বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গলে খেলা ক্রোয়েশিয়ার ফুটবলারকে পেতে মরিয়া কেরালা ব্লাস্টার্স
আন্তোনিও পেরোসেভিচ।

ইস্টবেঙ্গলে খেলা ক্রোয়েশিয়ার ফুটবলারকে পেতে মরিয়া কেরালা ব্লাস্টার্স

  • পেরোসেভিচের এজেন্টের সঙ্গে এক প্রস্থ কথাও হয়েছে কেরলের ক্লাবটির। তবে শুধু কেরালা ব্লাস্টার্স নয়, আইএসএলের একাধিক ক্লাবের প্রস্তাব রয়েছে পেরোসেভিচের কাছে।

গত বছর আইএসএলে ইস্টবেঙ্গল একেবারেই ভালো পারফরম্যান্স করেনি। দশ নম্বরে শেষ করেছিল তারা। তবে লাল-হলুদ জার্সিতে যে ক'জন ফুটবলার ভালো খেলেছেন, তাঁদের মধ্যে আন্তোনিও পেরোসেভিচ অন্যতম। তবে এই মরসুমে ক্রোয়েশিয়ার ফুটবলারকে লাল-হলুদে দেখা যাবে না। ক্রোয়েশিয়ার ফুটবলারকে পেতে এ বার আগ্রহ দেখিয়েছে কেরালা ব্লাস্টার্স।

জানা গিয়েছে, পেরোসেভিচের এজেন্টের সঙ্গে এক প্রস্থ কথাও হয়েছে কেরলের ক্লাবটির। তবে শুধু কেরালা ব্লাস্টার্স নয়, আইএসএলের একাধিক ক্লাবের প্রস্তাব রয়েছে পেরোসেভিচের কাছে।

আরও পড়ুন: অমরিন্দরে মোহভঙ্গ, চেন্নাইয়িনের কিপারকে দলে নেওয়ার পথে ATK MB

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

এই লেফট উইঙ্গার ১৪ ম্যাচে গত মরসুমে ইস্টবেঙ্গলের জার্সিতে প্রতিনিধিত্ব করেছিলেন। ৪টি গোল এবং একটি অ্যাসিস্ট করেছিলেন তিনি। পেরোসেভিচকে পাওয়ার জন্য উৎসাহ দেখিয়েছে আই লিগের একাধিক ক্লাবও। ক্রোয়েশিয়ার জাতীয় দলের জার্সিতে দুইটি ম্যাচ খেলেছেন তিনি।

এ দিকে রাজস্থান ইউনাইটেডের ডিফেন্ডার গুরমুখ সিং-কে সই করাল দুই বারের আইএসএল জয়ীরা। ইস্টবেঙ্গল যুব অ্যাকাডেমির প্রাক্তন ছাত্র এই গুরমুখ। চেন্নাইয়িনে সই করে উৎফুল্ল গুরমুখ বলেছেন, ‘যবে থেকে আমি ফুটবল খেলা শুরু করেছি, আইএসএল খেলা আমার স্বপ্ন ছিল এবং ঈশ্বরের আশীর্বাদে সেই স্পন সত্যি হয়েছে। আমি চেন্নাইয়িন এফসির কাছে কৃতজ্ঞ আমার উপর ভরসা রাখার জন্য।’

বন্ধ করুন