ে খেলেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

West Indies বনাম Australia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan-র ম্যাচে 7 উইকেটে জয়ী হল England

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.