বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > লিওনেল মেসির চুক্তি পুনর্নবীকরণ নিয়ে নিশ্চিত নয় তাঁর ক্লাব PSG- রিপোর্ট

লিওনেল মেসির চুক্তি পুনর্নবীকরণ নিয়ে নিশ্চিত নয় তাঁর ক্লাব PSG- রিপোর্ট

পিএসজি জার্সি গায়ে এমবাপের পাশে মেসি (ছবি-এএফপি)

মেসির কাছে একাধিক ক্লাবের তরফে মোটা অঙ্কের টাকার প্রস্তাবও দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে সৌদি লিগে খেলা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতিপক্ষ ক্লাব আর হিলালের প্রস্তাবও। ফলে চুক্তি শেষ হয়ে যাওয়ার পরে পিএসজির সঙ্গে মেসির চুক্তি আদৌ পুনর্নবীকরণ হবে কিনা সেই বিষয়ে নিশ্চিত নয় তাঁর ক্লাব পিএসজি।

শুভব্রত মুখার্জি: বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম কিংবদন্তি ফুটবলার আর্জেন্তিনার লিওনেল মেসি। গত বছরেই দেশকে নেতৃত্ব দিয়ে জিতিয়েছেন ফুটবল বিশ্বকাপের ট্রফি। দীর্ঘ ৩৬ বছরের খরা কাটিয়েছেন তিনি। এরপরে ফিরে গিয়েছেন ক্লাব ফুটবলে। তবে ক্লাব ফুটবলে তাঁর সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। পিএসজি ঘরোয়া টুর্নামেন্ট হোক কিংবা ইউরোপীয় টুর্নামেন্ট, কোনও ক্ষেত্রেই খুব ভালো ফল করতে পারেনি তিনি। সম্প্রতি ক্লাব ম্যানেজমেন্টের সঙ্গে নাকি তাঁর সম্পর্কের শীতলতা তৈরি হয়েছে। এমনটাই রটনা রয়েছে ফুটবল সার্কিটে। উল্লেখ্য এই মরশুমের শেষ পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে মেসির। ইতিমধ্যেই মেসির কাছে একাধিক ক্লাবের তরফে মোটা অঙ্কের টাকার প্রস্তাবও দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে সৌদি লিগে খেলা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতিপক্ষ ক্লাব আর হিলালের প্রস্তাবও। ফলে চুক্তি শেষ হয়ে যাওয়ার পরে পিএসজির সঙ্গে মেসির চুক্তি আদৌ পুনর্নবীকরণ হবে কিনা সেই বিষয়ে নিশ্চিত নয় তাঁর ক্লাব পিএসজি।

আরও পড়ুন… IPL 2023-এর অনুশীলনে চোট পেলেন KKR-এর তারকা বেঙ্কটেশ আইয়ার! তালিকায় রয়েছেন আরও একজন

ফরাসি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী মেসির ক্লাব পিএসজিও নাকি ভাবনা চিন্তা করছে তারা আদৌ মেসির চুক্তি পুনর্নবীকরণের উদ্যোগ নেবে কিনা! যদিও গত মাসেই ক্লাবের ডিরেক্টর লুইস ক্যাম্পোস জানিয়েছিলেন মেসির সঙ্গে নাকি তাদের তরফে আলোচনা করা হচ্ছে চুক্তি পুনর্নবীকরণের বিষয়টি নিয়ে। প্রখ্যাত ফরাসি সংবাদপত্র ‘এল ইকুইপের’ মতে পিএসজির সমর্থকদের মধ্যে নাকি মেসির পারফরম্যান্স নিয়ে অসন্তোষ বাড়ছে। কারণ চলতি মরশুমে ইতিমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হয়েছে পিএসজিকে। মেসির সঙ্গে নয়া চুক্তির বিষয়ে উঠে এসেছে ইন্টার মিয়ামি, আল হিলালের মতন ক্লাবগুলোর নাম। এমনকি তাঁর পুরনো ক্লাব বার্সেলোনাতেও তিনি ফিরতে পারেন বলে একটা জল্পনা রয়েছে। উল্লেখ্য এই বার্সেলোনা ক্লাব থেকেই পিএসজিতে গিয়েছিলেন মেসি।

আরও পড়ুন… ভিডিয়ো: ব্রিট লির হাতে গিটার, গান গাইছেন হরভজন সিং! সুরের আড্ডায় তারকাদের যুগলবন্দি

বার্সেলোনা থেকে পিএসজিতে দুই বছরের চুক্তিতে গিয়েছিলেন মেসি। বার্সেলোনা ক্লাবের আর্থিক সমস্যার কারণেই দীর্ঘদিনের ক্লাব ছেড়ে মেসিকে পা রাখতে হয়েছিল পিএসজিতে। দুই বছরে পিএসজির সঙ্গে তাঁর চুক্তি হয়েছিল ১১০ মিলিয়ন পাউন্ডের অর্থাৎ ১৩০ মিলিয়ন ডলারের। এর ফলে সারা বিশ্বে সর্বাধিক পারিশ্রমিক পাওয়া ফুটবলার হন তিনি। তাঁর বেতনকে এইভাবে ভাঙা হয়েছিল: মূল বেতন ৭০ মিলিয়ন পাউন্ড (৮৩ মিলিয়ন ডলার), বোনাস ৪০ মিলিয়ন পাউন্ড (৪৭ মিলিয়ন ডলার)। তৃতীয় বছরে চুক্তি স্বাক্ষর হলে যোগ হত ‘ইমেজ রাইটস’ এবং ‘লয়্যালিটি বোনাস’।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কান ফেস্টিভ্যালে এবার ভারতীয় কনটেন্ট ক্রিয়েটররাও! দেননি অনুমতি, হঠাৎ OpenAI-এর চ্যাটবটে নিজের গলা শুনে বেজায় চটলেন স্কার্লেট! মাত্র ২০ লক্ষ টাকায় IPL মাতানো পথিরানা রাতারাতি কোটিপতি লঙ্কা প্রিমিয়র লিগে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি অটোনমাস কাউন্সিলে সিএএ লাগু করতে দেব না, সাফ জানালেন তিপ্রা মোথা সুপ্রিমো 'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক, নস্টালজিক সুস্মিতা সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল ৫০-এ এসেও পিএচডি! 'টুইঙ্কল বুদ্ধিমতি', স্ত্রীয়ের প্রসংশায় পঞ্চমুখ অক্ষয় সস্তার এই এক ওষুধই যথেষ্ট! হবে না হার্ট অ্যাটাক, বাড়বে না মৃত্যুর ঝুঁকিও

Latest IPL News

IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.