বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL জুড়ে করোনা আতঙ্ক, স্থগিত হচ্ছে একের পর এক ম্যাচ, তবু বন্ধ হচ্ছে না টুর্নামেন্ট
স্থগিত হচ্ছে না আইএসএল।

ISL জুড়ে করোনা আতঙ্ক, স্থগিত হচ্ছে একের পর এক ম্যাচ, তবু বন্ধ হচ্ছে না টুর্নামেন্ট

  • স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলি পুনরায় আয়োজন করার জন্য সম্প্রচারকারী সংস্থার সঙ্গে বৈঠকে বসবে এফএসডিএল। মূলত সম্প্রচারক সংস্থাই সিদ্ধান্ত নেবে কোন দিন এই ম্যাচগুলিকে পুনরায় আয়োজন করা যাবে।

করোনা হানার জেরে স্থগিত হয়ে যাচ্ছে একের পর এক আইএসএলের ম্যাচ। টিমগুলোও রীতিমতো জর্জরিত। তবে টুর্নামেন্ট স্থগিত হচ্ছে না। রবিরার আইএসএলের টিমগুলোর সঙ্গে  এই নিয়ে আলোচনায় বসেছিল আয়োজক কমিটি। সেই বৈঠকেই সিদ্ধান্ত হয়, কোনও ভাবেই টুর্নামেন্ট স্থগিত করা হবে না।

এই বৈঠকে বরং ঠিক হয়েছে, যদি করোনার জেরে কোনও দলের মাঠে নামানোর মত খেলোয়াড় না থাকে, সে ক্ষেত্রে সেই ম্যাচ স্থগিত করে দেওয়া হবে। কিন্তু পুরো টুর্নামেন্ট নয়। স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলো পুনরায় কবে আয়োজিত হবে, তা নিয়ে আবারও আইএসএলের দলগুলোর সঙ্গে আলোচনায় বসবে আয়োজক কমিটি।

শুধু আইএসএলের দলগুলোর সঙ্গেই নয়, স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলি পুনরায় আয়োজন করার জন্য সম্প্রচারকারী সংস্থার সঙ্গে বৈঠকে বসবে এফএসডিএল। মূলত সম্প্রচারক সংস্থাই সিদ্ধান্ত নেবে কোন দিন এই ম্যাচগুলিকে পুনরায় আয়োজন করা যাবে।

এদিকে রবিবার স্থগিত হয়ে গিয়েছে আইএসএল-এর কেরালা ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচও। করোনার জেরে কেরালা টিমই নামাতে পারেনি। শনিবার এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি ম্যাচ বাতিল হয়েছে। তারও আগে ওড়িশা এফসি-র সঙ্গে সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত হয়েছে। করোনায় একেবারে জর্জরিত আইএসএলের টিমগুলো।

বন্ধ করুন