বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL: আরও এক বছর এফসি গোয়াতেই থাকছেন, নতুন চুক্তি স্বাক্ষর করলেন এডু বেডিয়া
এফসি গোয়া মিডফিল্ডার এডু বেডিয়া। ছবি- টুইটার।

ISL: আরও এক বছর এফসি গোয়াতেই থাকছেন, নতুন চুক্তি স্বাক্ষর করলেন এডু বেডিয়া

  • এফসি গোয়ার হয়ে ইতিমধ্যেই শতাধিক ম্যাচ খেলে ফেলেছেন এডু বেডিয়া।

ভারতে সরকারিভাবে দল বদলের উইন্ডো খুলে গিয়েছে। আইএসএল ২০২২-২৩ মরশুম শুরু হতে এখনও খানিকটা সময় বাকি থাকলেও, এর মধ্যেই একাধিক দল নিজেদের টিম তৈরির কাজ শুরু করে দিয়েছে। এরই মাঝে এফসি গোয়া দলের তারকা মিডফিল্ডার এডু বেডিয়ার সঙ্গে নতুন চুক্তি সেরে ফেলল। আসন্ন মরশুমেও গৌরদের হয়েই মাঠে নামবেন বেডিয়া

২০১৭-১৮ মরশুমে এফসি গোয়াতে যোগ দিয়েছিলেন বেডিয়া। তারপর কেটে গিয়েছে পাঁচ-পাঁচটি মরশুম। ইতিমধ্যেই গোয়ার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১০২টি ম্যাচ খেলে ফেলেছেন ৩৩ বছর বয়সি স্প্যানিয়ার্ড। ১৩টি গোল করার পাশাপাশি সমসংখ্যক অ্যাসিস্টও এসেছে তাঁর পা থেকে। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে প্রথম ভারতীয় দল হিসাবে এফসি গোয়ার তরফে বেডিয়াই প্রথম গোল করেছিলেন। আরও এক মরশুম গোয়ার হয়েই তিনি ইতিহাস তৈরির কাজ চালিয়ে যাবেন।

বেডিয়া মনে করছেন এফসি গোয়ার জার্সিতে আসন্ন মরশুমই তাঁর কেরিয়ারের সবথেকে গুরুত্বপূর্ণ মরশুম হতে চলেছে। এক মিডিয়া রিলিজে বেডিয়া বলেন, ‘এই ক্লাবের হয়ে ব্যক্তিগত ও দলগত পর্যায়ে একাধিক কৃতিত্ব গড়তে পারাটা আমার কাছে ভীষণ গর্বের। তবে আমার মতে এই ক্লাবে আসন্ন মরশুমটা আমার জন্য সবথেকে গুরুত্বপূর্ণ মরশুম হতে চলেছে। আমি নিশ্চিত আমরা আবার সেরাদের মধ্যে নিজেদের জায়গা করে নিতে পারব।’ এফসি গোয়ার ফুটবল ডিরেক্টর রবি পুস্করের আশা বেডিয়া নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন ও পুরনো, সব খেলোয়াড়দের একসঙ্গে নিয়ে দলের উন্নতি ঘটাতে পারবেন।

বন্ধ করুন