বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সবাই মুখ ফেরাচ্ছে, চেলসির কাছে CR7-কে নেওয়ার আর্জি ইংল্যান্ডের প্রাক্তনীর

সবাই মুখ ফেরাচ্ছে, চেলসির কাছে CR7-কে নেওয়ার আর্জি ইংল্যান্ডের প্রাক্তনীর

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (REUTERS)

পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে নানা মহলে আলোচনার অব্যাহত। এই আলোচনার অংশ এবার হয়ে গিয়েছেন কেপি। সিআরসেভেনকে দলে নিতে চেলসিকে অনুরোধ জানিয়েছেন তিনি।

শুভব্রত মুখার্জি: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিশ্বের যে কোনও ফুটবল দলের কাছে অন্যতম সম্পদ। আসন্ন মরশুমে তিনি প্রিমিয়র লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে আর থাকতে চান না বলেই কানাঘুষো খবর। তিনি ইউরোপা লিগে খেলতে উৎসাহী নন। আর অন্যদিকে ইউনাইটেড দল চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই না করার কারণে তিনি আর ক্লাবে থাকতে চান না। এমন আবহে তার সম্ভাব্য গন্তব্য হিসেবে যে ক্লাবগুলোর নাম সামনে আসছে তার মধ্যে প্রিমিয়র লিগ ক্লাব চেলসি অন্যতম। এবার চেলসিকে তাদের দলে রোনাল্ডো নেওয়ার বিষয়ে অনুরোধ করে বসলেন ইংল্যান্ডের হয়ে টি-২০ বিশ্বকাপজয়ী তারকা স্বয়ং কেভিন পিটারসেন!

ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যান ইউনাইটেড ছাড়তে আগ্রহী পর্তুগিজ তারকা রোনাল্ডো। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে নানা মহলে আলোচনার অব্যাহত। এই আলোচনার অংশ এবার হয়ে গিয়েছেন কেপি। সিআরসেভেনকে দলে নিতে চেলসিকে অনুরোধ জানিয়েছেন তিনি।

এক টুইট বার্তায় পিটারসেন লিখেছেন, ‘প্লিজ, রোনাল্ডোর সঙ্গে চুক্তি করো চেলসি।' উল্লেখ্য গত মরশুমটা রোনাল্ডোর ব্যক্তিগতভাবে ভালো কাটলেও, খারাপ কেটেছে দল ম্যান ইউর। ষষ্ঠ স্থানে থেকে প্রিমিয়র লিগ শেষ করেছিল রেড ডেভিলসরা। ফলে আগামী চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না তারা। এই কারণেই নাকি হতাশ রোনাল্ডো! ক্লাবকে আগেই জানিয়ে দিয়েছেন, ভালো অফার পেলে তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়।

ম্যানইউয়ের নয়া এরিক টেন হাগ অবশ্য বলছেন ‘রোনাল্ডো বিক্রির জন্য নয়।’ বসে নেই রোনাল্ডোর এজেন্টও। চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করা দলগুলোর সঙ্গে যোগাযোগ রেখেছেন তিনি। এরই মধ্যে রোনাল্ডোকে যে তারা দলে নেবে না তা জানিয়ে দিয়েছে চেলসি, বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা ও পিএসজির মতো বড় ক্লাবগুলো। রোনাল্ডোর ভবিষ্যৎ গন্তব্য হিসেবে এখন অ্যাথলেতিকো মাদ্রিদের নাম উঠে আসছে। আর সেই সময়তেই কেপির এই অনুরোধমূলক টুইট নিঃসন্দেহে সবকিছুর মোড় ঘুরিয়ে দিতে পারে।

বন্ধ করুন