বাংলা নিউজ > ময়দান > ফুটবল > জুলাইতেই পিএসজিকে ক্লাব ছাড়ার কথা জানিয়েছিলেন, দাবি এমবাপের
কিলিয়ান এমবাপে।
কিলিয়ান এমবাপে।

জুলাইতেই পিএসজিকে ক্লাব ছাড়ার কথা জানিয়েছিলেন, দাবি এমবাপের

  • মরসুমের শুরুতেই রিয়াল মাদ্রিদে তাঁর যাওয়া নিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল, রিয়ালের তরফে ২০০ মিলিয়ন ইউরো অফার করা হয়েছিল পিএসজি তারকাকে।

শুভব্রত মুখার্জি : ফরাসি ক্লাব প্যারিস সাঁ জাঁ এই মরশুমে একাধিক তারকাকে দলের হয়ে চুক্তিবদ্ধ করিয়েছে। পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি, সার্জিও রামোস সহ একাধিক তারকা। এরপরেই ফরাসি স্ট্রাইকার এমবাপে চলতি মরসুমের জুলাই মাসেই ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দেন তিনি ক্লাব ছাড়তে চান।

ফরাসি ব্রডকাস্টার আরএমসিকে দেওয়া এক সাক্ষাৎকারে, এমবাপে এই কথাটি জানিয়েছেন। উল্লেখ্য মরসুমের শুরুতেই রিয়াল মাদ্রিদে তাঁর যাওয়া নিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল, রিয়ালের তরফে ২০০ মিলিয়ন ইউরো অফার করা হয়েছিল পিএসজি তারকাকে। উল্লেখ্য ২৩০ মিলিয়ন ইউরোতে পাঁচ বছরের চুক্তিতে পিএসজিতে নাম লিখিয়েছিলেন এমবাপে।

২২ বছর বয়সী ফরাসি স্ট্রাইকার এমবাপে জানান, ‘আমি ক্লাব ছাড়ার কথা সেই সময় জানিয়েছিলাম। আমি চেয়েছিলাম, ক্লাব আমার জন্য ট্রান্সফার ফি নিয়ে আরও দক্ষতা সম্পন্ন ফুটবলারকে দলে নিক। তার পরে অবশ্য আমি বলেছিলাম, যদি আমাকে রাখতে চান, আমি থাকতে চাই। এই ক্লাবের তরফ থেকে আমি অনেক কিছুই পেয়েছি। আমি সব সময় এই  ক্লাবে আনন্দের সাথে খেলেছি।’ শোনা গিয়েছিল, এত তারকাখচিত দলে নিজের জায়গাটা আলাদা করে তৈরি করতে পারবেন কিনা, সেই সংশয় থেকেই পিএসজি ছাড়তে চেয়েছিলেন এমবাপে।

বন্ধ করুন