বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Messi and Ronaldo's post: জড়িয়ে ধরে একে-অপরকে, ‘বন্ধু’ মেসি-রোনাল্ডোর পোস্টে আবেগে ভাসল ফুটবল দুনিয়া

Messi and Ronaldo's post: জড়িয়ে ধরে একে-অপরকে, ‘বন্ধু’ মেসি-রোনাল্ডোর পোস্টে আবেগে ভাসল ফুটবল দুনিয়া

লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। (ছবি সৌজন্যে @Cristiano এবং Leo Messi)

Messi and Ronaldo's post: ইনস্টাগ্রামে ‘বন্ধু’ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে স্টোরি পোস্ট করলেন লিওনেল মেসি। আবার টুইটারে দু'জনের পোস্ট করলেন রোনাল্ডো।

ম্যাচটা স্রেফ উপলক্ষ্য ছিল। বাকিটা জুড়ে ছিল স্রেফ রোনাল্ডো-মেসির সাক্ষাৎ, দ্বৈরথ। তাঁরা নিজেরাও যেন সেই দ্বৈরথ নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। যা ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রতিক্রিয়ায় ধরা পড়ল। ইনস্টাগ্রামে ‘বন্ধু’ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে স্টোরি পোস্ট করলেন লিওনেল মেসি। আবার টুইটারে দু'জনের ছবি পোস্ট করলেন রোনাল্ডো।

বৃহস্পতিবার সৌদি আরবের রিয়াধে সৌদি অলস্টার একাদশের বিরুদ্ধে ৫-৪ গোলে জিতেছে পিএসজি। মাঠের সেই দ্বৈরথে আর্জেন্তিনার অধিনায়ক জিতে গেলেও ফুটবল দুনিয়ায় জয়ী হয়েছেন দু'জনই - মেসি এবং রোনাল্ডো। কারণ জাদু দেখিয়েছেন দুই মহাতারকাই। জোড়া গোল করেছেন রোনাল্ডো। গোল করেছেন মেসিও। যিনি এই এশিয়ার মাটি থেকেই বিশ্বকাপ জিতে ফিরেছেন।

আরও পড়ুন: PSG vs Saudi All-Stars XI: মেসি-রোনাল্ডো দ্বৈরথে হল সেয়ানে সেয়ানে লড়াই, ৯ গোলের ম্যাচে জিত ১০ জনের পিএসজি-র

সেই ম্যাচের টুইটারে একাধিক ছবি পোস্ট করেন পর্তুগালের মহাতারকা। একটি ছবিতে মাঠে মেসিকে জড়িয়ে ধরার দৃশ্যও ছিল। সেই ছবিগুলির সঙ্গে রোনাল্ডো লেখেন, 'মাঠে ফিরতে পেরে এবং গোল করতে পেরে খুব ভালো লাগছে। সেইসঙ্গে কয়েকজন পুরনো বন্ধুর (পিএসজির জার্সিতে ছিলেন রিয়াল মাদ্রিদের প্রাক্তনী সার্জিও র‍্যামোস, নেইমার, কিলিয়ান এমবাপেরা) সঙ্গে দেখা হওয়ায় ভালো।'

মেসিও ‘বন্ধুর’ সঙ্গে বিশেষ মুহূর্ত পোস্ট করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। রোনাল্ডো যখন তাঁর জড়িয়ে ধরেছিলেন, সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো পোস্ট করেন। ওই ভিডিয়োয় দুই মহাতারকাকেই সেই ভিডিয়োয় কিছুটা যেন পুরনো স্মৃতি খুঁজে পেতে দেখা গিয়েছে। যে সময় দু'জনে স্পেনের ক্লাব দলের জার্সি গায়ে বিশ্বকে শাসন করতেন। কখনও বার্নাবাউ বা ন্যু ক্যাম্পে একে-অপরকে টেক্কা দিতেন। কখনও বার্নাবাউতে গিয়ে ছড়ি ঘুরিয়ে আসতেন মেসি। কখনও আবার ন্যু ক্যাম্পে শাসন করে এসেছেন রোনাল্ডো।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন