বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL: ৮টি দলে করোনার হানা, স্থগিত হয়েছে চারটি খেলা! টুর্নামেন্ট কি বন্ধ হওয়ার পথে?
টুর্নামেন্ট কি বন্ধ হওয়ার পথে?

ISL: ৮টি দলে করোনার হানা, স্থগিত হয়েছে চারটি খেলা! টুর্নামেন্ট কি বন্ধ হওয়ার পথে?

  • ইতিমধ্যে আইএসএল-এর অন্তত ৮টি দলকে হোটেলবন্দি করে রাখা হয়েছে। এখনও পর্যন্ত আইএসএল-এর চারটি খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। তার মধ্যে শেষ তিন দিনে তিনটি ম্যাচ স্থগিত করা হয়েছে।

এখনও পর্যন্ত আইএসএল-এর চারটি খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। তার মধ্যে শেষ তিন দিনে তিনটি ম্যাচ স্থগিত করা হয়েছে। আইএসএল কর্তৃপক্ষ জানিয়েছে এটিকে মোহনবাগান, এসসি ইস্টবেঙ্গল, কেরালা ব্লাস্টার্স, নর্থইস্ট ইউনাইটেড, জামশেদপুর এফসি, ওড়িশা এফসি, বেঙ্গালুরু এফসি ও গোয়া এফসি-র পুরো দল কড়া নজরে রয়েছে। ইতিমধ্যে আইএসএল-এর অন্তত ৮টি দলকে হোটেলবন্দি করে রাখা হয়েছে।

সূত্রের খবর, এখনও পর্যন্ত বায়ো বাবলের মধ্যে থাকা অন্তত ৬০ জন আক্রান্ত হয়েছেন। তাঁদের নিভৃতবাসে রাখা হয়েছে। তাঁদের রুমমেট ও সংস্পর্শে আসা বাকিদেরও নিভৃতবাসে পাঠানো হয়েছে। যে ৮টি দলকে হোটেলবন্দি করে রাখা হয়েছে তাঁদের অনুশীলনও বন্ধ করে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, শুধু ফুটবলার ও সাপোর্ট স্টাফ নন, ফুটবলারের পরিবারের সদস্যদের মধ্যেও সংক্রমণ ধরা পড়েছে। 

এদিকে বায়ো বাবলের মধ্যে থাকতে থাকতে ক্লান্ত হয়ে পড়েছেন ফুটবলাররাও। তাঁদের মানসিক সমস্যা হচ্ছে বলে জানিয়েছেন কেউ কেউ। এর থেকে বেশি কড়াকড়ির মধ্যে থাকতে রাজি নন তাঁরা। কড়া জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই বাড়ছে করোনা সংক্রমণ। আইএসএল-এ একের পর এক ফুটবলার, সাপোর্ট স্টাফ আক্রান্ত হচ্ছেন। বার বার এ ভাবে সংক্রমণের ঘটনায় চিন্তিত দলগুলি। টুর্নামেন্টের ভবিষ্যত কী হবে তা নিয়ে এখন থেকেই জল্পনা চলছে। যদিও কর্তৃপক্ষের তরফ থেকে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে আইএসএল বন্ধের কোনও ঘোষণা করা হয়নি।

বন্ধ করুন