বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL: চিমার জায়গায় ২৪ বছরের ব্রাজিলিয়ান মার্সেলোকে দলে নিল এসসি ইস্টবেঙ্গল
ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো রিবেইরো ডস স্যান্টোস (ছবি:টুইটার)

ISL: চিমার জায়গায় ২৪ বছরের ব্রাজিলিয়ান মার্সেলোকে দলে নিল এসসি ইস্টবেঙ্গল

  • সোমবার ২৪ বছরের ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো রিবেইরো ডস স্যান্টোসকে  সই করাল লাল-হলুদ বাহিনী। নিজেদের সোশ্যাল মিডিয়াতে সেই খবরের ঘোষমা করে এসসি ইস্টবেঙ্গল। পর্তুগালের ক্লাব গিল ভিসেন্ট এফসি থেকে লোনে এলেন এই তরুণ ফুটবলার।

আইএসএল-এ ঘুরে দাঁড়াতে মরিয়া চেষ্টা চালাচ্ছে এসসি ইস্টবেঙ্গল। চলতি মরশুমে এখনও জিততে পারেনি লাল হলুদ ব্রিগেড। ১০ ম্যাচের শেষে তাদের পয়েন্ট মাত্র ছয়। ছটি ম্যাচ ড্র করার পাশাপাশি ৪টি ম্যাচ হেরেছে তারা। এমন অবস্থায় জয়ের খোঁজে ফুটবলার বদল করল এসসি ইস্টবেঙ্গলের টিম ম্যানেজমেন্ট। আগেই চিমাকে ছেঁটে ফেলেছে তারা। এবার নতুন বিদেশি ফুটবলারকে নিজেদের জালে তুললো লাল হলুদ ব্রিগেড। 

সোমবার ২৪ বছরের ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো রিবেইরো ডস স্যান্টোসকে  সই করাল লাল-হলুদ বাহিনী। নিজেদের সোশ্যাল মিডিয়াতে সেই খবরের ঘোষমা করে এসসি ইস্টবেঙ্গল। পর্তুগালের ক্লাব গিল ভিসেন্ট এফসি থেকে লোনে এলেন এই তরুণ ফুটবলার। এসসি ইস্টবেঙ্গল টুইট করে জানিয়ে দিল তাঁর আগমনী বার্তা।

বাকি মরশুমের শেষ পর্যন্ত থাকবেন তিনি। মার্সেলো পতুর্গাল ছাড়াও স্পেনের ক্লাব বুর্গোস সিএফ ও সান্সে খেলেছেন। লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাবে যোগ দিয়ে মার্সেলো বলেন, ‘আমি এসসি ইস্টবেঙ্গলে যোগ দিতে পেরে খুশি। ভারতের এটি অন্যতম বড় ক্লাব। আমি এই ক্লাবে খেলার জন্য মুখিয়ে আছি। লিগে তাদের সাহায্য করতে চাই।’ তবে চিমার জায়গায় মার্সেলোকে পেয়ে খুশি নয় লাল হলুদ সমর্থকেরা। সোশ্যাল মিডিয়ায় এই ফুটবলারের সমর্কে সেই রকম কিছু জানতে না পেরে তারা হতাশ হয়েছেন। নিজেদের রাগ উগড়ে দিচ্ছেন তারা। তবে মার্সেলো কেমন ফুটবলার তা কিছুদিন পরেই জানা যাবে।

বন্ধ করুন