বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কালবৈশাখীকেও ছাপিয়ে গেল লিস্টন ঝড়! কোলাসোর হ্যাটট্রিকে উড়ে গেল বসুন্ধরা

কালবৈশাখীকেও ছাপিয়ে গেল লিস্টন ঝড়! কোলাসোর হ্যাটট্রিকে উড়ে গেল বসুন্ধরা

লিস্টন কোলাসো (ছবি-এটিকে মোহনবাগান টুইটার)

শনিবারের সন্ধ্যায় জোড়া ঝড় দেখল যুবভারতী। ম্যাচের শুরুতেই কালবৈশাখীতে লন্ডভন্ড হয়ে যায় যুবভারতী। যে কারণে এক ঘণ্টা বন্ধ রাখা হয় এটিকে মোহনবাগান বনাম বসুন্ধরা কিংসের ম্যাচ। তবে এটা ছিল যেন শুরু কারণ এরপরে যুবভারতী দেখল লিস্টন কোলাসের ঝড়। যা উড়িয়ে দিল বাংলাদেশের বসুন্ধরা কিংসকে।

শনিবারের সন্ধ্যায় জোড়া ঝড় দেখল যুবভারতী। ম্যাচের শুরুতেই কালবৈশাখীতে লন্ডভন্ড হয়ে যায় যুবভারতী। যে কারণে এক ঘণ্টা বন্ধ রাখা হয় এটিকে মোহনবাগান বনাম বসুন্ধরা কিংসের ম্যাচ। তবে এটা ছিল যেন শুরু কারণ এরপরে যুবভারতী দেখল লিস্টন কোলাসের ঝড়। যা উড়িয়ে দিল বাংলাদেশের বসুন্ধরা কিংসকে। যুবভারতীতে লিস্টন ঝড়ে লন্ডভন্ড হয়ে গেল বসুন্ধরা কিংসের রক্ষণ। বাংলাদেশের ক্লাবটিকে ৪-০ গোলে হারিয়ে এএফসি কাপে নিজেদের আশা বাঁচিয়ে রাখল এটিকে মোহনবাগান। কোলাসোর হ্যাটট্রিকের পাশাপাশি এদিন গোল করলেন ডেভিড উইলিয়ামস।

ম্যাচের শুরুতেই কালবৈশাখি থামিয়ে দিয়েছিল এদিনের ম্যাচের গতি। এটিকে মোহনবাগানের ম্যাচ শুরু হওয়ার চার মিনিটের মধ্যেই শুরু হয় প্রবল ঝড়। উড়ে যায় স্টেডিয়ামের চাল। মাঠ ঢেকে যায় প্লাস্টিক ও কাগজে। চারিদিকে ধুলোর ঝড় দেখা যায়। এর মধ্যেই সাইডলাইনের বিলবোর্ড লন্ডভন্ড হয়ে যায়। এই কারণেই কিছুক্ষণ ম্যাচ বন্ধ রেখেছিলেন রেফারি। কিন্তু আরও মিনিট সাতেক গড়ানোর পর ঝড় এবং বৃষ্টি বাড়তে থাকায় ম্যাচ বন্ধ করে দেন তারা। প্রায় ৫৫ মিনিট খেলা বন্ধ থাকার পর শেষ পর্যন্ত শুরু হয় এদিনের ম্যাচ।

প্রথম কয়েক মিনিটে দাপট দেখিয়েছিল বসুন্ধরা। ম্যাচের ২৪ মিনিট থেকে এটিকে মোহনবাগানের আক্রমণের সামনে ছন্দ হারিয়ে ফেলে বসুন্ধরা। ম্যাচের ২৪ মিনিটে কার্ল ম্যাকহিউয়ের পাস থেকে বল পেয়ে গোল করেন লিস্টন কোলাসো। বিশ্বনাথ ক্লিয়ার করতে গিয়েও মিস করেন, সুযোগকে কাজে লাগান কোলাসো। গোলকিপারকে টপকে সহজেই সবুজ-মেরুনকে এগিয়ে দেন লিস্টন। এরপরে ম্যাচের ৩৩ মিনিটে এটিকে মোহনবাগানের হয়ে ব্যবধান বাড়িয়ে দেন লিস্টন। এ বার ডিফেন্সচেরা পাস দেন কাউকো, সুযোগসন্ধানী লিস্টন ভুল করেননি, বসুন্ধরার সমস্ত ডিফেন্ডারদের টপকে বিরুদ্ধে গোলকিপার আনিসুর রহমানকে টপকে বল জালে জড়ান। প্রথমার্ধে আর গোল পায়নি সবুজ-মেরুন। এরপরে ম্যাচে দ্বিতীয়ার্ধের শুরুতেই নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করেন লিস্টন। ম্যাচের ৭৭ মিনিটে ডেভিড উইলিয়ামস ব্যবধান ৪-০ করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কালো পোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন শচীন কন্যা, পোশাকটির দাম শুনলে চোখ কপালে জট কেটে পছন্দের কলেজে ভর্তির সুযোগ, ৬২ হাজারের বেশি পড়ুয়া এখন খুশি ‘ফিরিয়ে দাও…’, বাংলা ব্যান্ডের দুনিয়ায় নক্ষত্রপতন, প্রয়াত ‘মাইলস’ খ্যাত শাফিন ভারতের একমাত্র জ্যোতির্লিঙ্গ যেখানে ৬ মাস পুজো হয়, বাকি সময় থাকে মন্দির বন্ধ সোনাতেও টাকা নেই! নির্মলার এক ঘোষণায় হচ্ছে ‘লোকসান’, আজও পড়ল গোল্ড বন্ডের দাম ‘বিশ্বকাপ জিততে কপাল লাগে, পিচে কেরামতি নয়’! কাইফের দাবি উড়িয়ে মন্তব্য বিক্রমের সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন প্রতিপক্ষের অনুশীলনে নজরদারি সহকারীর! নিউজিল্য়ান্ড ম্যাচ থেকে নিজেকে সরালেন কোচ বিশ্ব ভ্রুণ বিশেষজ্ঞ দিবস, চিকিৎসা বিজ্ঞানের জন্য কেন গুরুত্বপূর্ণ এই দিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.