বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতায় নয়, গোয়াতেই ফের আইএসএলের আসর বসতে চলেছে

কলকাতায় নয়, গোয়াতেই ফের আইএসএলের আসর বসতে চলেছে

এই মরশুমেও গোয়াতেই হবে আইএসএল।

অন্য কোনও শহরে আইএসএল করতে গেলে নতুন করে পরিকাঠামো তৈরি করতে হবে। জৈব সুরক্ষা বলয়ের ব্যবস্থা করতে হবে। কারণ এই বছরেও করোনা থেকে মুক্তি পাওয়ার কোনও উপায় নেই।

করোনা পরিস্থিতিতে গত মরশুমে গোয়াতেই সফল ভাবে আইএসএলের আয়োজন করেছিল এফএসডিএল। এই বছরও করোনা পরিস্থিতি কিছুই বদলায়নি। বরং আরও ভয়াবহ হয়েছে। যে কারণে এই বছরেও গোয়াতেই আইএসএল করার সিদ্ধান্ত নিয়েছে আয়োজক সংস্থা।

বুধবার আইএসএলের ক্লাবগুলিকে নিয়ে বৈঠক বসেছিল এফএসডিএল। সেই সভাতেই সিদ্ধান্ত হয়, এই বছরও আইএসএলের আয়োজন করা হবে গোয়াতেই। আসলে গত মরশুম থেকেই জৈব সুরক্ষা বলয়ের পরিকাঠামো তৈরি করা রয়েছে গোয়ায়। তার সঙ্গে হোটেল কর্মী থেকে শুরু করে আইএসএলের সঙ্গে যুক্ত গোয়ার বিভিন্ন কর্মীদেরও প্রশিক্ষণ দেওয়া হয়েছিল। তা ছাড়া করোনা পরিস্থিতিতে এক বছর আইএসএল গোয়ায় অনুষ্ঠিত হওয়ায় তাঁদের অভিজ্ঞতাও বেড়েছে। 

অন্য কোনও শহরে আইএসএল করতে গেলে নতুন করে পরিকাঠামো তৈরি করতে হবে। জৈব সুরক্ষা বলয়ের ব্যবস্থা করতে হবে। কারণ এই বছরেও করোনা থেকে মুক্তি পাওয়ার কোনও উপায় নেই। আর একই শহরে আইএসএল আয়োজনের পক্ষপাতী এফএসডিএল কর্তারা। কারণ বিভিন্ন শহরে আইপিএলের আয়োজন করতে গিয়ে, সেই টুর্নামেন্ট শেষ পর্যন্ত ভেস্তে গিয়েছে। তাই আইএসএলে আর কোনও রকম ঝুঁকি নিত রাজি নয় আয়োজকরা।

গত মরশুমে গোয়ার ফতোরদা, জিএমসি এবং তিলক ময়দান স্টেডিয়ামে আইএসএল-এর খেলাগুলি অনুষ্ঠিত হয়েছিল। এ বারেও একই রকম ভাবে এই তিনটি মাঠেই ম্যাচের আয়োজন করার ভাবনাচিন্তা চলছে। প্লেয়ারদের জন্য কোয়ারেন্টাইনের নিয়মও সম্ভবত একই থাকবে। অগস্ট মাসের মধ্যেই অংশগ্রহণকারী দলগুলির কাছে করোনা সংক্রান্ত বিধিনিষেধ পৌঁছে যাবে। তবে দর্শকরা আদৌ মাঠে ঢুকতে পারবেন কিনা, সেটা নিয়ে করোনা পরিস্থিতি বুঝে কেন্দ্রীয় সরকারের নির্দেশ মেনেই সিদ্ধান্ত নেওয়া হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

1 ওভার শেষে West Indies Women-র স্কোর 7/0 চাকরিজীবী মহিলাদের জন্য বড় উদ্যোগ রাজ্য সরকারের, শহরে চলবে লেডিজ স্পেশাল বাস ‘তুমি একদম ঠিক…’, দু' বছরে ২ বার বিয়ে, দুর্নিবার আর ছেলের জন্য কী বার্তা মোহরের রাশিয়ায় সিনাগগ, গির্জায় সন্ত্রাসী হামলা, বন্দুকবাজদের গুলিতে পুলিশ সহ নিহত ১৫ আজ কাদের প্রেমের রং আরও গাঢ় হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দেখে নিন এক ঝলকে IND vs AUS Live Streaming: কখন, কোথায়, কীভাবে ফ্রি-তে দেখতে পাবেন এই ম্যাচ কুস্তিগীর বজরং পুনিয়ার উপর ফের নাডার নিষেধাজ্ঞা! দেওয়া হল 'নোটিশ অফ চার্জ ' গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়?

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.