বাংলা নিউজ > ময়দান > ফুটবল > La Liga: এমবাপের দলে যোগ দেওয়ার কানাঘুষোর মাঝেই দুরন্ত বেঞ্জেমার সুবাদে দ্বিতীয় জয় রিয়াল মাদ্রিদের
বেটিসের বিরুদ্ধে বেঞ্জেমা। ছবি- রয়টার্স। (REUTERS)
বেটিসের বিরুদ্ধে বেঞ্জেমা। ছবি- রয়টার্স। (REUTERS)

La Liga: এমবাপের দলে যোগ দেওয়ার কানাঘুষোর মাঝেই দুরন্ত বেঞ্জেমার সুবাদে দ্বিতীয় জয় রিয়াল মাদ্রিদের

  • সাত পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় শীর্ষে রিয়াল।

সম্প্রতি রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন করিম বেঞ্জেমা। দলের নতুন অধিনায়ক মার্সেলোর অনুপস্থিতিতে অধিনায়কের আর্মব্যান্ডও তাঁর হাতে। অধিনায়কোচিত পারফরম্যান্সের ফের একবার রিয়ালে জয়ের কারিগর ফরাসি স্ট্রাইকার।

মরশুমের তৃতীয় ম্যাচে রিয়াল বেটিসকে ১-০ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। গত ম্যাচে আটকে গেলেও ফের জয়েক সরণীতে ফিরল লস ব্ল্যাঙ্কোসরা। ৬১ মিনিটে ভিনিসিয়স জুনিয়রের শুরু করা প্রতিআক্রমণ থেকে বেঞ্জেমার পাসে ভলিতে ম্যাচের একমাত্র গোলটি করেন রাইট ব্যাক ড্যানি কার্ভাহাল।

স্বদেশীয় কিলিয়াম এমবাপের রিয়ালে যোগ দেওয়া নিয়ে ইউরোপীয় ফুটবল মহল সরগরম। এরই মাঝে আবারও একবার কার্লো আনসেলত্তির দলে তিনি যে কতটা অপরিহার্য, তার প্রমাণ দিলেন বেঞ্জেমা। নতুন মরশুমে ইতিমধ্য়েই তিন ম্যাচে এটি তাঁর তৃতীয় অ্যাসিস্ট। পাশাপাশি দুটি গোলও রয়েছে রিয়াল স্ট্রাইকারের ঝুলিতে।

প্রসঙ্গত, ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে এটিই ছিল মাদ্রিদের শেষ ম্যাচ। এমবাপে দলে যোগ দিক আর না দিক, দল যে এ মরশুমে আনসেলত্তির অধীনে খেতাব জয়ের যোগ্য দাবিদার তা আবারও প্রমান করলেন রিয়াল ফুটবলারার।

ম্যাচের পর অবশ্য সোজাসুজি না বললেও এমবাপেকে দলে যোগ দেওয়ার আহ্বান জানান ম্যাচ উইনার কার্ভাহাল। তিনি বলেন, ‘আমার মনে হয় আনসেলত্তি এটা আগেই বলেছে। দলকে যা সাহায্য করব তাই ভাল। আশা করছি উইন্ডো শেষ হওয়ার আগে আমরা দলের শক্তিবৃদ্ধি করতে সক্ষম হব।’ এবার আসন্ন দিনে এমবাপে রিয়ালে যোগ দেন কিনা, সেটাই দেখার। বর্তমানে সাত পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় শীর্ষে রিয়াল।

বন্ধ করুন