বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বার্সা ছেড়ে PSG-র পথেই লিওনেল মেসি! আর্জেন্তাইন তারকার কথায় মিলল পূর্বাভাস
সাংবাদিক সম্মেলনে মেসি। ছবি- রয়টার্স। (REUTERS)

বার্সা ছেড়ে PSG-র পথেই লিওনেল মেসি! আর্জেন্তাইন তারকার কথায় মিলল পূর্বাভাস

  • গত বছরও মেসিকে দলে নিতে আগ্রহ দেখিয়েছিল পিএসজি।

২১ বছর পর লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ছেন। মতান্তরে ফুটবলের সর্বকালের সেরা খেলোয়াড়়কে দলে নেওয়ার জন্যে যে একাধিক দল আগ্রহী হবে সেই বিষয়ে কোন সন্দেহ নেই। তবে একাধিক রিপোর্ট অনুযায়ী ফ্রান্সের প্যারিস সাঁ-জাঁতেই (পিএসজি) যোগ দিতে চলেছেন আর্জেন্তাইন তারকা।

প্রিমিয়র লিগ ক্লাব চেলসি ৩৪ বছর বয়সী তারকাকে দলে নিতে আগ্রহী বলে কানাঘুষো শোনা যাচ্ছিল। পিএসজির পাশপাশি গত বছর ম্যাঞ্চেস্টার সিটিও তাঁকে দলে নেওয়ার দৌড়ে ছিল, উপরন্তু সিটির কোচ আবার মেসির প্রিয় পেপ গুয়ার্দিওলা। তাই প্রিমিয়র লিগেও মেসির খেলার জল্পনা একেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়। তবে পেপ আগেই জানিয়ে দিয়েছেন জ্যাক গ্রিলিশকে সই করার পর মেসির জন্য তাঁর দল ঝাঁপাবে না। ইতালিয়ান ট্রান্সফার বিশেষজ্ঞ ফাবরিজিও রোমানোও জানান একমাত্র ফরাসি ক্লাব থেকেই মেসির সঙ্গে সরকারিভাবে তাঁকে দলে নেওয়ার জন্য কথা বলা হচ্ছে।

সেই প্রসঙ্গেই রবিবার বার্সেলোনায় মেসির বিদায়ী সাংবাদিক সম্মেলনে তাঁর পরবর্তী দল হিসাবে তিনি পিএসজিতে যোগ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, ফরাসি ক্লাব এবং তাঁর মধ্যে ট্রান্সফার নিয়ে যে কথাবার্তা চলছে তা স্বীকার করে নেন আর্জেন্তাইন কিংবদন্তি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেসি জানান, ‘প্যারিস সাঁ-জাঁ আমার যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। তবে বর্তমানে এখনও অবধি কিছুই ঠিক হয়নি। বার্সেলোনার বিবৃতির পর আমি প্রচুর ফোন পেয়েছি। এই বিষয়ে (নতুন দলে যোগ দেওয়ার বিষয়ে) আমাদের মধ্যে আলাপ আলোচনা চলছে।’

বন্ধ করুন