বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > La Liga: অ্যাটলেটিকোর বিস্ময় হারের সুযোগ তুলতে ব্যর্থ রিয়াল মাদ্রিদ

La Liga: অ্যাটলেটিকোর বিস্ময় হারের সুযোগ তুলতে ব্যর্থ রিয়াল মাদ্রিদ

ভিলারিয়ালের সামনে বেঞ্জেমার মত আটকে পড়ল রিয়াল মাদ্রিদও। ছবি- টুইটার (@realmadriden)।

ভিলারিয়ালের বিরুদ্ধে গোলশূন্য ড্র করে কার্লো আনসেলত্তির দল।

লা লিগার লড়াইয়ের শনিবার দুই মাদ্রিদই নিজেদের ম্য়াচ জিততে ব্যর্থ হল। ধুঁকতে থাকা আলাভেজের বিরুদ্ধে ১-০ ব্যবধানে অ্যাটলেটিকো মাদ্রিদের বিস্ময় পরাজয়ে রিয়াল মাদ্রিদের কাছে লিগ শীর্ষে ব্যবধান বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল। তবে সেই লক্ষ্যে সম্পূর্ণ সফল হতে পারলেন না রিয়াল তারকারা। ভিলারিয়ালের বিরুদ্ধে তারাও গোলশূন্য ড্র করে।

গত ম্যাচেও অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে গোলশূন্য ড্র করে দিয়েগো সিমিওনের দল। লিগে এর আগে একটিও ম্যাচ না জেতা আলাভেসের বিরুদ্ধে জয়ের সরণীতে ফেরার সুবর্নসুযোগ ছিল মাদ্রিদের লাল অর্ধের কাছে। তবে মাত্র চার মিনিটেই ভিক্টর লাগাওরডিয়ার গোলে পিছিয়ে পড়ে অ্যাটলেটি। তবে তার পরেও কামব্যাক করার জন্য অনেকটা সময় ছিল লুইস সুয়ারেজদের কাছে। তবে গোটা ম্যাচে প্রচুর চেষ্টা করলেও লাভের লাভ কিছুই হয়নি। আলাভেস ১-০ ব্যবধানেই ম্যাচ জিতে নেয়।

অ্যাটলেটির পয়েন্ট নষ্ট করায় পাঁচ পয়েন্টে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল রিয়ালের কাছে। তবে উনাই এমরির দুরন্ত ভিলারিয়াল দল লস ব্ল্যাঙোসকে আটকে দেয়। বরং, প্রথমার্ধে ইউলো সাবমেরিনদের বিরুদ্ধে সহজেই পিছিয়ে পড়তে পারত রিয়াল। ডানজুমা এবং তরুণ সেনসেশন ইয়েরেমি পিনো দুই উইং ধরে গতিতে ভর করে আক্রমণের ঝড় তোলে। ডানজুমার শট থিবো কুর্তোয়া প্রতিহত করেন। পিনোর তৈরি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন ফ্রান্সিস ককেলান।

দ্বিতীয়ার্ধে ইডেন হ্যাজার্ডকে নামিয়ে ম্যাচে জয়ের চেষ্টা করেন রিয়াল ম্যানেজার কার্লো আনসেলোত্তি। ভিনিসিয়স ও হ্যাজার্ড বেশ কয়েকটি গোলের সুযোগও তৈরি করেন। তবে ফিনিশিংয়ের অভাবে ম্যাচ গোলশূন্যই শেষ। সাত ম্যাচের পর বর্তমানে রিয়াল মাদ্রিদ ১৭ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে। সেভিয়া তাদের পরের ম্যাচ জিতলে তারাও ১৭ পয়েন্টে পৌঁছে যাবে। অ্যাটলেটি এক ম্যাচ বেশি খেলে সেভিয়ার সমসংখ্যক ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রইল। লিগে তাদের পরবর্তী প্রতিপক্ষ বার্সেলোনা, রিয়াল নামবে আরেক কাতালান দল এস্পানিয়লের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.