বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > La Liga: এমবাপের দলে যোগ দেওয়ার কানাঘুষোর মাঝেই দুরন্ত বেঞ্জেমার সুবাদে দ্বিতীয় জয় রিয়াল মাদ্রিদের

La Liga: এমবাপের দলে যোগ দেওয়ার কানাঘুষোর মাঝেই দুরন্ত বেঞ্জেমার সুবাদে দ্বিতীয় জয় রিয়াল মাদ্রিদের

বেটিসের বিরুদ্ধে বেঞ্জেমা। ছবি- রয়টার্স। (REUTERS)

সাত পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় শীর্ষে রিয়াল।

সম্প্রতি রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন করিম বেঞ্জেমা। দলের নতুন অধিনায়ক মার্সেলোর অনুপস্থিতিতে অধিনায়কের আর্মব্যান্ডও তাঁর হাতে। অধিনায়কোচিত পারফরম্যান্সের ফের একবার রিয়ালে জয়ের কারিগর ফরাসি স্ট্রাইকার।

মরশুমের তৃতীয় ম্যাচে রিয়াল বেটিসকে ১-০ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। গত ম্যাচে আটকে গেলেও ফের জয়েক সরণীতে ফিরল লস ব্ল্যাঙ্কোসরা। ৬১ মিনিটে ভিনিসিয়স জুনিয়রের শুরু করা প্রতিআক্রমণ থেকে বেঞ্জেমার পাসে ভলিতে ম্যাচের একমাত্র গোলটি করেন রাইট ব্যাক ড্যানি কার্ভাহাল।

স্বদেশীয় কিলিয়াম এমবাপের রিয়ালে যোগ দেওয়া নিয়ে ইউরোপীয় ফুটবল মহল সরগরম। এরই মাঝে আবারও একবার কার্লো আনসেলত্তির দলে তিনি যে কতটা অপরিহার্য, তার প্রমাণ দিলেন বেঞ্জেমা। নতুন মরশুমে ইতিমধ্য়েই তিন ম্যাচে এটি তাঁর তৃতীয় অ্যাসিস্ট। পাশাপাশি দুটি গোলও রয়েছে রিয়াল স্ট্রাইকারের ঝুলিতে।

প্রসঙ্গত, ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে এটিই ছিল মাদ্রিদের শেষ ম্যাচ। এমবাপে দলে যোগ দিক আর না দিক, দল যে এ মরশুমে আনসেলত্তির অধীনে খেতাব জয়ের যোগ্য দাবিদার তা আবারও প্রমান করলেন রিয়াল ফুটবলারার।

ম্যাচের পর অবশ্য সোজাসুজি না বললেও এমবাপেকে দলে যোগ দেওয়ার আহ্বান জানান ম্যাচ উইনার কার্ভাহাল। তিনি বলেন, ‘আমার মনে হয় আনসেলত্তি এটা আগেই বলেছে। দলকে যা সাহায্য করব তাই ভাল। আশা করছি উইন্ডো শেষ হওয়ার আগে আমরা দলের শক্তিবৃদ্ধি করতে সক্ষম হব।’ এবার আসন্ন দিনে এমবাপে রিয়ালে যোগ দেন কিনা, সেটাই দেখার। বর্তমানে সাত পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় শীর্ষে রিয়াল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ ছেলের বিয়ের দিন নীতা আম্বানির সাজে কলকাতার কানেকশন, ঠিক যেন রাজরানি মুকেশ ঘরণী! জেলবন্দি মাও নেতা অর্ণবকে পিএইচডি করতে দিতে হবে… আশার আলো দেখালেন কুণাল অবাক হয়ে গিয়েছিলাম! সে তো আমাকে দেখেনি… কামিন্সের অজানা গল্প শোনালেন নীতীশ সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.