বাংলা নিউজ > ময়দান > ফুটবল > La Liga: কেন চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর বিরুদ্ধে সাইডলাইনে কোচকে পাবে না বার্সা?
বার্সোলোনা কোচ রোনাল্ড কোম্য়ান। ছবি- রয়টার্স। (REUTERS)
বার্সোলোনা কোচ রোনাল্ড কোম্য়ান। ছবি- রয়টার্স। (REUTERS)

La Liga: কেন চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর বিরুদ্ধে সাইডলাইনে কোচকে পাবে না বার্সা?

  • মাদ্রিদে পরের সপ্তাহে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।

বার্সোলোনার দুঃসময় যেন কিছুতেই কাটতে চাইছে না। একেই লিগ তালিকার নীচের দিকে থাকা কাডিজের বিরুদ্ধে ড্র করে টানা তিন ম্যাচ জয়হীন দল, উপরন্তু রেফারির সঙ্গে ঝামেলায় জড়িয়ে সমস্যায় কোচ রোনাল্ড কোম্যানও। লেভান্তে এবং অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে আগামী দুই ম্যাচে কোচকে টাইচলাইনে পাবে না বার্সা।

কাতালান ক্লাব কাডিজের বিরুদ্ধে কোনক্রমে ম্যাচ ড্র করেছে। হতাশাজনক ফর্মে থাকা দলের ম্যানেজারকে নিয়েও প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। কাডিজের বিরুদ্ধে ফ্রাঙ্কি ডিজং লাল কার্ড দেখার পাশপাশি কোচ কোম্যানকেও ম্যাচের শেষের দিকে লাল কার্ড দেখতে হয়। ঘটনার সূত্রপাত অধিনায়ক সার্জিও বুস্কেটেসের পিচে চলে আসা দ্বিতীয় বলকে কাডিজ প্লেয়ারের গায়ে মেরে খেলা থামিয়ে দেওয়ার দরুণ। এই ঘটনার ফলেই রেফারির সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে লাল কার্ড দেখেন কোম্যান।

লাল কার্ড দেখায় স্প্যানিশ ফুটবল ফেডারেশন ডাচ কোচকে দুই ম্যাচের জন্য নির্বাসিত করেছে। ফলে এই সপ্তাহে লেভান্তে এবং পরের সপ্তাহে লিগ চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে তাদের ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোয় ডাগআউটে থাকতে পারবেন না কোম্যান। বার্সা অবশ্য ফেডারেশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে কোম্যানের ওপর এক ম্যাচের নিষেধাজ্ঞা কমানোর আর্জি জানাতে চলেছে। তবে সিদ্ধান্ত বদল হওয়ার সম্ভাবনা কম। এহেন পরিস্থিতিতে যে বার্সার সমস্যা একটু হলেও বাড়াবে, তা ধরে নেওয়াই যায়।

বন্ধ করুন