বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Messi leaving PSG: PSG ছাড়ছেন মেসি, বার্সেলোনায় ফিরবেন? নাকি খেলবেন CR7-দের লিগে?

Messi leaving PSG: PSG ছাড়ছেন মেসি, বার্সেলোনায় ফিরবেন? নাকি খেলবেন CR7-দের লিগে?

লিওনেল মেসি। (ফাইল ছবি, সৌজন্যে এএফপি)

লিওনেল মেসি পিএসজি ছাড়ছেন। মেসির ঘনিষ্ঠ এক ব্যক্তি ইতিমধ্যে জানিয়েছেন যে পরবর্তী মরশুমে সৌদি আরবের ক্লাব আল-হিলালে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছেন বিশ্ব ফুটবলের রাজপুত্র। আবার বার্সেলোনা সমর্থকদের আশা, মেসি হয়ত কাতালোনিয়া ক্লাবে ফিরে আসবেন।

পিএসজি ছাড়ছেন লিওনেল মেসি। আগামী শনিবার (৩ জুন) ফরাসি ক্লাবের হয়ে শেষ ম্যাচ খেলবেন আর্জেন্তিনার অধিনায়ক। তবে এবার তিনি কোন দলে যোগ দেবেন, তা এখনও স্পষ্ট নয়। সংবাদসংস্থা রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, মেসির ঘনিষ্ঠ এক ব্যক্তি ইতিমধ্যে জানিয়েছেন যে পরবর্তী মরশুমে সৌদি আরবের ক্লাব আল-হিলালে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছেন বিশ্ব ফুটবলের রাজপুত্র। যে দেশের ক্লাবে এখন খেলেন মেসির সবথেকে বড় প্রতিপক্ষ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (সিআর৭)। আবার বার্সেলোনা সমর্থকদের আশা, মেসি হয়ত কাতালোনিয়া ক্লাবে ফিরে আসবেন। যদিও বিষয়টি নিয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। মেসি কোনও মন্তব্য করেননি। আল-হিলাল বা বার্সেলোনার তরফেও কিছু জানানো হয়নি।

এমনিতে মেসি যে পিএসজি ছাড়তে পারেন, সেই জল্পনা মাসকয়েক ধরেই চলছিল। তারইমধ্যে দিনকয়েক আগে পিএসজির যে নয়া মরশুমের জার্সি প্রকাশ করা হয়েছিল, সেখানে মেসির ছবি ছিল। তারপর একটি মহলের মনে ধারণা তৈরি হয়েছিল যে এবার ফরাসি ক্লাবে থেকে যেতে পারেন মেসি। যদিও শেষপর্যন্ত সেটা হচ্ছে না। বৃহস্পতিবার পিএসজির কোচ জানিয়ে দিয়েছেন, এবারই ফরাসি ক্লাব ছাড়ছেন বিশ্ব ফুটবলের মহাতারকা মেসি।

আরও পড়ুন: Lionel Messi: মেসিকে ফেরাতে ‘সবকিছু’ করবে দল! বার্সেলোনা সভাপতি লাপোর্তার বড় বার্তা

পিএসজির কোচ বলেন, ‘ফুটবলের ইতিহাসে সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সৌভাগ্য হয়েছে আমরা। (শনিবার) (পিএসজির জার্সি পরে) শেষ ম্যাচ খেলবে মেসি। আমি আশা করব যে সেদিন ওকে দারুণভাবে অভ্যর্থনা জানানো হবে।’ সঙ্গে তিনি বলেন, ‘ও সবসময় দলের সঙ্গে ছিল। পুরো মরশুমে ওর সঙ্গে সময় কাটাতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’

আরও পড়ুন: Lionel Messi: লক্ষ্মীলাভ সৌদিতে! মেসিদের ছাপিয়ে ফোর্বসের আয়ের তালিকার শীর্ষে CR7

উল্লেখ্য, ২০২১ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন মেসি। দু'বছরের চুক্তি হয়েছিল। সেই চুক্তির মেয়াদ এবারই শেষ হচ্ছে। ঢাকঢোল পিটিয়ে মেসিকে আনা হলেও পিএসজি সমর্থকদের কাছে কখনও ‘ঘরের ছেলে’ হয়ে উঠতে পারেননি। বরং তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। অথচ চলতি মরশুমে খুব একটা খারাপ ছন্দে ছিলেন না মেসি। এবার সব প্রতিযোগিতায় ২১ টি গোল করেছেন মেসি। ‘অ্যাসিস্ট’ করেছেন ২০ টি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা ছেলেধরা গুজব অব্যাহত, এবার শিশু চোর সন্দেহে মারধর বনগাঁয়, আশঙ্কাজনক যুবক বাবার হাত ধরেই ভিনধর্মী জাহিরের সঙ্গে বিয়েতে সই, কী লিখলেন সোনাক্ষী? তৃণমূল করার জন্য সন্দেশখালিতে মহিলাকে রাস্তায় ফেলে মারধর, কাঠগড়ায় বিজেপি প্রথম ইংরেজ হিসেবে হ্যাটট্রিক জর্ডনের, নজির গড়ার দৌড়ে বাকি শুধু ভারতের পড়শিরা দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে সিদ্ধার্থের, ছেলেকে চুমু বিজয় মালিয়ার গড়িয়ায় তৃণমূল কাউন্সিলরের কার্যালয়ে হামলায় গ্রেফতার ৪, সংগ্রহ করা হল নমুনা পুত্র না মেলায় হতাশা, যমজ কন্যা হওয়ায় নবাজতকদের খুন করল মহিলার স্বামী-শ্বশুর

T20 WC 2024

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.