বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দুরন্ত ছন্দে থাকা ক্রোমার হ্যাটট্রিক, টালিগঞ্জকে হাফ ডজন গোল দিল পিয়ারলেস
হ্যাটট্রিক করেন ক্রোমা।
হ্যাটট্রিক করেন ক্রোমা।

দুরন্ত ছন্দে থাকা ক্রোমার হ্যাটট্রিক, টালিগঞ্জকে হাফ ডজন গোল দিল পিয়ারলেস

  • ইস্টবেঙ্গলের কাদা মাঠেই সোমবার পদ্ম ফোটালেন অনশুমানা ক্রোমা। একেবারে ঝড়ো গতিতেই খড়কুটোর মতো উড়িয়ে দিলেন টালিগঞ্জ অগ্রগামীকে। ক্রোমা ঝড় থামাতে রীতিমতো নাজেহাল হল টালিগঞ্জ। কিন্তু কোনও ভাবেই সফল হয়নি তারা। যার নিটফল, পিয়ারলেস স্পোর্টিংয়ের কাছে হাফ ডজন গোল খেল টালিগঞ্জ অগ্রগামী।

গোল করলেন, করলেন দুরন্ত হ্যাটট্রিকও, আবরা গোল করালেনও! ইস্টবেঙ্গলের কাদা মাঠেই সোমবার পদ্ম ফোটালেন অনশুমানা ক্রোমা। একেবারে ঝড়ো গতিতেই খড়কুটোর মতো উড়িয়ে দিলেন টালিগঞ্জ অগ্রগামীকে। ক্রোমা ঝড় থামাতে রীতিমতো নাজেহাল হল টালিগঞ্জ। কিন্তু কোনও ভাবেই সফল হয়নি তারা। যার নিটফল, পিয়ারলেস স্পোর্টিংয়ের কাছে হাফ ডজন গোল খেল টালিগঞ্জ অগ্রগামী।

বৃষ্টির জেরে লাল-হলুদের মাঠের দশা একেবারে কাদায় ভরা ছিল। অবশ্য লিগের খেলা এমন কাদামাঠে হওয়াটা নতুন কিছু নয়। এই মাঠেই একেবারে আগুনে মেজাজে ছিলেন ক্রোমা। ম্যাচ শুরুর পনেরো মিনিটের মধ্যেই শুরু হয়ে যায় গোলের বন্যা। ১৪ মিনিটের মাথায় ক্রোমার পাস থেকে পিয়ারলেসকে এগিয়ে দেন পঙ্কজ মৌলা। এর পর ম্যাচের ২২ এবং ২৪- দু' মিনিটের ব্যবধানে ৩-০ করেন যথাক্রমে  বেত্তাত গিউফাং এবং ক্রোমা।

এখানেই শেষ নয়। ৩৪ ও ৪৩ মিনিটে আরও দু'টি গোল করেন ক্রোমা। বিরতির আগেই ৫-০ এগিয়ে যায় পিয়ারলেস। প্রথমার্ধেই ম্যাচ কার্যত টালিগঞ্জের হাত থেকে বের হয়ে যায়। তবে বিরতির পর অবশ্য টালিগঞ্জ কিছুটা লড়াইয়ে ফেরার চেষ্টা করেছিল। । ৬৩ মিনিটের মাথায় ১-৫ করেন চিজোবা ক্রিস্টোফার। আসলে ৫ গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে পিয়ারলেসের মধ্যে একটা গা ছাড়া ভাব এসেছিল। সেই সুযোগটাই কাজে লাগায় টালিগঞ্জ। তবে ৫ গােলের ব্যবধান মুছে ফেলাটা সহজ ছিল না।

৮২ মিনিট নাগাদ পিয়ারলেসের অমিত টুডু বক্সের মধ্যে হ্যান্ডবল করে বসেন। পেনাল্টি পায় টালিগঞ্জ। পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি ক্রিস্টোফার। তবে ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ক্রোমার শট বারে লেগে ফিরে এলে, সেই ফিরতি বল জালে জড়ান শ্যাম কুমার। ৬-২ ম্যাচ জেতে পিয়ারলেস।

বন্ধ করুন