বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ক্রোয়েশিয়ান তারকা লেসকোভিচের চুক্তি বাড়াল ISL রানার্স আপ কেরালা ব্লাস্টার্স

ক্রোয়েশিয়ান তারকা লেসকোভিচের চুক্তি বাড়াল ISL রানার্স আপ কেরালা ব্লাস্টার্স

কেরালা ব্লাস্টার্স জার্সিতে মার্কো লেসকোভিচ। ছবি- আইএসএল।

গত মরশুমে কেরালার হয়ে ২১টি ম্যাচ খেলেছিলেন লেসকোভিচ।

গত মরশুমের আইএসএল ফাইনালে উঠেও খেতাব জয়ের স্বপ্ন অধরাই থেকে গিয়েছে কেরালা ব্লাস্টার্সের। তবে এ মরশুমে আবারও নতুন উদ্যম নিয়ে মাঠে নামতে মরিয়া কেরালা। তাই সবার প্রথমে দলের ভিতটা মজবুত করতে উদ্যোগী তারা। সেই উদ্দেশ্যেই দলের ডিফেন্ডার মার্কো লেসকোভিচের চুক্তি বাড়াল কেরালা।

৩১ বছর বয়সি লেসকোভিচ গত মরশুম ডিনামো জাগ্রেব থেকে কেরালায় যোগ দিয়েছিলেন। নিজের প্রথম আইএসএল মরশুমেই কেরালার ফাইনাল পর্যন্ত দৌড়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ক্রোয়েশিয়ার জাতীয় দলে খেলা ডিফেন্ডার। ২১ ম্যাচ খেলে তিনি নিজের প্রথম আইএসএল মরশুমে ৩৮টি ট্যাকেল ও ৩৭টি ইন্টারসেপশন করেন। এই জমাটি মরশুমের পরেই তাই তাঁর চুক্তি ২০২৪ সাল পর্যন্ত বাড়াল কেরালা। এই জিকসন সিংদের পর তৃতীয় খেলোয়াড় হিসাবে লেসকোভিচের চুক্তি বাড়াল কেরালা। কোচ ইভান ভুকোমানোভিচেরও চুক্তি আগেই বাড়িয়েছে দক্ষিণের ক্লাবটি

লেসকোভিচের চুক্তি বাড়ানোর পর উচ্ছ্বসিত কেরালা কোচ বলেন, ‘মার্কো চুক্তি বাড়ানোয় আমরা ভীষণ খুশি। আইএসএলের অন্যতম সেরা ডিফেন্ডার তো বটেই, ওর পেশাদারিত্ব এবং নিজের সর্বস্ব উজাড় করে দেওয়ার মনোভাবও সকলের কাছে উদাহরণ। ওর অভিজ্ঞতা ও নেতৃত্ব দেওয়ার ক্ষমতা দলের তরুণদের উন্নতিতে সাহায্ করবে এবং ও নিজেও ভাল খেলবে।’ গত মরশুমে ফাইনালে পরাজিক হলেও, চুক্তি বাড়ানোর পরেই এ মরশুমে খেতাব জয়ের জন্য ঝাঁপানোর ইঙ্গিত দিয়ে রাখলেন লেসকোভিচ নিজে। ‘আমি কেরালা ব্লাস্টার্সেই থাকতে পেরে খুব খুশি। গতবার আমরা অনেকটা দূর গিয়েছিলাম। এবার কোচের অধীনে কাপ জেতাটাই আমাদের লক্ষ্য।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসন্ন লোকসভা নির্বাচনে কি লড়বেন যুবরাজ? সব জল্পনা থেকে পর্দা তুললেন সিক্সার কিং তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.