বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অনেক সস্তায় মেসির সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করতে চলেছে বার্সেলোনা: রিপোর্ট
লিওনেল মেসি। ছবি- টুইটার।
লিওনেল মেসি। ছবি- টুইটার।

অনেক সস্তায় মেসির সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করতে চলেছে বার্সেলোনা: রিপোর্ট

  • পারিশ্রমিকে বড় অঙ্কের কাট-ছাঁট করা হলেও নতুন চুক্তিতে সম্মত হয়েছেন আর্জেন্তাইন তারকা, এমনটাই খবর। 

বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তিতে সম্মত হয়েছেন লিওনেল মেসি। এমনটাই খবর ESPN-এর। সূত্র মারফৎ তারা এও জানতে পেরেছে যে, বার্সার সঙ্গে নতুন করে দীর্ঘমেয়াদী চুক্তির জন্য বড় অঙ্কের পারিশ্রমিক কমাতেও রাজি হয়েছেন আর্জেন্তাইন তারকা। সুতরাং, আগের থেকে অনেক কম বেতনে আগামী পাঁচ বছরের জন্য কাতালান ক্লাবেই থেকে যেতে চলেছেন লিওনেল মেসি।

কোপা আমেরিকার মাঝেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছিল মেসির। প্রায় ৬০০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের চার বছরের চুক্তি শেষ হয় ৩০ জুন মাঝরাতে। গত মরশুমের শেষে মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা উদয় হতে পিএসজি ও ম্যাঞ্চেস্টার সিটি আর্জেন্তাইন তারকাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছিল। তবে বার্সার প্রেসিডেন্ট হিসেবে লাপোর্তার প্রত্যাবর্তনের পরেই মেসির ক্লাবে থেকে যাওয়ার সম্ভাবনা তৈরি হতে থাকে। অবশেষে সেটাই হতে চলেছে।

খুব তাড়াতাড়িই বার্সেলোনার তরফে মেসির সঙ্গে নতুন চুক্তির কথা সরকারিভাবে ঘোষণা করা হতে পারে বলে শোনা যাচ্ছে।

লাপোর্তা দায়িত্বে ফিরেই মেসিকে ধরে রাখার বিষয়ে আশা প্রকাশ করেছিলেন। তিনি সমর্থকদের আশ্বস্ত করেছিলেন মেসিকে ক্লাবের রেখে দেওয়ার বিষয়ে। যদিও বার্সেলোনার বর্তমান অর্থনৈতিক অবস্থার জন্য অনিশ্চিত দেখাচ্ছিল বিপুল অর্থে মেসিকে ধরে রাখা। পরিশ্রমিক নিয়ে সমঝোতায় পৌঁছনোয় শেষমেশ সেই লক্ষ্যে লাপোর্তা সফল হতে চলেছেন বলা যায়।

বন্ধ করুন