বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ঘটনাবহুল দ্বিতীয়ার্ধ, হল মোট ৩ গোল, সঙ্গে লালকার্ড, তবু ২-১ জিতে ISL টেবলের দুইয়ে উঠে এল কেরালা

ঘটনাবহুল দ্বিতীয়ার্ধ, হল মোট ৩ গোল, সঙ্গে লালকার্ড, তবু ২-১ জিতে ISL টেবলের দুইয়ে উঠে এল কেরালা

নর্থইস্টকে ২-১ হারাল কেরালা ব্লাস্টার্স।

বর্তমানে আইএসএল টেবলের লাস্টবয়দের হারিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে কেরালা ব্লাস্টার্স। শুক্রবার গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে দশ জনের কেরালা ব্লাস্টার্স ২-১ গোলে হারাল খালিদ জামিলের নর্থ ইস্টকে। ম্যাচের তিনটি গোলই হয়েছে বিরতির পর। এমন কী একটি লালকার্ডও হয়েছে। সেটাও দ্বিতীয়ার্ধেই।

ডিফেন্সকে মজবুত করে প্রতিপক্ষের আক্রমণের মুখ আটকে দেওয়াটা খালিদ জামিলের স্ট্র্যাটেজির একটি বড় অঙ্গ। অনেক সময়ই এই স্ট্র্যাটেজি মেনে চলে বিপক্ষকে আটকে দিতে সফল হয়েছেন খালিদ। কিন্তু এই স্ট্র্যাটেজিতে যেহেতু বিপক্ষকের ক্ষেত্রে প্রতি আক্রমণের চাপ কম থাকে, তাই গোল হওয়ার সম্ভাবনা বাড়ে। কারণ বিপক্ষ আক্রমণের ঝাঁজ তীব্র করে দেয়। শুক্রবার যেমনটা হয়েছে কেরালা ব্লাস্টার্স-নর্থইস্ট ইউনাইটেড ম্যাচের ক্ষেত্রেও। প্রথমার্ধে ম্যাচটি গোলশূন্য ম্যাড়ম্যাড়ে ছিল। দ্বিতীয়ার্ধে একেবারে ঘটনার ঘনঘটনা।

বর্তমানে আইএসএল টেবলের লাস্টবয়দের হারিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে কেরালা ব্লাস্টার্স। শুক্রবার গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে দশ জনের কেরালা ব্লাস্টার্স ২-১ গোলে হারাল খালিদ জামিলের নর্থ ইস্টকে। ম্যাচের তিনটি গোলই হয়েছে বিরতির পর। এমন কী একটি লালকার্ডও হয়েছে। সেটাও দ্বিতীয়ার্ধেই।

খালিদের টিম বুটের জঙ্গলে ডিফেন্স জ্যাম করে রাখার কারণে কেরালাকে প্রথম গোলটি পেতে ৬২ মিনিট অপেক্ষা করতে হয়। হারমনজোৎ সিং খাবরার পাস থেকে জর্জে পেরেরা ডিয়াজ ১-০ করেন। প্রথম গোল পেয়ে আক্রমণের ঝাঁজ আরও বাড়ায় কেরালা। কিন্তু ৭০ মিনিটে কিছুটা তাল কাটে। ম্যাচের দ্বিতীয় হলুদ কার্ড দেখে মার্চিং অর্ডার পেয়ে মাঠ ছাড়েন আয়ুুষ অধিকারী। তবে নিজেদের সামলে নিয়ে ৮২ মিনিটে ম্যাচের দ্বিতীয় গোলটি করে কেরালা। আলভারো ভ্যাজকুয়েজের বিশ্বমানের গোলে ২-০ এগিয়ে যায় তারা। দশ জনের কেরালাকে পেয়ে ইনজুরি টাইমে মহম্মদ ইরশাদ ১-২ করেন। কিন্তু নর্থইস্ট হার বাঁচাতে পারেনি। ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে কেরালা।

এ দিনের জয়ের ফলে ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল কেরালা। অপর দিকে, ১৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে নর্থইস্ট ইউনাইটেড রইল আইএসএল টেবলের লাস্টবয় হয়েই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রবল বৃষ্টি চলে যাবে, জারি লাল সতর্কতা, উত্তরবঙ্গে ঢোকার আগে দেখুন আবহাওয়ার খবর তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে নয়া উদ্যোগ বাংলাদেশে, চিন থেকে ঋণ! আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়? সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের টসে জিতল Netherlands , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বৃহস্পতিবারের ব্রত পালন করেছেন? তাহলে জেনে নিন এই ব্রতর গুরুত্বপূর্ণ নিয়ম বিধি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.