বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফের স্থগিত হয়ে গেল ATK MB-এর ম্যাচ, টিম নামাতে পারবে না কেরালা ব্লাস্টার্স
ফের পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের ম্যাচ।

ফের স্থগিত হয়ে গেল ATK MB-এর ম্যাচ, টিম নামাতে পারবে না কেরালা ব্লাস্টার্স

  •  শনিবার থেকে আইএসএলের চারটি ম্যাচ স্থগিত হল। আর করোনা জেরে মোট পাঁচটি ম্যাচ পিছিয়ে গিয়েছে এই টুর্নামেন্টের। তার মধ্যে তিনটি ম্যাচই এটিকে মোহনবাগানেরই স্থগিত হয়েছে।

ফের পিছিয়ে গেল আইএসএলের আরও একটি ম্যাচ। বৃহস্পতিবারের এটিকে মোহনবাগান-কেরালা ব্লাস্টার্সের ম্যাচকে ঘিরে অনিশ্চয়তা ছিলই। শেষ পর্যন্ত স্থগিত হয়ে গেল এটিকে এমবি-কেরালা ম্যাচ। বুধবার রাতে আইএসএলের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে ম্যাচ স্থগিত হওয়ার কথা ঘোষণা করা হয়। করোনার জেরে কেরালা ব্লাস্টার্স টিম নামাতে পারবে না বলে আইএসএলের তরফে জানানো হয়েছে। এই নিয়ে শনিবার থেকে আইএসএলের চারটি ম্যাচ স্থগিত হল। আর করোনার জেরে এই টুর্নামেন্টের মোট মোট পাঁচটি ম্যাচ পিছিয়ে গিয়েছে। তার মধ্যে তিনটি ম্যাচই এটিকে মোহনবাগানের স্থগিত হয়েছে।

কেরালার ৮জন প্লেয়ার নাকি কোভিড-পজিটিভ। যে কারণে রবিবারও স্থগিত হয়ে গিয়েছিল কেরালা ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ। তাদের কোভিড পরিস্থিতি ঠিক না হওয়ার কারণে বৃহস্পতিবার এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ম্য়াচও কেরালা খেলতে পারবে না। আইএসএলের বিবৃতিতে স্পষ্ট লেখা হয়েছে, কেরালা ব্লাস্টার্সের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় কারণে তারা টিম নামাতে পারছে না। মেডিক্যাল টিমের পরামর্শ মেনেই স্থগিত করা হয়েছে এই ম্যাচটি।

এর পাশাপাশি এই বিবৃতিতে আরও জানানো হয়েছে, করোনার জেরে এটিকে মোহনবাগান ও ওড়িশা এফসি-র যে ম্যাচটি ৮ জানুয়ারি স্থগিত হয়ে গিয়েছিল, সেই ম্যাচটি ২৩ জানুয়ারি রাত সাড়ে ন’টায় ফতোরদার পিজেএন স্টেডিয়ামে হবে।

শনিবার এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি ম্যাচ বাতিল হয়েছিল। রবিবার স্থগিত হয়ে গিয়েছিল কেরালা ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি ম্যাচও। সোমবার আবার বাতিল হয়েছে হায়দরাবাদ এফসি এবং জামশেদপুর এফসি ম্যাচ। তারও আগে ওড়িশা এফসি-র সঙ্গে সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত হয়েছিল। নতুন সূচি অনুযায়ী, যে ম্যাচটি ২৩ জানুয়ারি হবে।

বন্ধ করুন