বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অর্টিজের গোলে চেন্নাইকে হারাল গোয়া, জমে গেল ISL-এর সাপ-লুডোর লড়াই
অর্টিজের গোলে চেন্নাইয়িনকে ১-০ হারায় এফসি গোয়া।
অর্টিজের গোলে চেন্নাইয়িনকে ১-০ হারায় এফসি গোয়া।

অর্টিজের গোলে চেন্নাইকে হারাল গোয়া, জমে গেল ISL-এর সাপ-লুডোর লড়াই

  • ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ষষ্ঠ স্থানে রইল চেন্নাইয়িন। এ দিকে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে উঠে এলো এফসি গোয়া। নয়ে নেমে গেল বেঙ্গালুরু এফসি।

করোনার কারণে শনিবার এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি ম্যাচ বাতিল হয়ে গেলেও, আইএসএলের অন্য ম্যাচটি নির্বিঘ্নেই হয়েছে। এবং সেই ম্যাচে চেন্নাইয়িন এফসি-কে ১-০ হারিয়ে আইএসএলের লড়াই জমিয়ে দিয়েছে এফসি গোয়া।

এ দিনের ম্যাচে প্রথমার্ধ থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল এফসি গোয়া। চেন্নাইয়িন এফসি আবার নিজেদের রক্ষণ মজবুত করে রেখেছিল। যদিও শেষ রক্ষা হয়নি। গোলকিপার দেবজিৎ মজুমদার অবশ্য বেশ কয়েকটি ভালো সেভ করেন। তা না হলে হয়তো ব্য়বধান আরও বাড়তে পারত। এফসি গোয়াও বেশ কিছু সহজ সুযোগও নষ্ট করেছে। তবে ৮২ মিনিটে এফসি গোয়ার হয়ে কাঙ্ক্ষিত গোলটি করেন জর্জে অর্টিজ মেন্ডোজা। দূরপাল্লার শটে দুরন্ত গোল করেন অর্টিজ।

যদিও এর মিনিট পাঁচেক পর চেন্নাইয়িন এফসিও গোল শোধের সুযোগ পেয়েছিল। কিন্তু কাজে লাগাতে ব্যর্থ হয়। শেষ পর্যন্ত ১-০ গোলে চেন্নাইয়িন এফসিকে হারায় এফসি গোয়া। এই ম্যাচের পর ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ষষ্ঠ স্থানে রইল চেন্নাইয়িন। এ দিকে  ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে উঠে এলো এফসি গোয়া। নয়ে নেমে গেল বেঙ্গালুরু এফসি।

এ দিকে এটিকে মোহনবাগানের একাধিক প্লেয়ার করোনায় আক্রান্ত হওয়ার কারণে আইএসএল অনুষ্ঠিত হওয়া নিয়েই ডামাডোল শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে, রয় কৃষ্ণ, কার্ল ম্যাকহিউ, শুভাশিস বসুরা কোভিড পজিটিভ। অনেকেই মনে করছেন, সম্প্রতি এইচএনকে সিবেনিকের থেকে ছাড়পত্র পেয়ে এটিকে মোহনবাগানে যোগ দিয়েছেন সন্দেশ ঝিঙ্গান। তিনি ইতিমধ্যেই গোয়ার শিবিরে পৌঁছেও গিয়েছেন। সেখান সতীর্থদের সঙ্গে হাতও মেলান। আর তার পর থেকেই নাকি একের পর এক ফুটবলার করোনায় আক্রান্ত হচ্ছেন সবুজ-মেরুন শিবিরে। সে ক্ষেত্রে সন্দেশ ঝিঙ্গানেরও করোনা পজিটিভ হওয়াটাই স্বাভাবিক।

বন্ধ করুন