বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL EBFC vs BFC: ক্লেটনের জোড়া গোলে ঘরের মাঠে মরশুমের প্রথম জয় ইস্টবেঙ্গলের
ক্লেটনের জোড়া গোলে বেঙ্গালুরুকে হারাল ইস্টবেঙ্গল।

ISL EBFC vs BFC: ক্লেটনের জোড়া গোলে ঘরের মাঠে মরশুমের প্রথম জয় ইস্টবেঙ্গলের

শুক্রবারই বেঙ্গালুরু এফসি-কে হারিয়ে ১২ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে কিছুটা স্বস্তি পেল ইস্টবেঙ্গল। সেই সঙ্গে ঘরের মাঠে তাদের প্রথম জয় আত্মবিশ্বাস বাড়াবে লাল-হলুদের। এ দিকে ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে নয়ে থাকল সুনীল ছেত্রীর বেঙ্গালুরু।

শুক্রবার যুবভারতী স্টেডিয়ামে শুরুটা খারাপ করেনি লাল-হলুদ। প্রথম দিকে সুযোগ পেয়ে গিয়েছিলেন লিমা। এর পর মহেশ এবং ক্লেটনের প্রচেষ্টা , তবে অল্পের জন্য গোল হয়নি। ৪১ মিনিটের মাথায় গোল পায় ইস্টবেঙ্গল। সুহেরকে আটকাতে গিয়ে বক্সের ভেতর হ্যান্ডবল করে বসেন রোশন সিং। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি ক্লেটন। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের ৫৫ মিনিটে সমতা ফেরায় বেঙ্গালুরু। রয় কৃষ্ণের পাস থেকে জাভি হার্নান্ডেজ অনবদ্য ফিনিশ করেন। এর পরে লাল-হলুদকে কিছুটা ম্যাড়ম্যাড়ে দেখালেও ইনজুরি টাইমে বাজিমাত করেন ক্লেটন। ৯৩ মিনিটে ফ্রি-কিক থেকে অসাধারণ গোল করে ঘরের মাঠে মরশুমের প্রথম জয় এনে দেন ক্লেটন সিলভা।

30 Dec 2022, 09:25:03 PM IST

গোওওওওললল- ক্লেটনের গোলে এগিয়ে গেল ইস্টবেঙ্গল

৯৩ মিনিট- ইনজুরি টাইমে ক্লেটনের দুরন্ত গোল। ফ্রি-কিক থেকে ডান পায়ে চোখ ধাঁধানো গোল ক্লিটন সিলভার। ইস্টবেঙ্গল ২-১ এগিয়ে গেল।

30 Dec 2022, 09:11:00 PM IST

দ্বিতীয়ার্ধে ম্য়াড়ম্যাড়ে লাল-হলুদ

প্রথমার্ধে যতটা দাপট দেখিয়ে খেলেছিল ইস্টবেঙ্গল, দ্বিতীয়ার্ধে সেই ছন্দই দেখা গেল না। খুব খারাপ খেলছে তারা। বরং বেঙ্গালুরু অনেক বেশি আক্রমণাত্মক ছিল। ঘরের মাঠে আশার আলো দেখাতে পারল না লাল-হলুদ।

30 Dec 2022, 08:49:02 PM IST

গোওওওললল- ১-১ করল বেঙ্গালুরু

৫৫ মিনিট- খারাপ রক্ষণ লাল-হলুদের। সেই দুর্বলতার সুযোগ নিয়ে রয় কৃষ্ণ-হাভি হার্নান্ডেজের যুগলবন্দিতে সমতা ফেরাল বেঙ্গালুুরু। রয় কৃষ্ণ দুরন্ত পাস বাড়ান। গোল করতে ভুল করেননি হাভি।

30 Dec 2022, 08:36:43 PM IST

দ্বিতীয়ার্ধের খেলা শুরু

১-০ এগিয়ে রয়েছে ইস্টবেঙ্গল। পারবে বছরের নিজেদের শেষ ম্যাচ জিততে?

