বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ৩ বছরের চুক্তিতে আইজলে খেলা তরুণ ডিফেন্ডারকে সই করাল জামশেদপুর এফসি
পিসি লালদিনপুইয়া।
পিসি লালদিনপুইয়া।

৩ বছরের চুক্তিতে আইজলে খেলা তরুণ ডিফেন্ডারকে সই করাল জামশেদপুর এফসি

  • মিজোরামের ছেলে তাদের রাজ্যের প্রিমিয়ার লিগ খেলা দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন। ২০১৮-'১৯ সালের মিজোরাম প্রিমিয়ার লিগে সেরা ডিফেন্ডারও হন। আইজলের হয়ে আই লিগ খেলতে শুরু করেন লালদিনপুইয়া। আই লিগে ভাল খেলে নজর কাড়েন তিনি। যার নিট ফল, আইএসএলের দল জামশেদপুর এফসি-তে সই করেন তিনি।

মিজোরামের তরুণ ডিফেন্ডার পিসি লালদিনপুইয়াকে এ বার সই করাল জামশেদপুর এফসি। জানা গিয়েছে, ৩ বছরের চুক্তিতে তাঁকে নিয়েছে জামশেদপুরের দলটি। মঙ্গলবার ক্লাবের তরফে এই কথা জানানো হয়। আইজলে খেলা লালদিনপুইয়াও জামসেদপুর এফসি-তে সই করে রীতিমতো উচ্ছ্বসিত।

তিনি বলেছেন, ‘আমি এখানে সই করে খুবই খুশি। ভারতের সেরা লিগে খেলার স্বপ্ন ছিল। সেই স্বপ্ন শেষ পর্যন্ত পূরণ হচে চলেছে।’ ২৪ বছরের ডিফেন্ডার আরও বলেছেন, ‘আমি ক্লাবকে এবং হেড কোচকে ধন্যবাদ জানাব আমার উপর ভরসা রাখার জন্য। জামশেদপুর এফসি-কে সাফল্য এনে দিতে আমি অনুশীলনে এবং ম্যাচের সময় আমার সেরাটা নিংড়ে দেব। আর জামশেদপুরকে ট্রফি এনে দিতে সাহায্য করব। যাতে সমর্থকদের মুখে হাসি ফোটে।’

মিজোরামের ছেলে তাদের রাজ্যের প্রিমিয়ার লিগ খেলা দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন। ২০১৮-'১৯ সালের মিজোরাম প্রিমিয়ার লিগে সেরা ডিফেন্ডারও হন। আইজলের হয়ে আই লিগ খেলতে শুরু করেন লালদিনপুইয়া। আই লিগে ভাল খেলে নজর কাড়েন তিনি। যার নিট ফল, আইএসএলের দল জামশেদপুর এফসি-তে সই করেন তিনি।

জামশেদপুর এফসি-র হেড কোচ ওয়েন কয়েল বলেছেন, ‘আমরা ওকে নজরে রেখেছিলাম। লালদিনপুইয়া কেমন খেলছে, কতটা ভাল খেলল, সবটাই লক্ষ্য রাখা হয়েছিল। ও আমাদের সকলেই সন্তুষ্ট করেছে।’

বন্ধ করুন