বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলবদলের বাজারে ফের হাওয়া গরম ইস্টবেঙ্গলের, স্প্যানিশ তারকাকে সই করাচ্ছে লাল-হলুদ শিবির, রিপোর্ট
ইভান গঞ্জালেজ। ছবি- আইএসএল।

দলবদলের বাজারে ফের হাওয়া গরম ইস্টবেঙ্গলের, স্প্যানিশ তারকাকে সই করাচ্ছে লাল-হলুদ শিবির, রিপোর্ট

  • এফসি গোয়া থেকে নতুন মরশুমে ইস্টবেঙ্গলে সই করতে চলেছেন ৩২ বছর বয়সী স্টপার। যদিও ক্লাবের তরফে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

সাম্প্রতিক অতীতে বছরের বেশিরভাগ সময়টাই স্পনসর নিয়ে ঝামেলা মেটাতে কেটে যায় ইস্টবেঙ্গল কর্তাদের। মরশুমের আগে চুক্তির শর্ত নিয়ে টানাপোড়েন, মরশুমের শেষে স্পোর্টিং রাইট ফিরে পাওয়া নিয়ে দ্বন্দ্ব, এমন ছবি বেশ কিছুদিন ধরেই দেখে আসছেন ইস্টবেঙ্গল সমর্থকরা।

বিতর্ক কার্যত ইস্টবেঙ্গলের সমার্থক শব্দ হয়ে দাঁড়ানোয় ফুটবলের আলোচনা চলে যায় পিছনের সারিতে। ফলে গত দু'টি মরশুমে আইএসএলে লাল-হলুদ শিবিরের পারফর্ম্যান্স ছিল একেবারেই তলানিতে।

খেলা নিয়ে অনুরাগীরা হতাশ হলেও দলবদলের বাজারে ইস্টবেঙ্গল বরাবর হিট। সেই করোনার সময় থেকেই বাকি দলগুলি যখন আলোচনার বাইরে, ইস্টবেঙ্গল একাই বাজার গরম করে রেখেছিল একের পর ফুটবলারকে দলে নিয়ে। শত সমস্যার মাঝেও দল গড়ার কাজে বিরাম দেন না লাল-হলুদ কর্তারা।

আরও পড়ুন:- AFC Champions League: ফের ইরাকের দলকে হারাল মুম্বই সিটি, এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে নতুন অধ্যায় ভারতীয় ফুটবলের

এবারও তার ব্যতিক্রম হল না। ইতিমধ্যেই নতুন মরশুমের জন্য তারকা বিদেশি ফুটবলারকে সই করাতে চেলেছে ইস্টবেঙ্গল, এমনটাই খবর। ইস্টবেঙ্গল এবার দলে নিচ্ছে এফসি গোয়ার ৩২ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেজকে।

আরও পড়ুন:- সন্তোষ ট্রফি থেকে প্রতিভা খোঁজার কাজে অ্যালভিটো ও ষষ্ঠীকে নিয়োগ করল ইস্টবেঙ্গল

এদিকে ইস্টবেঙ্গল কর্তাদের সিএবিতে গিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর থেকেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে স্পনসর নিয়ে। অতীতে ইস্টবেঙ্গলকে স্পনসর খুঁজে দেওয়ার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছিলেন সৌরভ। এবারও কি তেমন ছবি দেখা যেতে পারে? একেবারে উড়িয়ে দেওয়া যায় না সেই সম্ভাবনা।

বন্ধ করুন