বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Lionel messi announce his last club-কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের

Lionel messi announce his last club-কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের

ইন্টার মিয়ামি আমার শেষ ক্লাব, জানিয়ে দিলেন লিওনেল মেসি। ছবি- এএফপি (AFP)

এক সাক্ষাৎকারে মেসি বলছেন, ‘ইন্টার মিয়ামি আমার শেষ ক্লাব হবে। আমি ফুটবল খেলতে ভালোবাসি, তবে এখনও আরও বেশি উপভোগ করছি কারণ আমি জানি সময় অত্যন্ত কমে আসছে। আমি এখনই ফুটবলকে বিদায় জানাতে তৈরি নই। আমি খেলাটা উপভোগ করি, অনুশীলনের সময়ও বেশ ভালো লাগে। তবে মনের মধ্যে একটা ভয় কাজ করে, কারণ সময় কমে আসছে ’।

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে বর্তমানে খেলছেন আর্জেন্তাইন রাজপুত্র লিওনেল মেসি। দেশের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের নায়ক মেসি, ২০২৩ সালেই ছেড়ে দেন পুরনো ক্লাব পিএসজিকে। বিশ্বকাপ জেতার সময় পিএসজিতে থাকলেও, ফ্রান্সকেই ফাইনালে হারানোয় তাঁকে যোগ্য সম্মান দেওয়া হয়নি পিএসজির তরফে। এরপরই মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাবে চলে গেছিলেন মেসি, যদিও জল্পনা ছিল নিজের অবসর নেবেন তিনি কোন ক্লাবের হয়ে? কারণ অতীতে বারবার তাঁর পুরনো ক্লাব বার্সেলোনার তরফ থেকেও দাবি করা হয়েছে, কেরিয়ার শেষে সেখানে ফিরতে পারেন লিও, যদিও বিষয়টি খোলসা করে দিলেন খোদ আর্জেন্তাইন তারকাই। জানিয়ে দিলেন, কোন ক্লাবে খেলে নেবেন তিনি অবসর।

আরও পড়ুন-গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে! জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা বাদ পড়া ক্রিকেটারের, প্রতিবাদ নাইট প্রাক্তনীর

কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি?

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ইউরোপের বাইরে সৌদি আরবে খেলতে যাওয়ার পর থেকেই ইউরোপের বাইরের লিগে ফুটবলারদের যোগ দেওয়ার ঝোঁক বাড়ে। অতীতে এমএলসি বা চিন লিগে হাতে গোনা কয়েকজন তারকা যেতেন, কিন্তু সাম্প্রতাককালে মেসি এবং রোনাল্ডোর দৌলতে ব্যাপক জনপ্রীয়তা পেয়েছে মেজর লিগ সকার এবং সৌদি প্রো লিগ। সেখানে এখন বহু তারকাই খেলতে আসছেন, যেমন মেসির সঙ্গেই একই দলের খেলেন তাঁর পুরোনো সতীর্ত লুইস সুয়ারেজ, সার্জিও বুসকেটসরা। এরই মধ্যে নিজের ভবিষ্যৎ নিয়ে বড় বার্তা দিলেন এলএমটেন। বলেই ফেললেন, কেরিয়ারের শেষ সময় চলছে এখন।

আরও পড়ুন-‘এভাবে ছিটকে যাওয়া লজ্জার,ফিফার উচিত নজর দেওয়া’! রেফারিং নিয়ে ক্ষোভ উগরে দিলেন স্টিম্যাচ

এক সাক্ষাৎকারে আর্জেন্তিনার সর্বকালের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি বলছেন,  ‘ইন্টার মিয়ামি আমার শেষ ক্লাব হবে। আমি ফুটবল খেলতে ভালোবাসি, তবে এখনও আরও বেশি উপভোগ করছি কারণ আমি জানি সময় অত্যন্ত কমে আসছে। আমি এখনই ফুটবলকে বিদায় জানাতে তৈরি নই। আমি খেলাটা উপভোগ করি, অনুশীলনের সময়ও বেশ ভালো লাগে। তবে মনের মধ্যে একটা ভয় কাজ করে, কারণ সময় কমে আসছে ’।

আরও পড়ুন-দু নৌকায় পা দিয়ে মোহনবাগানকে ঝুলিয়ে রেখেছেন ম্যাকলারেন, সৌদির দিকে ঝুঁকে!

আটবারের ব্যালন ডি অর জয়ী মেসি বর্তমানে ব্যস্ত রয়েছেন কোপা আমেরিকা নিয়ে। আগামী ২০ জুন থেকে শুরু হয়ে যাচ্ছে এই প্রতিযোগিতা, প্রথম ম্যাচেই আর্জেন্তিনার মুখোমুখি হবে কানাডা। গতবার কোপা আমেরিকায় দলকে সাফল্য দেওয়ার পর কাতারে আয়োজিত ফুটবল বিশ্বকাপেও দেশকে চ্যাম্পিয়ন করেন আর্জেন্তাইন তারকা। ৩৬ বছর বয়সী আর্জেন্তাইন অধিনায়ক ভালোই বোঝেন, কখন বুট জোড়া তুলে রাখতে হবে সম্মানের সঙ্গে। সেই জন্যই হয়ত নিজের মনের কথা আর লুকিয়ে রাখলেন না ৮টি ব্যালন ডি অরের মালিক। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Euro 2024 Final: কখন, কোথায়, কীভাবে দেখতে পাবেন Spain vs England-এর ফাইনাল ফাইট সেলফিস,কখনও ভালো লিডার হতে পারবে না- যশস্বীর জন্য শুভমনকে তীব্র আক্রমণ নেটপাড়ার পরপর ২ বার জকোভিচকে হারিয়ে উইলম্বডন জয় আলকারাজের! কুর্সিতে একাই থাকলেন ফেডেরার ভিডিয়ো: শর্ট ফাইন থেকে থ্রো করে নন স্ট্রাইকার এন্ডে রাজাকে রান আউট করলেন শিবম! ‘ভগবানই বাঁচিয়ে দিলেন…’ হত্য়ার চেষ্টার ঘটনায় প্রতিক্রিয়া ট্রাম্পের অনন্ত-রাধিকার রিসেপশনে রাজকীয় বেশে টলিউডের নুসরত, নীল শেরওয়ানিতে বউকে টক্কর যশের এখানেই শেষ নয়, অনন্ত-রাধিকার বিবাহ-পরবর্তী আসর বসবে বিদেশে! জানেন কোথায়? আরাত্রিকার সঙ্গে নাচতে গিয়ে ‘জামাল কুদু’ গানের কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! অনন্ত-রাধিকার মঙ্গল উৎসবে ঐতিহ্য-সংস্কৃতির মিশেল, রামায়ণের শ্লোকে সাজল অনুষ্ঠান প্যারাশুটে চেপে ঝাঁপ পর্যটনমন্ত্রীর, স্কাইডাইভিংয়ের নতুন অভিজ্ঞতা, আপনি নেবেন?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.