বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অনলাইন টুর্নামেন্ট জিতে স্বপ্নপূরণ, কেরালার ছেলে খেলবে নেইমারের সঙ্গে
শেহজাদ ও নেইমার। ছবি- ইন্সটাগ্রাম।
শেহজাদ ও নেইমার। ছবি- ইন্সটাগ্রাম।

অনলাইন টুর্নামেন্ট জিতে স্বপ্নপূরণ, কেরালার ছেলে খেলবে নেইমারের সঙ্গে

  • এই বছরেরই শেষের দিকে বা আগামী বছরের শুরুতে নেইমারের পাশ তাকে খেলতে দেখা যাবে।

স্বপ্ন সত্যি হওয়া হয়তো এটাকেই বলে। কিছুদিন আগেই বায়ার্ন মিউনিখ অ্যাকাডেমিতে খেলার সুযোগ পেয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন বাংলার এক তরুণ ফুটবলার। এবার দুই টিনএজার পেলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার তথা ব্রাজিলের মহাতারকা নেইমারের সঙ্গে খেলার সুযোগ।

শেহজাদ মহম্মদ, কেরালার কান্নুরের এক ১৭ বছরের তরুণ অনলাইন এক ট্যালেন্ট হাতে জিতে কাতারে নেইমারের পাশপাশি একসঙ্গে খেলার সুযোগ পেয়েছে। নেইমার জুনিয়র্স ফাইভ নামে খ্যাত এই টুর্নামেন্টের জন্য সাতজনকে বাছাই করা হয়েছে, যার মধ্যে শেহজাদ অন্য়তম। এই বছরেরই শেষের দিকে বা আগামী বছরের শুরুতে নেইমারের পাশ তাকে খেলতে দেখা যাবে।

ইন্সটাগ্রামে এক মিনিটের একটি ভিডিয়োর মাধ্যমে নেইমারসহ মোট সাতজন সদস্য নিজের হাতে এই টুর্নামেন্টের জন্য সাতজনকে বেছে নেন. যার মধ্যে শেহজাদ অন্যতম। এই টুর্নামেন্টটিকে বিশ্বের অন্যতম সেরা অ্যামাচার টুর্নামেন্ট হিসাবে গন্য করা হয়। গত বছর চেষ্টা করেও শেহজাত ব্যর্থ হন। এ বছর ফের অংশগ্রহণ করে সাফল্য পায় শেহজাদ। বছর ১৭-র তরুণের বাবা মা, পরিবার কুয়েতে থাকায় অবশ্য সেই দেশের হিসাবেই তাঁকে ধরা হবে।

তবে শেহজাদ কিন্তু এক নন। ব্যাঙ্গালুরু থেকে অবিনাশ শানমুগানও এই টুর্নামেন্টের জন্য কোয়ালিফাই করেছে। দুইজনেই এবার অধির আগ্রহে ব্রাজিলিয়ান তারকার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছে।

বন্ধ করুন