বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22 Fixture- ২৭ নভেম্বর ডার্বি, জেনে নিন কবে কবে খেলবে মোহনবাগান, ইস্টবেঙ্গল
প্রকাশিত হল অষ্টম আইএসএল-এর ক্রীড়াসূচি (ছবি:টুইটার)
প্রকাশিত হল অষ্টম আইএসএল-এর ক্রীড়াসূচি (ছবি:টুইটার)

ISL 2021-22 Fixture- ২৭ নভেম্বর ডার্বি, জেনে নিন কবে কবে খেলবে মোহনবাগান, ইস্টবেঙ্গল

  • প্রকাশিত হল অষ্টম আইএসএল-এর ক্রীড়াসূচি। ১৯ নভেম্বর থেকে শুরু হবে এ বার আইএসএল। প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামবে কেরালা ব্লাস্টার্স।

প্রকাশিত হল অষ্টম আইএসএল-এর ক্রীড়াসূচি। ১৯ নভেম্বর থেকে শুরু হবে এ বার আইএসএল। প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামবে কেরালা ব্লাস্টার্স। ফাতোর্দা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ বারের টুর্নামেন্টের প্রথম ম্যাচ। মোহনবাগানের মাঠে নামার দুই দিন পরেই মাঠে নামবে এসসি ইস্টবেঙ্গল। তবে দুই চিরপ্রতিদ্বন্ধী এ বারে ২৭ নভেম্বর একে অপরের বিরুদ্ধে তিলক ময়দান স্টেডিয়ামে নামবে। সেই ম্যাচের দিকেই তাকিয়ে রয়েছে ফুটবল মহল।

সূচি প্রকাশের সঙ্গেই আইএসএল-এর ঢাকে কাঠি পড়ে গেল। আসন্ন আইএসএল-এর প্রথম ম্যাচে এ বারে আর এটিকে মোহনবাগানের মুখোমুখি হতে হচ্ছেনা এসসি ইস্টবেঙ্গলকে। তারা আগেই এফএসডিএল-এর কাছে অনুরোধ করেছিল। তারা জানিয়েছিল, যেন এ বারে তাদের প্রথম ম্যাচে ডার্বি না খেলতে দেওয়া হয়। সেই অনুরোধ মেনে নিল আইএসএল কতৃপক্ষ। ২১ নভেম্বর জামশেদপুরের বিরুদ্ধে এ বারের আইএসএল অভিযান শুরু করবে এসসি ইস্টবেঙ্গল। তবে প্রথম ম্যাচে না হলেও, লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেই ডার্বি খেলতে নামবে বাংলার দুই প্রধান। তিলক ময়দানে দেখা যাবে দুই চিরপ্রতিদ্বন্ধীকে।

এখনও সম্পূর্ণ সূচি প্রকাশ করা হয়নি। এখনও পর্যন্ত ৯ জানুয়ারি পর্যন্ত ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছে। বাকি সূচি পরে প্রকাশ করা হবে জানিয়েছে এফএসডিএল। মোট ৫৫টি ম্যাচের সূচি আপাতত প্রকাশ করা হয়েছে। এ বারেও গোয়ার মাঠেই আইএসএল-এর সবকটি ম্যাচ খেলা হবে। তবে ফুটবলের ভক্তরা কলকাতার ডার্বির দিকে তাকিয়ে রয়েছে। ডার্বি ম্যাচের জন্য প্রহর গোনা শুরু হয়ে গেল।   

বন্ধ করুন