বাংলা নিউজ > ময়দান > ফুটবল > শেষ মুহূর্তের গোলে যবনিকা পতন, নর্থ-ইস্টকে হারিয়ে তিনে উঠে এল জামশেদপুর
নর্থ-ইস্টকে ৩-২ হারাল জামশেদপুর।
নর্থ-ইস্টকে ৩-২ হারাল জামশেদপুর।

শেষ মুহূর্তের গোলে যবনিকা পতন, নর্থ-ইস্টকে হারিয়ে তিনে উঠে এল জামশেদপুর

  • নর্থ-ইস্ট ইউনাইটেডকে হারিয়ে এটিকে মোহনবাগানকে চারে নামিয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এল জামশেদপুর এফসি।

বৃহস্পতিবার বাম্বোলিমে আইএসএলের ম্যাচে শেষ মুহূর্তে চূড়ান্ত নাটক হল। তবে শেষ হাসি হাসল জামশেদপুর এফসি। নর্থ-ইস্ট ইউনাইটেডকে ৩-২ গোলে হারিয়ে আইএসএল তালিকার তিন নম্বরে উঠে এল তারা। চারে নেমে গেল এটিকে মোহনবাগান।

যদিও এ দিনের ম্যাচে শুরুতে এগিয়ে গিয়েছিল খালিদ জামিলের নর্থ-ইস্টই। ম্যাচের ৪ মিনিটের মধ্যেই দেশোর্ন ব্রাউনের গোলে এগিয়ে গিয়েছিল নর্থ-ইস্ট। তবে বিরতির আগেই গোলশোধ করে জামশেদপুর। জর্ডন মারে ১-১ করায় স্বস্তি ফেরে জামশেদপুরে। বিরতিতে খেলার ফল ছিল ১-১। এর পর ম্যাচের ৫৬ মিনিটে বরিস সিং থংজমের গোলে ২-১ এগিয়ে যায় জামশেদপুর। খেলার নির্দিষ্ট ৯০ মিনিটে অবশ্য খালিদ জামিলের টিম সমতা ফেরাতে পারেনি। তবে ইনজুরি টাইমে ব্রাউনের গোলে ২-২ করে ফেলে নর্থ-ইস্ট। কিন্তু এর মিনিট দুয়েকের মধ্যেই জয়সূচক গোলটি করেন ইশান পণ্ডিতা। তাঁর গোলেই জয় ছিনিয়ে নেয় জামশেদপুর এফসি।

দুই অর্ধেই খেলার বেশ টানটান উত্তেজনার ছিল। ব্রাউনের গোলের পর তুলনায় বলের দখল অনেক বেশি নিজেদের কাছে রেখেছিল নর্থইস্ট ইউনাইটেড। কিন্তু আক্রমণের ঝড় তুলে প্রতিপক্ষকে ব্যাকফুটে পাঠানোর ক্রমাগত চেষ্টা করে গিয়েছে জামশেদপুর। যার ফলও হাতেনাতে পেয়েছে তারা। 

এই জয়ের সুবাদে এটিকে মোহনবাগানকে চারে নামিয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এল জামশেদপুর এফসি। আইএসএল তালিকার প্রথম তিনে থাকা তিন দলের দখলেই রয়েছে ১৬ পয়েন্ট। হায়দরাবাদ এফসি ও মুম্বই সিটি ১৬ পয়েন্ট পেয়েছে ৯টি ম্যাচ খেলে। এটিকে মোহনবাগানের আবার ৯ ম্যাচে ১৫ পয়েন্ট। জামশেদপুর সেখানে একটি ম্যাচ বেশি খেলেছে। নর্থইস্ট ইউনাইটেডের ১০ ম্যাচে ৮ পয়েন্ট। তারা লিগ তালিকায় দশে রয়েছে।

বন্ধ করুন