30 Dec 2022, 08:19:43 PM IST

শেষ প্রথমার্ধ

প্রথমার্ধের খেলা শেষ, ক্লেটন সিলভার গোলে ১-০ এগিয়ে ইস্টবেঙ্গল। এখন দেখার ম্যাচের শেষ ৪৫ মিনিটে খেলা কোন দিকে গড়ায়। 

30 Dec 2022, 08:11:34 PM IST

গোললল

ক্লেটন সিলভার গোলে এগিয়ে গেল ইস্টবেঙ্গল। গুরপ্রীতকে উলটো দিকে ফেলে পেনাল্টি থেকে গোল করে এগিয়ে গেল লাল হলুদ ব্রিগেড। ম্যাচের ৩৮ মিনিটে ১-০ তে এগিয়ে গেল 

30 Dec 2022, 07:59:54 PM IST

আক্রমণ ও প্রতিআক্রমণের খেলা চলছে

আক্রমণ ও প্রতিআক্রমণের খেলা চলছে, ম্যাচের ২৮ মিনিট হয়ে গিয়েচে কিন্তু কোনও দলই এখনও গোল করতে পারেনি। তবে দুই দল চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে দুই দলই গোলের কাছে পৌঁছে গিয়েছিল। 

30 Dec 2022, 07:47:23 PM IST

১৫ মিনিট: ইস্টবেঙ্গল এফসি-০, বেঙ্গালুরু এফসি-০

দুই দল এখনও গোলের মুখ খুলতে পারেনি। তবে দুই দলই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করছে।

30 Dec 2022, 07:33:08 PM IST

শুরু হয়ে গেল ৯০ মিনিটের লড়াই

পাবলো পেরেজ ও জাভির জুটিকে দেখতে সকলেই তাকিয়ে রয়েছেন। কঠিন পরীক্ষার সামনে ইস্টবেঙ্গল।

30 Dec 2022, 07:31:57 PM IST

পেলেকে শ্রদ্ধার্ঘ্য জানাল যুবভারতী

পেলেকে শ্রদ্ধার্ঘ্য দিতে এক মিনিটের নিরাবতা পালন করল গোটা যুবভারতী।

30 Dec 2022, 07:30:25 PM IST

দেখে নিন দুই দলের একাদশ

অ্যালেন কোস্টা দলে ফিরেছেন এবং পাবলো পেরেজ শুরু করবেন।

30 Dec 2022, 07:28:03 PM IST

দেখে নিন ইস্টবেঙ্গলের একাদশ

ইস্টবেঙ্গল স্কোয়াড: গোলকিপার- পবন কুমার, কমলজিৎ সিং; ডিফেন্ডার- সার্থক গলুই, মহম্মদ রফিক, ইভান গঞ্জালেজ, চারালাম্বোস কিরিয়াকু, অঙ্কিত মুখার্জি, লালচুঙনুঙ্গা, জেরি লালরিনজুয়ালা, প্রীতম কুমার সিং, নবি হুসেন খান; মিডফিল্ডার- অমরজিৎ সিং কিয়াম, তুহীন দাস, আঙ্গুসানা ওয়াহেংবাম, অ্যালেক্স লিমা, শৌভিক চক্রবর্তী, জর্ডান ও’ডোহার্টি, মহেশ সিং নাওরেম, মোবাশির রহমান, অনিকেত যাদব, সুমিত পাসি, হিমাংশু জাঙরা; ফরোয়ার্ড- এলিয়ান্দ্রো, ক্লেটন সিলভা, সেম্বয় হাওকিপ, ভিপি সুহের।

30 Dec 2022, 07:03:14 PM IST

ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরু ম্যাচের HT বাংলার লাইভে স্বাগত

দেখে নিন দুই দলের হেড টু হেডের লড়াই-আইএসএলে বেঙ্গালুরু এফসি ও ইস্টবেঙ্গল এফসি-র মধ্যে যতবারই দেখা হয়েছে, জমে উঠেছে ফুটবলের লড়াই। পাঁচ বারের মুখোমুখিতে বেঙ্গালুরু জিতেছে দু’বার।ইস্টবেঙ্গলও দু’বার। বাকি এক বার ড্র হয়েছে। এর আগে আই লিগ ও ফেড কাপ মিলিয়ে মোট ১৫বারের মধ্যে ৮বার জিতেছে লাল-হলুদ, ছ’বার জিতেছে বেঙ্গালুরু। ড্র হয়েছে এক বার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০১৪-র বদলা ভারতের- পোস্ট করে ধোনি ফ্যানদের তোপের মুখে KKR, MS-র হার কেন দেখাবে? খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন অক্ষয়-টাইগার, ভাইরাল ভিডিয়ো WPL 2024: খাতা খুলেই লিগ টেবিলে RCB-কে টপকে দুইয়ে দিল্লি ক্যাপিটালস, একে কারা? PSL-এ বাবরের দ্বিতীয় শতরানের রাতে, ইসলামাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় জালমির পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.