বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Kerala Blasters vs FC Goa: অবশেষে ভাঙল ‘ডেডলক’, ৬ বছর পরে গোয়াকে হারাল কেরালা, জয় ৩-১ গোলে

Kerala Blasters vs FC Goa: অবশেষে ভাঙল ‘ডেডলক’, ৬ বছর পরে গোয়াকে হারাল কেরালা, জয় ৩-১ গোলে

কেরালা ব্লাস্টার্জ বনাম এফসি গোয়ার ম্যাচের একটি মুহুর্ত (PTI)

FC Goa vs Kerala Blasters: এড্রিয়ান লুনা, ডিমিট্রিওস ডিয়াম্যানটাকোস এবং ইভান কালিউজনির গোলে ছয় বছর পর গোয়াকে হারাতে পারল কেরালা।

এফসি গোয়াকে ৩-১ গোলে পরাজিত করেছে কেরালা ব্লাস্টার্সকে। এড্রিয়ান লুনা, ডিমিট্রিওস ডিয়াম্যানটাকোস এবং ইভান কালিউজনির গোলে ছয় বছর পর গোয়াকে হারাতে পারল কেরালা।

রবিবার প্রথম সুযোগ আসে কেরালার সাহালের কাছে। চমৎকার রিফ্লেক্সে সেই শট আটকে দেন গোয়ার ধীরাজ।‌ পরবর্তীতে গোয়ার ভাজকুয়েজের একটি শট রুখে দেন গিল। ধীরে-ধীরে খেলার দখল নিয়ে নেয় কেরালা। হাফটাইমের আগেই কেপি রাহুলের পাসে ডেডলক ভাঙেন লুনা।‌ 

আরও পড়ুন: EBFC vs BFC: ক্লিটনের গোলে বেঙ্গালুরুর মাঠেই সুনীলদের হারিয়ে আটে উঠল ইস্টবেঙ্গল

সেই গোলের কয়েক মিনিট পরেই, প্রথমার্ধের স্টপেজ টাইমে একটি পেনাল্টি পায় কেরালা। সেই পেনাল্টিতে গোল করেন ডিমিট্রিওস। দ্বিতীয়ার্ধের শুরুতেই কেরালা ২-০ গোলে এগিয়ে গিয়েছিল। সেই ব্যবধান ৩-০ করতে বেশি সময় লাগেনি। ৫২ মিনিটে মাঠে ৩০ গজ দূরত্ব থেকে গোল করলেন ইভান।

আরও পড়ুন: ISL 2022-23: ১০টা মিসের পরে যদি জিতি, সেটাই আসল-গোল মিসের রোগ রয়ে গেলেও চিন্তিত নন ATK MB কোচ

তবে খেলায় গোয়াও বিশেষ পিছিয়ে ছিল না। মাঠে ভালো কিছু ফুটবল প্রদর্শন করে এফসি গোয়া। কিছু চমৎকার সুযোগ তৈরি করে গোয়া নিজেদের জন্য। তবে গিলের রিফ্লেক্সে আটকে যায় শটগুলি। কেরালার রক্ষণভাগের ফাঁক ঢেকে দিচ্ছিলেন তিনি। ৬৭ মিনিটে নোহয়া একটি অসামান্য হেডে গোল করেন। তবে গোয়ার এই গোলের পর নিজেদের দুর্বলতা সামলে নেয় কেরালা। তারপর থেকে একাধিকবার ডি বক্সে প্রবেশের চেষ্টা করে গোয়া। তবে কেরালার রক্ষণভাগের সামনে আটকে পড়ে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.